ভিডিয়ো: দক্ষিণ আফ্রিকার এনরিচ নোর্তজে ব্যাটিং করা রবীন্দ্র জাদেজাকে করলেন স্লেজিং, পেলেন এই জবাব 1

ক্রিকেটের মাঠে স্লেজিং আগে ভীষণই সাধারণ ব্যাপার ছিল। কিন্তু গত কিছু সময় ধরে এটা না হতেই দেখা যাচ্ছে। দক্ষিণ আফ্রিকা আর ভারতের মধ্যে খেলা হওয়া প্রথম ম্যাচেও স্লেজিং না হতে দেখা গিয়েছিল। কিন্তু পুণেতে চলতি দ্বিতীয় টেস্টে দক্ষিণ আফ্রিকার জোরে বোলার নোর্তজে রবীন্দ্র জাদেজার সঙ্গে স্লেজিং করেছেন।

দক্ষিণ আফ্রিকার এনরিচ নোর্তজে রবীন্দ্র জাদেজাকে করলেন স্লেজ

ভিডিয়ো: দক্ষিণ আফ্রিকার এনরিচ নোর্তজে ব্যাটিং করা রবীন্দ্র জাদেজাকে করলেন স্লেজিং, পেলেন এই জবাব 2

ভারত আর দক্ষিণ আফ্রিকার মধ্যে খেলা হওয়া দ্বিতীয় টেস্ট ম্যাচে যখন বিরাট কোহলি রবীন্দ্র জাদেজা চতুর্থ উইকেট পরার পর খুবই ভাল পার্টনারশিপ করে নেন তো দক্ষিণ আফ্রিকার খেলোয়াড়দের জন্য সেটা ভীষণই মুশকিল হতে দেখা যাচ্ছিল। এই ইনিংসের ১২৯তম ওভারের চতুর্থ বলে এনরিচ নোর্তজে বাউন্সার মারেন। যারপর রবীন্দ্র জাদেজা বসে পরে নিজেকে বাঁচান। এরপর নোর্তজে রবীন্দ্র জাদেজার চোখের দিকে তাকিয়ে কিছু বলেন, যা নিয়ে জাদেজাকেও তাকে চোখ দেখাতে দেখা যাচ্ছিল। এই মুহূর্তের পর দুই খেলোয়াড়ের নিজেদের মধ্যেও কিছু কথাবার্তা হতেও দেখা যায়।

ভারতীয় দল ম্যাচ বানাল মজবুত কব্জা

ভিডিয়ো: দক্ষিণ আফ্রিকার এনরিচ নোর্তজে ব্যাটিং করা রবীন্দ্র জাদেজাকে করলেন স্লেজিং, পেলেন এই জবাব 3

পুণের মাঠে ভারতীয় দল টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয়। যারপর রোহিত আর ময়ঙ্ক ভাল শুরু করেন। রোহিত শর্মার আউট হওয়ার পর ভারতীয় দল ভাল ব্যাটিং করে। চেতেশ্বর পুজারা আর অজিঙ্ক রাহানে ম্যাচে হাফসেঞ্চুরি করেন। অন্যদিকে ময়ঙ্ক আগরওয়াল ১০৯ রান করে এবং বিরাট কোহলি ২৫৮ রান করে অপরাজিত থাকেন। রবীন্দ্র জাদেজাও ৯১ রান করেন। ভারতীয় দল ৪ উইকেটে ৬০১ রান করে ইনিংস সমাপ্তি ঘোষণা করে।

আজ খেলা হচ্ছে ম্যাচের দ্বিতীয় দিন

ভিডিয়ো: দক্ষিণ আফ্রিকার এনরিচ নোর্তজে ব্যাটিং করা রবীন্দ্র জাদেজাকে করলেন স্লেজিং, পেলেন এই জবাব 4

দ্বিতীয় টেস্ট ম্যাচের আজ দ্বিতীয় দিন, ভারতীয় দল এখনো পর্যন্ত ৬টি সেশনেই ব্যাটিং করেছে। যারপর দক্ষিণ আফ্রিকার দল দ্বিতীয় দিনের খেলায় ভারতীয় দলের পাহাড় প্রমান রানের জবাবে ৩৫ রানের ৩ উইকেট হারিয়ে ফেলেছে। বিশাখাপট্টনমের মতই এই ম্যাচেও দক্ষিণ আফ্রিকার বোলাররা কোনো প্রভাব ফেলতে পারেননি।

Leave a comment

Your email address will not be published.