শীঘ্রই তিনি ভারতের অধিনায়ক হবেন! হার্দিক পান্ডিয়াকে নিয়ে বড় ভবিষ্যদ্বাণী শোয়েব আখতারের 1

আইপিএল ২০২২ (IPL 2022)-এ গুজরাট টাইটান্সের (Gujarat Titans) অধিনায়ক হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) সম্পর্কে একটি বড় বক্তব্য বেরিয়ে এসেছে। আইপিএলে হার্দিক পান্ডিয়ার অধিনায়কত্বের প্রশংসা করেছেন পাকিস্তানের প্রাক্তন ফাস্ট বোলার শোয়েব আখতার (Shoaib Akhtar)। তিনি পান্ডিয়ার অধিনায়কত্বে এতটাই মুগ্ধ হয়েছেন যে তিনি তার সম্পর্কে একটি বড় ভবিষ্যদ্বাণীও করেছেন। শোয়েব আখতারের মতে, হার্দিক পান্ডিয়া শীঘ্রই ভারতীয় দলেরও অধিনায়ক হতে পারেন কারণ রোহিত শর্মা কতদিন অধিনায়ক থাকবেন তা জানা যায়নি।

আয়ারল্যান্ড সফরে ভারতের অধিনায়কের জন্য হার্দিক পান্ডিয়ার নাম আলোচনায় আসছে

শীঘ্রই তিনি ভারতের অধিনায়ক হবেন! হার্দিক পান্ডিয়াকে নিয়ে বড় ভবিষ্যদ্বাণী শোয়েব আখতারের 2

হার্দিক পান্ডিয়া তার অধিনায়কত্বের সাথে আইপিএলে একটি দুর্দান্ত ছাপ রেখে গেছেন। হার্দিক প্রথমবারের মতো অধিনায়কত্বের সুযোগ পেয়েছিলেন এবং তিনি তার দল গুজরাট টাইটান্সকে খুব ভালোভাবে নেতৃত্ব দেন। তার নেতৃত্বে, গুজরাট লিগ পর্বের শীর্ষে উঠেছিল এবং প্রথম কোয়ালিফায়ারে জিতে ফাইনালে পৌঁছানো প্রথম দল হয়েছিল। এই কারণেই আয়ারল্যান্ড সফরে ভারতের অধিনায়কের জন্য হার্দিক পান্ডিয়ার নাম আলোচনায় আসছে। খবরে বলা হয়েছে, এই সফরে তরুণ ভারতীয় দলের অধিনায়ক হিসেবে হার্দিক পান্ডিয়াকে নিয়োগ করা হতে পারে।

হার্দিক পান্ডিয়া নিজেকে একজন নেতা হিসেবে প্রমাণ করেছেন – শোয়েব আখতার

শীঘ্রই তিনি ভারতের অধিনায়ক হবেন! হার্দিক পান্ডিয়াকে নিয়ে বড় ভবিষ্যদ্বাণী শোয়েব আখতারের 3

একই সময়ে, শোয়েব আখতারও বিশ্বাস করেন যে হার্দিক পান্ডিয়ার অধিনায়কত্বের সেরা গুণ রয়েছে। স্পোর্টসকিড়া-তে একটি বিশেষ কথোপকথনের সময় তিনি বলেছিলেন, “এটা সত্য যে হার্দিক পান্ডিয়া একটি আলাদা চিহ্ন রেখে চলেছেন। তিনি ভারতীয় দলের অধিনায়কত্বের দরজায় কড়া নাড়ছেন। কেউ জানে না কতদিন রোহিত শর্মা অধিনায়ক থাকবেন। ভারতীয় দলের অধিনায়কত্ব করা সহজ কাজ নয় এবং হার্দিক পান্ডিয়া নিজেকে একজন নেতা হিসাবে প্রমাণ করেছেন। তবে, তাকে এখনও তার ফিটনেস এবং বোলিং নিয়ে কাজ করতে হবে। যখন হার্দিক পান্ডিয়া পুরোপুরি ফিট হয়ে যান, তখন ভারতীয় দলে তার জায়গা স্বয়ংক্রিয়ভাবে তৈরি হয়ে যায়। একজন ব্যাটসম্যান হিসেবে ভারতীয় দলে তার জায়গা নেই।”

আইপিএল ২০২২-এ পান্ডিয়ার পারফরম্যান্স

শীঘ্রই তিনি ভারতের অধিনায়ক হবেন! হার্দিক পান্ডিয়াকে নিয়ে বড় ভবিষ্যদ্বাণী শোয়েব আখতারের 4

এই মরসুমে হার্দিক পান্ডিয়ার পক্ষে ভালো পারফর্ম করা এত সহজ ছিল না। চোট কাটিয়ে এই টি-টোয়েন্টি লিগে ফিরেছেন হার্দিক। তাই সবার নজর ছিল তার পারফরম্যান্সের দিকে। মরসুম শুরুর আগে নিজের ফিটনেস নিয়ে অনেক কাজ করেছেন তিনি। হার্দিক ফাইনাল ম্যাচের চার ওভারে ১৭ রান দিয়ে ৩ উইকেট নেন এবং ৩৪ রানের ইনিংসও খেলেন। এই মৌসুমে, তিনি ১৩১ স্ট্রাইক রেটে ৪৮৭ রান করেছেন এবং ৮ উইকেটও নিয়েছেন।

Leave a comment

Your email address will not be published.