সৌরভ গাঙ্গুলীর বড়ো বয়ান, এখন এমএসকে প্রসাদ করবেন না টিম ইন্ডিয়ার নির্বাচন

ভারতীয় ক্রিকেট দলের নির্বাচক প্যানেল নিয়ে গত কিছুদিন ধরে নানা ধরণের কথাবার্তা হয়েছে। ভারতীয় ক্রিকেট দলের নির্বাচন করা পাঁচ সদস্যের নির্বাচক কমিটির প্রধান এমএসকে প্রসাদের কার্যকাল পুর্ণ হওয়ার পর তার জায়গায় দ্বিতীয় নিযুক্তির কথা বলা হচ্ছিল কিন্তু তা শেষ মুহুর্তে বদল করা হয়।

সৌরভ গাঙ্গুলী করলেন নির্বাচকদের নিয়ে বড়ো পদক্ষেপ নেওয়ার প্রস্তুতি

সৌরভ গাঙ্গুলীর বড়ো বয়ান, এখন এমএসকে প্রসাদ করবেন না টিম ইন্ডিয়ার নির্বাচন 1

এমএসকে প্রসাদ ভারতীয় ক্রিকেট দলের নির্বাচক প্রধান হিসেবে নিজের চার বছরের কার্যকাল পূর্ণ করার পর আগে কাজ করছেন। যেখানে এমনিতে তো মনে করা হচ্ছিল যে তিনি নির্বাচক হিসেবে বজায় থাকবেন। কিন্তু বিসিসিআই সভাপতি হিসেবে সৌরভ গাঙ্গুলী একের পর এক বড়ো সিদ্ধান্ত নিয়ে চলেছেন। সৌরভ গাঙ্গুলী নিজের কার্যকালের কিছু সময়ের মধ্যেই বেশকিছু বড়ো সিদ্ধান্ত নিয়েছেন। এখনো আবারো তিনি নির্বাচকদের উপরেও একটা বড়ো পদক্ষেপ নেওয়ার প্রস্তুতি নিয়ে ফেলেছেন।

দাদা করলেন পরিস্কার, নির্বাচকদের কার্যকাল আগে বাড়ানো হবে না

সৌরভ গাঙ্গুলীর বড়ো বয়ান, এখন এমএসকে প্রসাদ করবেন না টিম ইন্ডিয়ার নির্বাচন 2

ভারতীয় ক্রিকেট দলের নির্বাচক কমিটিতে পাঁচ সদস্যের মধ্যে এমএসকে প্রসাদ ছাড়াও গগন খোড়া, যতীন পরঞ্জপে, শরনদীপ সিং, আর দেবাং গান্ধী কাজ করছেন। যাদের প্রায় চার বছরের কার্যকাল পূর্ণ হয়ে গিয়েছে। সম্প্রতিই তাদের কার্যকালকে বাড়ানোর কথা বলা হচ্ছিল। কিন্তু বিসিসিআইয়ের এজিএমে বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলী পরিস্কার করে দিয়েছেন যে নির্বাচকদের কার্যকাল শেষ হয়ে গিয়েছে আর তারা আগে এগোতে পারবেন না।

নির্বাচকদের কার্যকালকে সৌরভ গাঙ্গুলীর ফুলস্টপ

সৌরভ গাঙ্গুলীর বড়ো বয়ান, এখন এমএসকে প্রসাদ করবেন না টিম ইন্ডিয়ার নির্বাচন 3

বিসিসিআইয়ের ৮৮তম বার্ষিক বৈঠকে গাঙ্গুলী বলেছেন, “কার্যকাল পূর্ণ হয়ে গিয়েছে। আপনি কার্যকাল থেকে আগে এগোতে পারবেন না। সকলেই ভালো কাজ করেছে। আমরা নির্বাচকদের জন্য একটা শব্দ ঠিক করব। আর প্রত্যেক বছর নির্বাচকদের নিযুক্তি করা সঠিক নয়”। আপনাদের জানিয়ে দিই যে সম্প্রতিই ভারতীয় ক্রিকেটে এই নির্বাচক কমিটির সিদ্ধান্ত নিয়ে বেশকিছু প্রাক্তন ক্রিকেটার প্রশ্ন তুলেছিলেন। যেখানে ভারতীয় দলের প্রাক্তন ক্রিকেটার গৌতম গম্ভীর আর যুবরাজ সিংয়ের মতো খেলোয়াড়রা শামিল ছিলেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *