সৌরভ গাঙ্গুলী দিলেন ইঙ্গিত কবে ভারতীয় খেলোয়াড়দের দেখা যাবে মাঠে

সারা পৃথিবী এই মুহূর্তে করোনা ভাইরাসের বিরুদ্ধে লড়াই করছে। এই ভাইরাসের কারণে খেলার দুনিয়াতেও যথেষ্ট প্রভাব পড়েছে। দীর্ঘ সময় ধরে ক্রিকেট খেলাও বন্ধ রয়েছে। সকলেই অপেক্ষা করছেন যে কবে ভারতীয় খেলোয়াড়রা আবারো মাঠে নামবেন। এর মধ্যেই বিসিসিআইয়ের সভাপতি সৌরভ গাঙ্গুলী ইঙ্গিত দিয়েছেন যে কবে ভারতীয় খেলোয়াড়দের আবারো মাঠে দেখা যেতে পারে।

গাঙ্গুলী দিলেন ইঙ্গিত কবে মাঠে দেখা যাবে ভারতীয় খেলোয়াড়দের

সৌরভ গাঙ্গুলী দিলেন ইঙ্গিত কবে ভারতীয় খেলোয়াড়দের দেখা যাবে মাঠে 1

এই মুহূর্তে ভারতে নিয়মিত করোনা ভাইরাসের প্রভাব বেড়েই চলেছে। এখনো অনেক বেশি সংখ্যায় মানুষ এই ভাইরাসে আক্রান্ত হচ্ছেন। ফলে সমস্ত ধরণের খেলাও এই মুহূর্তে ভারতে বন্ধ রয়েছে। এই মারণ ভাইরাসের কারণেই বেশিরভাগ ভারতীয় খেলোয়াড়রা তাদের নিজেদের বাড়িতেই সময় কাটাচ্ছেন। তবে সমর্থকদের আশা ছিল যে দীর্ঘই তাদের পছন্দের ভারতীয় খেলোয়াড়দের তারা মাঠে দেখতে পারবেন। কিন্তু বিসিসিআইয়ের প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী এই বিষয়ে এখন বড়ো ইঙ্গিত দিয়েছেন। সৌরভ গাঙ্গুলী এবিপি নিউজের সঙ্গে কথা বলতে গিয়ে জানিয়েছেন যে ভারতীয় দলের ট্রেনিং ক্যাম্প আগস্ট মাসের আগে শুরু হওয়ার কোনো সম্ভবনা নেই। তার এই বয়ানে পরিস্কার হয়ে গিয়েছে যে এখন এক মাস পরেই ভারতীয় খেলোয়াড়দের ট্রেনিং শুরু করতে দেখা যাবে।

কিছু খেলোয়াড়রা শুরু করেছেন আউটডোর ট্রেনিং

সৌরভ গাঙ্গুলী দিলেন ইঙ্গিত কবে ভারতীয় খেলোয়াড়দের দেখা যাবে মাঠে 2

এখন বিসিসিআই যতই নিজেদের ট্রেনিং ক্যাম্প আগস্টে শুরু করুক কিন্তু কিছু খেলোয়াড় এখন আউটডোর ট্রেনিং শুরু করেছেন। যার মধ্যে মহম্মদ শামি আর চেতেশ্বর পুজারাকে দেখা যাচ্ছে। এছাড়াও রোহিত শর্মাও সম্প্রতি ট্রেনিংয়ের ছবিও পোষ্ট করেছেন, যেখানে তাকে আউটডো ট্রেনিং করতে দেখা যাচ্ছে। আরো কিছু খেলোয়াড়ের নামও এই তালিকায় আগামী দিতে যোগ হতে পারে। যদিও এর সঙ্গে একটি বিষয় পরিস্কার হয়ে গিয়েছে যে ভারতীয় দলের খেলোয়াড়রা সেপ্টেম্বরের আগে কোনো ম্যাচ খেলার জন্য মাঠে নামবেন না। যে কারণে এখন আশা করা যাচ্ছে যে এই খেলোয়াড়দের এখন আইপিএল ২০২০ একসঙ্গে খেলতে দেখা যেতে পারে। যার জন্য বিসিসিআই যথাসম্ভব প্রয়াস করছে।

এশিয়া কাপ আর টি-২০ বিশ্বকাপ বিগড়েছে আইপিএল

সৌরভ গাঙ্গুলী দিলেন ইঙ্গিত কবে ভারতীয় খেলোয়াড়দের দেখা যাবে মাঠে 3

বিসিসিআই নিয়মিত চেষ্টা করছে যে আইপিএল ২০২০ আয়োজন করার জন্য কোনো উইন্ডো যাতে পাওয়া যায়। কিন্তু এশিয়া কাপ ২০২০কে এখনো স্থগিত করা হয়নি, অন্যদিকে আইসিসিও এখনো পর্যন্ত অস্ট্রেলিয়ায় হতে চলা টি-২০ বিশ্বকাপ ২০২০কে স্থগিত করার সিদ্ধান্ত নেয়নি। যে কারণেই বিসিসিআই আইপিএল ২০২০ নিয়ে কোনো পরিস্কার ইঙ্গিত দিতে পারছে না।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *