শচীন আর জাহির খান যুবরাজ সিংকে মুম্বাই ইন্ডিয়ান্সে নির্বাচিত হওয়ার পর জানিয়েছিলেন খুশি, এখন সৌরভ গাঙ্গুলী বললেন এই কথা

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের দ্বাদশ মরশুমের নিলাম গত মঙ্গলবার জয় পুরে সম্পন্ন হয়েছে। আগামি মরশুমের জন্য হওয়া নিলামে দেশ বিদেশের প্রায় ৩৫০জন খেলোয়াড় এই নিলামে সামিল হয়েছিলেন, যার মধ্যে থেকে শেষ পর্যন্ত ৬০ জন খেলোয়াড়ই দল পেয়েছেন। এদের মধ্যে সবচেয়ে বেশি দৃষ্টি ভারতীয় ক্রিকেট তারকা যুবরাজ সিংয়ের উপর ছিল।

যুবরাজকে শেষ মুহুর্তে মুম্বাই ইন্ডিয়ান্স নিয়েছে দলে

ভারতীয় দলের হয়ে দুর্দান্ত কেরিয়ার থাকা যুবরাজ সিং গত প্রায় ১৮ মাস ধরে ভারতীয় দলের বাইরে রয়েছেন। যুবির জন্য আইপিএলকে আবারো প্রত্যাবর্তনের জন্য বড়ো প্ল্যাটফর্ম বলা যেতে পারে।
শচীন আর জাহির খান যুবরাজ সিংকে মুম্বাই ইন্ডিয়ান্সে নির্বাচিত হওয়ার পর জানিয়েছিলেন খুশি, এখন সৌরভ গাঙ্গুলী বললেন এই কথা 1
এই অবস্থায় যুবরাজ সিং আর তার ফ্যান্সদের এই তারকা খেলোয়াড়ের আইপিএলে খেলার আশা ছিলযা আইপিএল অকশনের শুরুয়াতে প্রায় শেষই হয়ে গিয়েছিল। কিন্তু তারা আরো একবার যুবিকে খেলতে দেখতে পারবেন কারণ শেষ মুহুর্তে তাকে মুম্বাই ইন্ডিয়ান্স নিজেদের দলে নিয়ে নেয়।

মুম্বাই ইন্ডিয়ান্স যুবির উপর এই দান চেলে বাঁচাল যুবির আইপিএল কেরিয়ার

মঙ্গলবার হওয়া নিলামে যুবরাজ সিংয়ের নাম যেমনই নিলামে ডাকা হয় তেমনই সকলের নজর সেদিকেই ঘুরে গিয়েছিল।এরপর যা হয় তা যুবির ভক্তদের নিরাশার দিকে ঠেলে দেয়।
শচীন আর জাহির খান যুবরাজ সিংকে মুম্বাই ইন্ডিয়ান্সে নির্বাচিত হওয়ার পর জানিয়েছিলেন খুশি, এখন সৌরভ গাঙ্গুলী বললেন এই কথা 2
যুবরাজ সিংয়ের জন্য আশা শেষ হয়ে গিয়েছিল, কিন্তু নিলামের শেষ মুহুর্তে যুবরাজ সিংয়ের দ্বিতীয় রাউন্ডে হওয়া নিলামে তার বেস প্রাইস ১ কোটি টাকায় মুম্বাই ইন্ডিয়ান্স এগিয়ে আসে আর যুবিকে নিজেদের দলে নিয়ে নেয়।

সৌরভ গাঙ্গুলী যুবির নির্বাচনে প্রকাশ করলেন খুশি

মুম্বাই ইন্ডিয়ান্সের ফ্রেঞ্চাইজি ভারতীয় ক্রিকেটের সবচেয়ে বড়ো যোদ্ধাদের মধ্যে একজন যুবরাজ সিংয়ের আইপিএল কেরিয়ার শেষ হওয়া থেকে বাঁচিয়ে দিয়েছে। এখন যুবরাজকে আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্সের জার্সিতে খেলতে দেখা যাবে। যুবির আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে খেলানিয়ে প্রাক্তণ ভারত অধিনায়ক সৌরভ গাঙ্গুলী খুশি প্রকাশ করেছেন।

সৌরভ গাঙ্গুলী নিজের টুইটে এই ব্যাপার নিয়ে লেখেন, “মুম্বাইয়ে যুবরাজকে নির্বাচন করায় খুশি হচ্ছে। যুবরাজ সংক্ষিপ্ত ফর্ম্যাটে দেশের সবচেয়ে দুর্দান্ত খেলোয়াড়,তাকে অনেক শুভকামনা”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *