সৌরভ গাঙ্গুলীকে তার মেয়ে সানা ইনস্টাগ্রামে ট্রোল করলে বলল এই কথা, দেখে হাসবেন আপনিও

সৌরভ গাঙ্গুলীর বিসিসিআই প্রেসিডেন্ট হওয়ার পর ক্রিকেট জগত যথেষ্ট খুশি। দাদা নিজের অধিনায়কত্বের সময় বেশকিছু ম্যাচ উইনার খেলোয়াড় তৈরি করেছিলেন। দাদা ভারতীয় ক্রিকেট দলের সবচেয়ে বেশি পছন্দ করা খেলোয়াড়দের একজন। এর মধ্যে গাঙ্গুলী নিজের টুইটার অ্যাকাউন্টে একটি ছবি শেয়ার করেছেন। যার উপর সমর্থকদের দ্বারা হৃদয় ছুঁয়ে নেওয়া প্রতিক্রিয়া দেখতে পাওয়া গিয়েছে।

সৌরভ গাঙ্গুলী পোষ্ট করেছেন ছবি

সৌরভ গাঙ্গুলীকে তার মেয়ে সানা ইনস্টাগ্রামে ট্রোল করলে বলল এই কথা, দেখে হাসবেন আপনিও 1

কলকাতার ইডেন গার্ডেন্সে ভারতীয় ক্রিকেট দল নিজেদের প্রথম পিঙ্ক বল টেস্ট ম্যাচ খেলেছে। এই ম্যাচকে স্মরণীয় করার জন্য সৌরভ গাঙ্গুলী কোনো কিছুই বাদ রাখেননি। এই ম্যাচ চলাকালীন তোলা একটি ছবি সৌরভ গাঙ্গুলী নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোষ্ট করেছিলেন। এই ছবি দেখে এমন মনে হচ্ছে যে দাদা কাউকে মুখভঙ্গী করে দেখছেন। তার এই হাবভাব দেখে তার মেয়ে সানা কমেন্ট করে লিখেছেন, “এমন কী রয়েছে যা তোমার পছন্দ হচ্ছে না?” জবাবে দাদা লেখেন তুমি ভীষণই অবাধ্য হয়ে যাচ্ছ… তার জবাবে সানা আবারো উত্তর দিয়ে লেখেন, “তোমার কাছেই শিখছি…”।

সৌরভ গাঙ্গুলী করেছেন ডে-নাইট টেস্টে শুরু

সৌরভ গাঙ্গুলীকে তার মেয়ে সানা ইনস্টাগ্রামে ট্রোল করলে বলল এই কথা, দেখে হাসবেন আপনিও 2

বিসিসিআই প্রেসিডেন্ট হতেই গাঙ্গুলী ডে-নাইট টেস্ট ম্যাচের কথা বলেছেন। পরিণামস্বরূপ টিম ইন্ডিয়া ২২ নভেম্বর প্রথম ডে-নাইট টেস্ট ম্যাচ খেলে। এই ম্যাচ টিম ইন্ডিয়া ইনিংস এবং ৪৬ রানে দুর্দান্তভাবে জিতে নেয়। ডে-নাইট টেস্ট দেখতে বহু সংখুক দর্শক ইডেনে উপস্থিত হন। ম্যাচ শেষ হওয়ার পর সৌরভ গাঙ্গুলী বলেন,

“আমি রিল্যাক্স, স্বস্তি অনুভব করছি আর খুশি। আমরা টেস্ট ক্রিকেটে এটা করতে চেয়েছিলাম। এটা যথেষ্ট গুরুত্বপূর্ণ। মানুষ টেস্ট ক্রিকেট দেখতে আসছিল না। আমরা এই টেস্তের আগে অনেককিছু (প্রমোশন) করেছি। সমস্ত টিকিট বিক্রি হয়ে গিয়েছিল, এমনকী আজো যেখানে খেলা দ্রুত শেষ হয়ে যাওয়ার আশা ছিল। আমার ২০০১ টেস্ট (ভারত আর অস্ট্রেলিয়ার মধ্যে) মনে আছে। এই স্টেডিয়ামে ১০০,০০০ এরও বেশি মানুষ ছিল আর আপনি চান না যে যখন কোহলি, রোহিত বা ঈশান্তের মতো চ্যাম্পিয়ন খেলছেন তো স্ট্যান্ড খালি থাকুক। এই কারণে আমি এটা দেখে যথেষ্ট খুশি”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *