টি-২০ বিশ্বকাপের আগে রবি শাস্ত্রী আর বিরাট কোহলির সঙ্গে এই বিশেষ বিষয়ে আলোচনা করবে সৌরভ গাঙ্গুলী

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন তারকা অধিনায়ক সৌরভ গাঙ্গুলী যবে থেকে বিসিসিআইয়ের সভাপতি পদ সামলেছেন তারপর থেকে ভারতীয় ক্রিকেটে পরিবর্তনের ধারা চালু হয়েছে। সৌরভ গাঙ্গুলী এই পদ হাসিল করার পর তো বেশকিছু বড়ো পরিবর্তন করেছেন, এছাড়াও তিনি ভারতীয় ক্রিকেটের উজ্বল ভবিষ্যতের জন্য যথাসম্ভব চেষ্টা করে চলেছেন।

টি-২০ বিশ্বকাপের আগে সৌরভ গাঙ্গুলী করবেন কোহলি-শাস্ত্রীর সঙ্গে আলোচনা

টি-২০ বিশ্বকাপের আগে রবি শাস্ত্রী আর বিরাট কোহলির সঙ্গে এই বিশেষ বিষয়ে আলোচনা করবে সৌরভ গাঙ্গুলী 1

সৌরভ গাঙ্গুলীর এখন বড়ো ইচ্ছা যে ভারতীয় ক্রিকেট দল আগামী বছর অস্ট্রেলিয়ায় হতে চলা আইসিসি টি-২০ বিশ্বকাপের খেতাব নিজেদের নামে করুক আর এ ব্যাপারে সৌরভ গাঙ্গুলী আগেও কয়েকবার কথা বলেছেন। এটা নিয়ে সৌরভ গাঙ্গুলী আবার নিজের রায় দিয়ে জানিয়েছেন যে তিনি অস্ট্রেলিয়ায় হতে চলা টি-২০ বিশ্বকাপ নিয়ে ভারতের অধিনায়ক বিরাট কোহলি আর কোচ রবি শাস্ত্রীর সঙ্গে আলোচনা করবেন।

ভারতীয় দল বিশ্বকাপের জন্য সম্পূর্ণ প্রস্তুত

টি-২০ বিশ্বকাপের আগে রবি শাস্ত্রী আর বিরাট কোহলির সঙ্গে এই বিশেষ বিষয়ে আলোচনা করবে সৌরভ গাঙ্গুলী 2

সৌরভ গাঙ্গুলী একটি টিভি শো চলাকালীন এই বিষয় নিয়ে বলেন যে,

“যদি চেজ করে তো টি-২০ ক্রিকেটে ভীষণই ভালো করছে। প্রথমে ব্যাটিং করার সময় আমাদের এমনই করার প্রয়োজন রয়েছে। আমার কাছে কিছু ভাবনা রয়েছে, যা আমি বিরাট, রবি আর টিম ম্যানেজমেন্টের সঙ্গে শেয়ার করব। আমরা বেশকিছু টি-২০ আন্তর্জাতিক ম্যাচ খেলিনি তাও আমি বলছি যে বিশ্বকাপের জন্য আমরা সম্পূর্ণভাবে প্রস্তুত”।

টেস্ট ক্রিকেটে এক নম্বর হয়ে থাকা বড়ো উদ্দেশ্য

টি-২০ বিশ্বকাপের আগে রবি শাস্ত্রী আর বিরাট কোহলির সঙ্গে এই বিশেষ বিষয়ে আলোচনা করবে সৌরভ গাঙ্গুলী 3

ভারতীয় দল টেস্ট ক্রিকেট মজবুতভাবে এগিয়ে চলেছে আর লাগাতার দুর্দান্ত প্রদর্শন করার কারণ গত কিছু বছর ধরে র‍্যাঙ্কিংয়ে এক নম্বরে মজুত রয়েছে। সৌরভ গাঙ্গুলী এটা নিয়ে বলেছেন যে,

“এটা শেষ উচ্চকাঙ্খা। আমরা গত বছর অস্ট্রেলিয়ায় ভালো প্রদর্শন করেছিলাম। আমাদের কাছে নিউজিল্যান্ড আর তারপর অস্ট্রেলিয়ায় ভালো প্রদর্শন করার জন্য দল রয়েছে। আমাদের উদ্দেশ্য বিশ্বের সর্বশ্রেষ্ঠ টেস্ট দল হয়ে থাকা”।

শোলে অলটাইম ফেবারিট ফিল্ম

টি-২০ বিশ্বকাপের আগে রবি শাস্ত্রী আর বিরাট কোহলির সঙ্গে এই বিশেষ বিষয়ে আলোচনা করবে সৌরভ গাঙ্গুলী 4

এই শো চলাকালীন সোউরভ গাঙ্গুলী ক্রিকেট থেকে সরে কিছু অন্য প্রশ্নেরও জবাব দিয়েছেন। যেখানে সৌরভ গাঙ্গুলীকে নিজের ফেবারিট ফিল্মের ব্যাপারে প্রশ্ন করা হলে তিনি বলেন যে,

“আমার অলটাইম ফেবারিট ফিল্ম শোলে”। এছাড়াও গাঙ্গুলীকে কোনো একটি ফিল্মে একটি ভূমিকা করার সুযোগ দিলে তিনি কোনটা করতে চাইবেন এই প্রশ্ন করা হলে বলেন যে, “এটা একটা মুশকিল প্রশ্ন কারণ আমার মনে হয় না যে আমি অভিনয় করতে পারি। কিন্তু আমার পছন্দের ক্যারেকটারের মধ্যে আপনি কিছু জানেন হয়ত। অমিতাভ বচ্চন আর নিশ্চিতভাবে শোলের গব্বর সিংয়ের। গব্বর সিং সামান্য বেশি লোকপ্রিয় ছিলেন, তো আমি ওনার রোল প্লে করতে পারবা না কিন্তু শোলে তো তার রোলই বাস্তবে ওই ফিল্মকে তৈরি করেছিল”।

দাদা ফিল্মকে মনে করেন সেরা স্ট্রেস-বাস্টার

টি-২০ বিশ্বকাপের আগে রবি শাস্ত্রী আর বিরাট কোহলির সঙ্গে এই বিশেষ বিষয়ে আলোচনা করবে সৌরভ গাঙ্গুলী 5

সৌরভ গাঙ্গুলী বইয়ের উন্মোচন নিয়ে বলেছেন যে,

“আমার সত্যজিত রায়ের আলাদা আলাদা ফিল্মে সৌমিত্র চট্টোপাধ্যায়ের ভূমিকার ভীষন শখ ছিল। আমার এটা দুর্দান্ত লেগেছে। না শুধু ওনার ভূমিকা বরং সত্যজিত রয়েছে ফিল্মগুলির পুরো কাস্ট দুর্দান্ত ছিল। ফিল্ম ভালো স্ট্রেস-বাস্টার হয়। এটা আপনার মনকে পরিস্কার করে আর আপনার মনকে দৈনিক জীবন আর কাজ থেকে দূরে নিয়ে যায়। গত কিছু বছরে কিছু মহান অভিনেতা থেকেছেন, যেমনটা কি আমি বলেছি যে অমিতাভ বচ্চন, শাহরুখ খান, ঋত্বিক, আমির। বাংলায় সৌমিত্র বাবু, প্রসেঞ্জিত রয়েছে। আমার মনে হয় যে আবির একজন ভালো অভিনেতা। আরো অনেক আছে সেই সঙ্গে ভালো অভিনেতারা আমাকে ক্ষমা করে দিন যদি আমি তাদের নাম না নিয়ে থাকি”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *