বিরাট-রোহিতের খারাপ ফর্মকে ঘিরে এই বড় বার্তা দিলেন সৌরভ গাঙ্গুলি! জানলে চমকে যাবেন 1

ভারতীয় দলের দুই তারকা রোহিত শর্মা (Rohit Sharma) ও বিরাট কোহলির (Virat Kohli) চলমান খারাপ ফর্ম নিয়ে বড় প্রতিক্রিয়া দিয়েছেন বিসিসিআই (BCCI) সভাপতি সৌরভ গাঙ্গুলি (Sourav Ganguly)। গত কয়েক মাস ধরে, এই দুই তারকা ব্যাট হাতে লড়াই করছেন এবং বোলারদের সামনেও ফ্লপ প্রমাণিত হচ্ছেন। এখন তাদের দুজনের ফর্মে নিজের বক্তব্য রেখেছেন সৌরভ গাঙ্গুলি।

ফর্মের বাইরে থাকা এই দুই খেলোয়াড়কে নিয়ে চিন্তিত নন গাঙ্গুলি

বিরাট-রোহিতের খারাপ ফর্মকে ঘিরে এই বড় বার্তা দিলেন সৌরভ গাঙ্গুলি! জানলে চমকে যাবেন 2

আসলে কোহলি ও হিটম্যানের খারাপ ফর্ম নিয়ে মোটেও চিন্তিত নন বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি। এর কারণ হল বিশ্বকাপ, যার জন্য শুরু হতে এখনো সময় আছে। এমন পরিস্থিতিতে দুজনেই সময় মতো ফর্মে ফিরতে পারবেন বলে মনে করেন গাঙ্গুলি। এ নিয়ে মিড ডে-র সঙ্গে আলাপকালে সৌরভ গাঙ্গুলি বিরাট কোহলি এবং রোহিত শর্মার পারফরম্যান্স নিয়ে কথা বলেন এবং তার বিবৃতিতে বলেন, “রোহিত ও বিরাটের খারাপ ফর্ম নিয়ে আমি মোটেও চিন্তিত নই। তারা খুব ভালো খেলোয়াড় এবং অনেক বড় খেলোয়াড়। বিশ্বকাপ এখনও অনেক দূরে এবং আমি নিশ্চিত এই খেলোয়াড়রা টুর্নামেন্টের আগে দুর্দান্ত ফর্মে থাকবে।”

এই মরসুমে কোহলি ও রোহিত শর্মার ব্যাটিংয়ের অবস্থা এমনই হয়েছে

বিরাট-রোহিতের খারাপ ফর্মকে ঘিরে এই বড় বার্তা দিলেন সৌরভ গাঙ্গুলি! জানলে চমকে যাবেন 3

বিরাট কোহলি সম্পর্কে কথা বলতে গেলে, আইপিএল ২০২২-এর ১৫তম মরসুমে, তিনি ব্যাট নিয়ে বেশ হতাশাজনক পারফরম্যান্স করেছেন, যা এখন কেবল ভক্তদের জন্যই নয়, অনেক ক্রিকেট পন্ডিতদের জন্যও উদ্বেগের বিষয় হয়ে দাঁড়িয়েছে। এখন পর্যন্ত ১৩ ম্যাচে তার সংগ্রহ মাত্র ২৩৬ রান। এই সময়ে, তার গড় ছিল ১৯.৬৭ এবং স্ট্রাইক রেট ছিল ১১৩.৪৬। চলতি মরসুমে কোহলির ব্যাট থেকে এসেছে মাত্র একটি হাফ সেঞ্চুরি। আশ্চর্যজনকভাবে, বিরাট ৩ বার আইপিএল ২০২২-এ গোল্ডেন ডাকের শিকার হয়েছেন। একই সাথে, রোহিত শর্মার অবস্থাও একই রকম যা বর্ণনা করা কঠিন। তিনি ১২ ম্যাচে মাত্র ১৮.১৭ গড়ে এবং ১২৫.২৯ স্ট্রাইক রেটে ব্যাট করে ২১৮ রান করেছেন। একবার তাকে শূন্য রানের জন্য আউট হতে হয়েছিল যখন সে পাঁচবার দশের ঘরের অঙ্কটিও স্পর্শ করতে পারেনি। শুধু তাই নয়, একটি হাফ সেঞ্চুরিও আসেনি হিটম্যানের ব্যাট থেকে। তা সত্ত্বেও সৌরভ গাঙ্গুলির এই আত্মবিশ্বাস এই দুজনের জন্য কতটা কাজে লাগে, তা সময় হলেই জানা যাবে।

Leave a comment

Your email address will not be published.