IPL 2020: আইপিএলের ভিউয়ারশিপ নিয়ে সৌরভ গাঙ্গুলী দিলেন এই বড় বয়ান

করোনার কারণে আইপিএলের ত্রয়োদশ মরশুম দর্শকদের অনুপস্থিতিতে এই মুহূর্তে ইউএইতে খেলা হচ্ছে। এই প্রতিষ্ঠিত টুর্নামেন্টের প্রথম ম্যাচ মুম্বাই ইন্ডিয়ান্স আর চেন্নাই সুপার কিংসের মধ্যে খেলা হয়েছিল, যা রেকর্ড ২০ কোটি দর্শক দেখেছিলেন। বিসিসিআইয়ের সভাপতি সৌরভ গাঙ্গুলী দর্শকদের সংখ্যা বৃদ্ধিতে রেকর্ড বাউন্সকে অবিশ্বসনীয় বলেছেন। তবে সৌরভ গাঙ্গুলী বলেছেন যে তার দর্শকদের থেকে এই ধরণের প্রতিক্রিয়ার আশা ছিল। এছাড়াও সৌরভ আইপিএলকে বিশ্বের সবচেয়ে শ্রেষ্ঠ টুর্নামেন্ট বলেছেন। আইপিএলের বর্তমান সংস্করণ বেশকিছু ব্যাপারে অন্য আইপিএল মরশুমগুলি থেকে আলাদা হয়েছে। প্রথমে করোনার কারণে এটি এপ্রিলের জায়গায় অক্টোবর মাসে শুরু হয়েছে, এছাড়াই এবার ডবল সুপার ওভারও দেখতে পাওয়া গিয়েছে।

সৌরভ গাঙ্গুলী বয়ান

IPL 2020: আইপিএলের ভিউয়ারশিপ নিয়ে সৌরভ গাঙ্গুলী দিলেন এই বড় বয়ান 1

সৌরভ গাঙ্গুলী স্টার স্পোর্টসের শো ‘ক্রিকেট লাইভ’ চলাকালীণ বলেন “এটা অবিশ্বসনীয় আর আমি একদম আশ্চর্যচকিত নই। যখন আমরা স্টার (ড্রিম ১১ আইপিএল ২০২০-র অফিসিয়াল ব্রডকাস্টার) আর এই টুর্নামেন্ট সম্পর্কিত মানুষদের সঙ্গে আলোচনা করছিল তখন সকলেই চিন্তা করছিলেন যে এই বছর আইপিএলের আয়োজন সম্ভব হতে পারবে কি না। আর বায়োবাবলের অন্তিম পরিণাম কী হবে”।

আমরা নিজেদের পরিকল্পনার সঙ্গে এগিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিই

IPL 2020: আইপিএলের ভিউয়ারশিপ নিয়ে সৌরভ গাঙ্গুলী দিলেন এই বড় বয়ান 2

প্রাক্তন ভারতীয় অধিনায়ক আর বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলী আগে বলেন, “আমরা নিজেদের পরিকল্পনার সঙ্গে এগিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি কারণ আমরা সকলের জীবনে স্বাভাবিক পরিস্থিতি আনতে চেয়েছিলাম আর খেলাকে ফিরিয়ে আনতে চেয়েছিলাম। আমি এই প্রতিক্রিয়ায় আশ্চর্যচকিত নই”।

এটা বিশ্বের সবচেয়ে ভালো টুর্নামেন্ট

IPL 2020: আইপিএলের ভিউয়ারশিপ নিয়ে সৌরভ গাঙ্গুলী দিলেন এই বড় বয়ান 3
Former cricketer Sourav Ganguly, newly-elected president of the Board of Control for Cricket in India (BCCI), speaks during a press conference at the BCCI headquarters in Mumbai on October 23, 2019. – Former captain Sourav Ganguly was unanimously elected on October 23 as president of India’s troubled cricket board, the sport’s most powerful body. (Photo by Punit PARANJPE / AFP) (Photo by PUNIT PARANJPE/AFP via Getty Images)

সৌরভ আইপিএলকে বিশ্বের সবচেয়ে শ্রেষ্ঠ টুর্নামেন্ট বলেছেন। এই টুর্নামেন্টের ব্যাপারে কথা বলতে গিয়ে তিনি বলেন, “এটি বিশ্বের সবচেয়ে ভালো টুর্নামেন্ট। এতগুলো সুপার ওভার হয়েছে, আমরা সম্প্রতি একটি ডবল সুপার ওভারও দেখছি। আমরা শিখর ধবনের ব্যাটিং দেখেছি, আমরা রোহিত শর্মাকে দেখেছি, আমরা সমস্ত তরুণ খেলোয়াড়দের দেখেছি, আর আমরা কেএল রাহুলের কিংস ইলেভেন পাঞ্জাবের প্রত্যাবর্তন দেখছি”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *