ভারত বনাম অস্ট্রেলিয়া: স্টিভ ওয়ার দ্বারা নির্বাচিত অস্ট্রেলিয়ান দলকে সৌরভ গাঙ্গুলী করলেন ঠাট্টা, বললেন এই কথা

অস্ট্রেলিয়া নিজের দেশেই বর্ডার-গাভাস্কার ট্রফিতে ভারতের বিরুদ্ধে সিরিজ হারের মুখে দাঁড়িয়ে রয়েছে। চার ম্যাচের এই টেস্ট সিরিজের মেলবোর্নে খেলা হওয়া তৃতীয় টেস্ট ম্যাচে হারার পর অস্ট্রেলিয়ার দল ১-২ ফলাফলে পেছিয়ে গিয়েছে। যার ফলে এখন তাদের জন্য সিরিজ বাঁচানোর মুশকিল হয়ে দাঁড়িয়েছে।

হারের পর অস্ট্রেলিয়ার প্লেয়িং ইলেভেন নিয়ে মাথা ব্যাথা

মেলবোর্নে খেলা হওয়া বক্সিং ডে টেস্ট ম্যাচে অস্ট্রেলিয়ার দল হারের পর তাদের নজর কোনোভাবে সিডনিতে ৩ জানুয়ারি থেকে শুরু হতে চলা চতুর্থ আর শেষ টেস্ট ম্যাচ জেতার ওপর রয়েছে।
ভারত বনাম অস্ট্রেলিয়া: স্টিভ ওয়ার দ্বারা নির্বাচিত অস্ট্রেলিয়ান দলকে সৌরভ গাঙ্গুলী করলেন ঠাট্টা, বললেন এই কথা 1
কিন্তু এর জন্য অস্ট্রেলিয়া দলের জন্য সবচেয়ে বড়ো চ্যালেঞ্জ নিজেদের প্লেয়িং ইলেভেন নিয়ে রয়েছে। যার সংযোজন তারা পাচ্ছেনা।

স্টিভ ওয়ান এই ১১ জন খেলোয়াড়কে নামানোর দিয়েহিলেন পরামর্শ

এরমধ্যেই অস্ট্রেলিয়ার প্রাক্তণ অধিনায়ক স্টিভ ওয়া সিডনিতে খেলা হতে চলা চতুর্থ আর শেষ টেস্ট ম্যাচে নিজের তরফ থেকে প্লেয়িং ইলেভেন সেট করেছেন যা তিনি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন।

স্টিভ ওয়া অস্ট্রেলিয়ার জন্য চতুর্থ টেস্ট মাচের জন্য যে টিম বানিয়েছেন তাতে তিনি অ্যারণ ফিঞ্চকে ছুটি দিয়ে মর্নস লাবুসচেজকে দলে শামিল করার পরামর্শ দিয়েছেন সেই সঙ্গে শন মার্শকে দিয়ে ইনিংস শুরুয়াত করানোর পরামর্শ দিয়েছেন।

স্টিভ ওয়া দ্বারা নির্বাচিত দল নিয়ে সৌরভ গাঙ্গুলী করলেন ঠাট্টা

স্টিভ ওয়া তো অস্ট্রেলিয়ার চতুর্থ টেস্টের জন্য নিজের পরামর্শ দিয়ে দিয়েছেন কিন্তু অন্যদিকে ভারতের প্রাক্তণ অধিনায়ক সৌরভ গাঙ্গুলী স্টিভ ওয়ার দ্বারা নির্বাচিত দলকে সবচেয়ে কমজুরি দল আখ্যা দিয়ে তা নিয়ে ঠাট্টা করেছেন।

সৌরভ গাঙ্গুলী স্টিভ ওয়া দ্বারা নির্বাচিত অস্ট্রেলিয়ান দলকে ঠাট্টা করে টুইট করে লেখেন যে, “অস্ট্রেলিয়া ক্রিকেটের এখনো পর্যন্ত সবচেয়ে নিম্নমানের নির্বাচন… মহান নির্দেশকদের দলের নির্দেশ দেওয়ার জন্য নিজের ইনস্টাগ্রাম পোষ্টে দলকে রাখতে হচ্ছে”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *