সৌরভ গাঙ্গুলী ২৪ অক্টোবর নির্বাচকদের সঙ্গে করবেন ধোনির ভবিষ্যত নিয়ে আলোচনা, নেওয়া হবে এই বড়ো সিদ্ধান্ত 1

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি বিশ্বকাপের পর থেকে ক্রিকেট মাঠ থেকে দূরে রয়েছেন। কিন্তু এখনো পর্যন্ত তিনি নিজের অবসর নিয়ে নিরবতা ভাঙেননি। বেশ কিছু তারকার মতে এখন ধোনির উপর কড়া পদক্ষেপ নেওয়র সময় এসে গিয়েছে। ২৩ অক্টোবর সৌরভ গাঙ্গুলীর নিযুক্তি বিসিসিআইয়ের সভাপতি পদে হবে। গাঙ্গুলী ঘোষণা করে দিয়েছেন যে তিনি ২৪ অক্টোবর ধোনির ভবিষ্যত নিয়ে নির্বাচকদের সঙ্গে আলোচনা করবেন।

২৪ অক্টোবর হবে মাহীর ভবিষ্যত নিয়ে আলোচনা

সৌরভ গাঙ্গুলী ২৪ অক্টোবর নির্বাচকদের সঙ্গে করবেন ধোনির ভবিষ্যত নিয়ে আলোচনা, নেওয়া হবে এই বড়ো সিদ্ধান্ত 2

গত দীর্ঘ সময় ধরে ধোনি নিজেকে অনুপলব্ধ জানিয়ে ক্রিকেট মাঠ থেকে দূরত্ব তৈরি করে রেখেছেন। নির্বাচকদের কথা ধরা হলে তারা বেশ কয়েকবার জানিয়েছেন যে ধোনি আগামী বছর হতে চলা টি-২০ বিশ্বকাপকে মাথায় রেখেই ভবিষ্যতের কথা ভাবছেন। এটা নিয়ে বুধবার ইডেন গার্ডেন্সে মিডিয়ার সঙ্গে কথা বলতে গিয়ে সৌরভ গাঙ্গুলী জানিয়েছেন,

“২৪ অক্টোবর নির্বাচকদের সঙ্গে কথা বলার পরই আমি কোনো রায় দেব। আমি এটা চানতে চাই যে নির্বাচকরা এ ব্যাপারে কি ভাবছেন”।

ধোনি কী ভাবছেন এটার উপরও হবে আলোচনা

সৌরভ গাঙ্গুলী ২৪ অক্টোবর নির্বাচকদের সঙ্গে করবেন ধোনির ভবিষ্যত নিয়ে আলোচনা, নেওয়া হবে এই বড়ো সিদ্ধান্ত 3

গাঙ্গুলী আগে এটাও বলেছেন যে,
<

strong>“আমাদের এটাও দেখতে হবে যে ধোনি কী ভাবছেন। আমি ওর সঙ্গে কথা বলে এটা জানতে চাইব যে ও কি চায় আর কি চায় না। কারণ আমি এই পুরো বিষয়টা থেকে দূরে ছিলাম, আর সম্ভবত এই কারণেই আমার সামনে পুরো ছবিটা পরিস্কার নয়। এখন এই ব্যাপারে পুরো তথ্য হাসিল করার পরই আগের রাস্তার ব্যাপারে কোনো সিদ্ধান্ত নিতে পারব”।

ধোনি ক্রিকেট মাঠ থেকে তৈরি করেছেন দূরত্ব

সৌরভ গাঙ্গুলী ২৪ অক্টোবর নির্বাচকদের সঙ্গে করবেন ধোনির ভবিষ্যত নিয়ে আলোচনা, নেওয়া হবে এই বড়ো সিদ্ধান্ত 4

বিশ্বকাপের পর থেকেই চারদিকে মহেন্দ্র সিং ধোনির অবসর নিয়ে আলোচনা শুরু হয়ে গিয়েছে। কিন্তু ধোনি এই সমস্ত আলোচনাকে সাইডে রেখে নিজেকে ক্রিকেট মাঠ থেকে দূরে রেখেছেন। মাহীকে শেষবার ব্যাট হাতে বিশ্বকাপের সেমিফাইনালেই দেখা গিয়েছিল। এরপর তিনি ২ মাসের ছুটি ঘোষণা করে ওয়েস্টইন্ডিজ সফরের জন্য নিজেকে অনুপলব্ধ ঘোষণা করেছিলেন। তারপর তিনি দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ঘরোয়া সিরিজের জন্যও নিজেকে অনুপলব্ধ বলে জানিয়েছিলেন। রিপোর্টসের কথা ধরা হলে ধোনি বিশ্বাকাপের সময় গুরুতরভাবে আহত হয়েছিলেন যে কারণে তা থেকে সুস্থ হতে তিনি এখন ক্রিকেট থেকে দূরে রয়েছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *