শ্রীসন্থ বাছলেন ভারতের সেরা টি-২০ একাদশ, একে করলেন অধিনায়ক

জোরে বোলার এস শ্রীসন্থ বর্তমান ভারতীয় দলের সেরা টি-২০ একাদশ নির্বাচন করেছেন। নিজের এই দলের অধিনায়ক ভারতীয় দলের সহঅধিনায়ক রোহিত শর্মাকে করেছেন। শ্রীসন্থের মতে বিরাট কোহলিকে টেস্ট আর ওয়ানডে দলের অধিনায়ক করা উচিৎ, কিন্তু টি-২০র অধিনায়ক রোহিত শর্মার হওয়ার উচিৎ। শ্রীসন্থের ব্যান সেপ্টেম্বরে শেষ হচ্ছে, আর তারপর তিনি আন্তর্জাতিক ক্রিকেটে নিজের প্রত্যাবর্তন করতে চাইন। WION এ সঙ্গে বিশেষ কথাবার্তায় শ্রীসন্থ বর্তমান ভারতীয় দলের সেরা টি-২০ একাদশ নির্বাচিত করেন। এই দলে তিনি নিজেকেও রেখেছেন। এছাড়াও এমএস ধোনি আর সুরেশ রায়নার মতো তারকাদেরও রেখেছেন।

শ্রীসন্থ রোহিত শর্মাকে করলেন নিজের টি-২০ দলের অধিনায়ক

শ্রীসন্থ বাছলেন ভারতের সেরা টি-২০ একাদশ, একে করলেন অধিনায়ক 1

WION এর সঙ্গে কথাবার্তা চলাকালীন যখন তাকে বর্তমান ভারতীয় খেলোয়াড়দের মধ্যে থেকে সেরা টি-২০ একাদশ বাছতে বলা হয় তো শ্রীসন্থ বলেন ভারতীয় দলে সুরেশ রায়নার বেশি সুযোগ পাওয়া উচিৎ। এছাড়াও তিনি এটাও বলেন যে টি-২০তে বিরাট কোহলির চেয়ে ভালো অধিনায়ক রোহিত শর্মা। বিরাট কোহলি এখনো পর্যন্ত ৩৭টি ম্যাচে ভারতীয় দলের নেতৃত্ব করেছেন, যার মধ্যে তিনি ২২টি ম্যাচে জয় হাসিল করেছেন। অন্যদিকে রোহিত শর্মা ভারতীয় দলের অধিনায়কত্ব করে ১৯টি টি-২০র মধ্যে ১৫টি ম্যাচ জিতেছেন। রোহিত শর্মার জয়ের হার বিরাট কোহলির চেয়ে ভালো।

তিন ফর্ম্যাটেই একই দল হওয়া উচিৎ

শ্রীসন্থ বাছলেন ভারতের সেরা টি-২০ একাদশ, একে করলেন অধিনায়ক 2
Kolkata: Indian bowler Suresh Raina jubilates after taking wicket of Pakistan batsman Sharjeel Khan during the ICC T20 World cup match against India at Eden Garden in Kolkata on Saturday. PTI Photo by Swapan Mahapatra(PTI3_19_2016_000286B)

শ্রীসন্থকে যখন বর্তমান সময়ের সেরা টি-২০ দল বাছতে বলা হয় তো তিনি বলেন, “আমার পুরো মত যে তিন ফর্ম্যাটেই একই দল হওয়া উচিৎ। সুরেশ রায়না এমন একজন খেলোয়াড় যার বেশি সুযোগ পাওয়া উচিৎ। বিরাট কোহলিকে আমি পুরো সম্মান করি কিন্তু এই টি-২০ দলের অধিনায়ক রোহিত শর্মা হবেন। বিরাট কোহলি অন্য দুই ফর্ম্যাটের অধিনায়ক থাকবেন”।

এদের রাখলেন দলে

শ্রীসন্থ বাছলেন ভারতের সেরা টি-২০ একাদশ, একে করলেন অধিনায়ক 3

শ্রীসন্থ নিজের এই দলে রোহিত শর্মা আর শিখর ধবনকে ওপেনার হিসেবে রেখেছেন। অন্যদিকে বিরাট কোহলি, সুরেশ রায়না আর কেএল রাহুলকে মিডল অর্ডারে রেখেছেন। অলরাউন্ডার হিসেবে তিনি রবীন্দ্র জাদেজা এবং স্পিনার হিসেবে কুলদীপ যাদবকে দলে রেখেছেন। কিন্তু চমকে দেওয়ার মতো বিষয় হল তিনি তার এই দলে যজুবেন্দ্র চহেলকে জায়গা দেননি।

শ্রীসন্থের নির্বাচিত সেরা টি-২০ একাদশ

রোহিত শর্মা, শিখর ধবন, বিরাট কোহলি, সুরেশ রায়না, কেএল রাহুল, এমএস ধোনি, হার্দিক পাণ্ডিয়া, রবীন্দ্র জাদেজা, কুলদীপ যাদব, জসপ্রীত বুমরাহ, এস শ্রীসন্থ

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *