সৌরভ গাঙ্গুলী পুরোনো স্মৃতি টাটকা করে শেয়ার করলেন ছবি, যুবরাজ সিং করলেন এইভাবে ট্রোল

ভারতীয় দলের সমস্ত খেলোয়াড়রাই সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ থাকেন আর নিজেদের ছবি শেয়ারও করতে থাকেন। লক্ষ্য লক্ষ্য সমর্থক তাদের সোশ্যাল মিডিয়ায় ফলোও করেন। ভারতীয় খেলোয়াড়রা একে অপরের ছবিতে কমেন্ট করতেও ভোলেন না আর যদি তারা সুযোগ পান তো নিজেদের সতীর্থ খেলোয়াড়দের ট্রোলও করে দেন। ভারতের বর্তমান খেলোয়াড়রাই শুধু নন প্রাক্তন খেলোয়াড়রাও সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাক্টিভ থাকেন।

সৌরভ গাঙ্গুলী পুরোনো স্মৃতি টাটকা করে শেয়ার করলেন ছবি

সৌরভ গাঙ্গুলী পুরোনো স্মৃতি টাটকা করে শেয়ার করলেন ছবি, যুবরাজ সিং করলেন এইভাবে ট্রোল 1

বিসিসিআইয়ের সভাপতি সৌরভ গাঙ্গুলী নিজের খেলার দিনের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোষ্ট করেছিলেন আর এই ছবির ক্যাপশনে লেখেন, “ভীষণই ভালো স্মৃতি”। যদিও গাঙ্গুলী এই ছবিটি গেটি ইমেজ থেকে ডাউনলোড করেছিলেন আর ছবিটি শেয়ার করার সময় গেটি ইমেজের এই লোগোকে সরাতে ভুলে গিয়েছিলেন।

যুবরাজ করলেন ঠাট্টা

সৌরভ গাঙ্গুলী পুরোনো স্মৃতি টাটকা করে শেয়ার করলেন ছবি, যুবরাজ সিং করলেন এইভাবে ট্রোল 2

সৌরভ গাঙ্গুলী দ্বারা পোষ্ট করা এই ছবিতে যুবরাজ সিং কমেন্ট করেন আর লেখেন, “দাদা, লোগো তো সরিয়ে দাও। তুমি এখন বিসিসিআইয়ের সভাপতি, দয়া করে পেশাদার হও”। জানিয়ে দিই যে যুবরাজ সিংয়ের ক্রিকেট কেরিয়ার সৌরভ গাঙ্গুলীরই অধিনায়কত্বে উজ্জ্বল হয়েছিল। যুবরাজের শুরু সময়ে গাঙ্গুলী তাকে দারুণভাবে সমর্থন করেছিলেন।

সৌরভ গাঙ্গুলী পুরোনো স্মৃতি টাটকা করে শেয়ার করলেন ছবি, যুবরাজ সিং করলেন এইভাবে ট্রোল 3

বিসিসিআই সভাপতি হিসেবে সৌরভ গাঙ্গুলী করছেন দারুণ কাজ

সৌরভ গাঙ্গুলী পুরোনো স্মৃতি টাটকা করে শেয়ার করলেন ছবি, যুবরাজ সিং করলেন এইভাবে ট্রোল 4

জানিয়ে দিই যে নতুন বিসিসিআই আস্র পর থেকে বেশ কিছু ভালো কাজ হচ্ছে। সম্প্রতিই এই নতুন বিসিসিআই ভারতে প্রথমবার ডে-নাইট টেস্টের আয়োজন করেছিল, যা ভারত আর বাংলাদেশের মধ্যে খেলা হয়েছিল। পদ সাম্লানোর কিছু দিন পরেই সৌরভ গাঙ্গুলী নিজের প্রাক্তন সতীর্থ রাহুল দ্রাবিড়ের সঙ্গে সাক্ষাতের সিদ্ধান্ত নেন, যিনি জাতীয় ক্রিকেট অ্যাকাডেমির প্রধান। ভারতীয় ক্রিকেটের রোড ম্যাপ নিয়ে আলোচনা করার জন্য সৌরভ গাঙ্গুলী, রাহুল দ্রাবিড়ের সঙ্গে দেখা করেছিলেন। ঘরোয়া ক্রিকেটারদের জন্য চুক্তির মতো বড়ো পদক্ষেপ নিয়ে সৌরভ গাঙ্গুলী হাজারো ঘরোয়া ক্রিকেটার ভালো করার কথা বলেছিলেন। আসলে যদি সৌরভ চুক্তি প্রণালী আনেন তো ঘরোয়া ক্রিকেটারদেরও আন্তর্জাতিক ক্রিকেটারদের মতো বাৎসরিক কিছু অর্থ প্রদান করা হবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *