আইপিএল ২০১৯: “সৌরভ গাঙ্গুলীকে দিল্লি ক্যাপিটালসের ডাগআউটে বসা আটকানো হবে না”

ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলী আইপিএল ফ্রেঞ্চাইজি দিল্লি ক্যাপিটালসের পরামর্শদাতা। সেই সঙ্গে তিনি বেঙ্গল ক্রিকেট অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্টও। এটাই কারণ যে তার উপর কনফ্লিক্টস অফ ইন্টারেস্টের অভিযোগ উঠছে। এটা নিয়ে কলকাতার তিন ক্রিকেট ফ্যান বিসিসিআইয়ের লোকপালকে চিঠি লিখেছিলেন। যদিও এটার উপর এখনো কোনো সিদ্ধান্ত নেওয়া হয়নি।

আটকানো হবে না

আইপিএল ২০১৯: “সৌরভ গাঙ্গুলীকে দিল্লি ক্যাপিটালসের ডাগআউটে বসা আটকানো হবে না” 1

কলকাতায় ১২ এপ্রিল কেকেআর আর দিল্লি ক্যাপিটালসের মধ্যে ম্যাচ হবে। এই ম্যাচে সৌরভ গাঙ্গুলীর দিল্লির দলের ডাগ আউটে বসা নিয়ে কোনো নিষেধ থাকবে না। এই ব্যাপারে বিসিসিআইয়ের এক আধিকারিক পিটিআইকে বলেছেন,

“ডিসি ডাগআউটে সৌরভের বসার উপর কোনো নিষেধ নেই। মামলা এখনো লোকপালের কাছে ঝুলে আছে আর কোনো আইন তাকে ডাগ আউটে বসা থেকে আটকাতে পারবে না। কিন্তু হ্যাঁ, যদি ও অন্য কোথাও বসতে চায় তো সেটা ওর সিদ্ধান্ত হবে। আর জাস্টিস জৈন আগেই স্পষ্ট করে দিয়েছেন যে একটি বিশেষ ম্যাচ তার চিন্তার বিষয় নয়”।

দাদা পাঠিয়ে দিয়েছেন জবাব

আইপিএল ২০১৯: “সৌরভ গাঙ্গুলীকে দিল্লি ক্যাপিটালসের ডাগআউটে বসা আটকানো হবে না” 2

সৌরভ গাঙ্গুলীর বিরুদ্ধে অভিযোগ নথিভুক্ত হওয়ার পর তাকে বিসিসিআইয়ের তরফে নোটিস পাঠানো হয়েছিল। তিনিও তার জবাব পাঠিয়ে দিয়েছিলেন। যদিও তাকে স্বয়ং হাজির হতে বলাও হতে পারে। এর উপর ওই আধিকারিক জানান,

“হার্দিক পাণ্ডিয়া, কেএল রাহুলকে তাদের লিখিত সাবমিশনের পর ব্যক্তিগতভাবে ডাকা হয়েছিল। আমি এটা বলছি না যে লোকপাল সৌরভকে ডাকবেন, কিন্তু তার কাছে এই বিকল্প রয়েছে যে মামলা বন্ধ করার আগে তাকে ডাকা হতে পারে”।

মরশুমের সপ্তম ম্যাচ

আইপিএল ২০১৯: “সৌরভ গাঙ্গুলীকে দিল্লি ক্যাপিটালসের ডাগআউটে বসা আটকানো হবে না” 3

দিল্লি ক্যাপিটালস ১২ এপ্রিল এই মরশুমের তাদের সপ্তম ম্যাচ কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে খেলবে। এখনো পর্যন্ত খেলা ৬টি ম্যাচে এই দল তিনটি ম্যাচ জিতেছে এবং তিনটিতে হেরেছে। পয়েন্টস টেবিলে দল এখনো ষষ্ঠ স্থানে রয়েছে কিন্তু এই ম্যাচ জিতে তারা পয়েন্টস টেবিলে উপরে উঠতে চাইবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *