মহম্মদ শামির স্ত্রী হাসিন জাহানের পছন্দ হচ্ছে না তার এই কাজ, এখন বললেন নির্লজ্জ 1

বিশ্বকাপ ২০১৯ ইংল্যাণ্ড আর ওয়েলসে খেলা হচ্ছে। এই বিশ্বকাপের ফাইনাল ম্যাচ ১৪ জুলাই লর্ডসের ঐতিহাসিক মাঠে খেলা হবে। এই বিশ্বকাপ এখন রোমাঞ্চকর মোরে পৌঁছে গিয়েছে। মহম্মদ শামির দুর্দান্ত বোলিংয়ের সুবাদে ভারতীয় দল ওয়েস্টইন্ডিজকে ১২৫ রানে হারিয়ে সেমিফাইনালের দিকে এক পা বাড়িয়ে দিয়েছে।

মহম্মদ শামিকে তার স্ত্রী বললেন নির্লজ্জ

মহম্মদ শামির স্ত্রী হাসিন জাহানের পছন্দ হচ্ছে না তার এই কাজ, এখন বললেন নির্লজ্জ 2

ভারতীয় দলের জোরে বোলার মহম্মদ শামি এই বিশ্বকাপে এখনো পর্যন্ত দুর্দান্ত বোলিং করেছেন। মহম্মদ শামির উপর তার স্ত্রী হাসিন জাহান পারিবারিক হিংসার অভিযোগ এনেছিলেন। যার পর তিনি শামির উপর আরো অনেক অভিযোগই এনেছিলেন। এখন তার স্ত্রী মহম্মদ শামিকে বেশরম জানিয়ে বলেছেন,

“লাফাঙ্গা মহম্মদ শামি টিকটক অ্যাকাউন্ট খুলেছে। তারমধ্যে ৯৭জনকে ফলো করেছেন এই লাফাঙ্গা, এরমধ্যে ৯০ জনই মেয়ে। খোলা নির্লজ্জ লাফাঙ্গা, এক বাচ্চার বাপ হয়ে লজ্জা নেই তার ছি ছি”।

দুর্দান্ত প্রদর্শন করছেন মহম্মদ শামি

মহম্মদ শামির স্ত্রী হাসিন জাহানের পছন্দ হচ্ছে না তার এই কাজ, এখন বললেন নির্লজ্জ 3

এই বিশ্বকাপে শুরু ম্যাচে মহম্মদ শামিকে ভারতীয় দলের প্লেয়িং ইলেভেনে খেলার সুযোগ দেওয়া হয়নি। কিন্তু যখন তিনি ভুবনেশ্বর কুমারের জায়গায় দলে আসেন তো তিনি মাত্র ২টি ম্যাচে ৮টি উইকেট নিয়েছেন। মহম্মদ শামি গত ম্যাচে আফগানিস্তানের বিরুদ্ধে তিনি হ্যাটট্রিক করেছিলেন। বিশ্বকাপের ইতিহাসে তিনি হ্যাটট্রিক নেওয়া দ্বিতীয় ভারতীয় বোলার হন। তার আগে চেতন শর্মা ১৯৮৭ বিশ্বকাপে হ্যাটট্রিক নিয়েছিলেন। মহম্মদ শামি নতুন বল আর পুরোনো বল দুটিতেই উইকেট নিচ্ছেন। যে কারণে ভারতীয় দলের বোলিংকে সর্বশ্রেষ্ঠ বলা হচ্ছে। কারণ শামির সঙ্গে জসপ্রীত বুমরাহ, কুলদীপ যাদব আর যজুবেন্দ্র চহেলের মত বোলারও রয়েছেন।

এখন ইংল্যাণ্ডের বিরুদ্ধে ভারতীয় দল

মহম্মদ শামির স্ত্রী হাসিন জাহানের পছন্দ হচ্ছে না তার এই কাজ, এখন বললেন নির্লজ্জ 4

ইংল্যাণ্ডে চলা এই বিশ্বকাপে ভারতীয় দলের পরের ম্যাচ ৩০জুন বার্মিংহ্যামের মাঠে ইংল্যাণ্ডের বিরুদ্ধে রয়েছে। ইংল্যাণ্ডের দল নিজেদের আগের ম্যাচে অস্ট্রেলিয়ার কাছে হেরেছে। অন্যদিকে ভারতীয় দল তাদের গত ম্যাচে ওয়েস্টইন্ডিজকে ১২৫ রানে হারিয়েছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *