[cwa id='h1']
ক্ষুব্ধ সৌরভ গাঙ্গুলী কেন বললেন “ভারতীয় ক্রিকেটকে এখন ভগবানই বাঁচাতে পারে” জেনে নিন

JCC
পেশাদার ক্রিকেটার হতে চান?
এখানে রেজিস্টার করুন

*T&C Apply

একদিকে যেখানে ভারতীয় দল ওয়েস্টইন্ডিজ সফরে গিয়েছে তো অন্যদিকে ভারতের ক্রিকেট বোর্ড বিসিসিআইয়ের মধ্যেও ম্যাচ চলছে যেখানে কনফ্লিক্টস অফ ইন্টারেস্টের বল একে অপরের দিকে ছোঁড়া হচ্ছে। আমরা কথা বলছি সৌরভ গাঙ্গুলীর যিনি নিজের টুইটারে জমিয়ে বিসিসিআইকে তিরস্কার করেছেন।

বিসিসিআই দ্বারা পাঠানো নোটিশে প্রকাশ করলেন ক্ষোভ

ক্ষুব্ধ সৌরভ গাঙ্গুলী কেন বললেন “ভারতীয় ক্রিকেটকে এখন ভগবানই বাঁচাতে পারে” জেনে নিন 1

ভারতের প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলী বিসিসিআইকে তিরস্কার করেছেন যখন বিসিসিআইয়ের আধিকারিকরা রাহুল দ্রাবিড়কে ‘কনফ্লিক্টস অফ ইন্টারেস্ট’এর ব্যাপারে নোটিশ পাঠিয়ে ১০দিনের মধ্যে সাফাই চায়। যা নিয়ে ক্ষুব্ধ সৌরভ গাঙ্গুলী দ্রাবিড়ের সমর্থনে বলেন, “ভগবান ভালো করুক ইন্ডিয়ান ক্রিকেটের’। নিজের টুইটারে প্রতিক্রিয়া জানিয়ে তিনি জমিয়ে নিজের ক্ষোভ প্রকাশ করেন।

দ্রাবিড়ের সমর্থনে নামলেন গাঙ্গুলী

ক্ষুব্ধ সৌরভ গাঙ্গুলী কেন বললেন “ভারতীয় ক্রিকেটকে এখন ভগবানই বাঁচাতে পারে” জেনে নিন 2

বিসিসিআই দ্বারা দ্রাবিড়কে নোটিশ পাঠানোর পর আধিকারিকরা ১৫ দিনের ভেতর জবাব চেয়েছেন। এর বিরোধ করে গাঙ্গুলী টুইট করে নিজের ক্ষোভ প্রকাশ করে লেখেন যে,

“ভারতীয় ক্রিকেটে ‘কনফ্লিক্টস অফ ইন্টারেস্ট’এর নামে নতুন ফ্যাশন চলছে… ভারতীয় ক্রিকেটের ভগবান ভাল করুক… এখন দ্রাবিড়কেও বিসিসিআইয়ের এথিক্স অফিসাররা নোটিশ পাঠিয়ে দিয়েছে”।

হরভজনও নেমেছেন মাঠে

ক্ষুব্ধ সৌরভ গাঙ্গুলী কেন বললেন “ভারতীয় ক্রিকেটকে এখন ভগবানই বাঁচাতে পারে” জেনে নিন 3

সৌরভ গাঙ্গুলীর সমর্থনে অফ স্পিনার হরভিজন সিংও টুইটারের মাঠে নেমে এসেছেন। যেখানে তিনি গাঙ্গুলীর পক্ষ নিয়ে টুইট করে বলেছেন যে ভারতীয় ক্রিকেটকে এখন স্বয়ংই বাঁচাতে পারে। এই দুই বড়ো খেলোয়াড়ের টুইটারের মাঠে নামার পর মানুষ জমিয়ে প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন। যেখানে কিছু মানুষ সৌরভদের পক্ষে তো কিছু বিসিসিআইয়ের সমর্থনে দাঁড়িয়েছেন।

সঞ্জীব গুপ্তার অভিযোগের পর পাঠানো হয় নোটিশ

ক্ষুব্ধ সৌরভ গাঙ্গুলী কেন বললেন “ভারতীয় ক্রিকেটকে এখন ভগবানই বাঁচাতে পারে” জেনে নিন 4

প্রসঙ্গত আপনারা জানেন যে রাহুল দ্রাবিড় এই মুহূর্তে ব্যাঙ্গালুরুতে অবস্থিত জাতীয় ক্রিকেট অ্যাকাডেমির কোচ। তার বিরুদ্ধে মধ্যপ্রদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশনের সদস্য সঞ্জীব গুপ্তা দ্বারা অভিযোগ আনা হয়েছে। তিনি নিজের অভিযোগ বিসিসিআইয়ের এথিক্স অফিসার ডিকে জৈনের কাছে করেছেন। যদিও এটা প্রথমবার নয় যে এই ধরণের কোন নোটিশ কোনো খেলোয়াড়ের কাছে পাঠানো হল। এর আগেও বেশ কিছু খেলোয়াড় এর শিকার হয়েছেন।

[cwa id='moreat']