শচীন, ধোনির পর ভারতীয় দলের এই তারকা প্লেয়ারের উপর হতে চলেছে বায়োপিক, দায়িত্ব নিল সোনি পিকচার্স

ক্রিকেট এবং বলিউডের সম্পর্ক বহু পুরোনো, যা অনেক বছর ধরেই দেখা গিয়েছে। এই তালিকায় আরও এক নতুন নাম যোগ হল, তিনি হলেন ভারতীয় মহিলা দলের ক্রিকেটার এবং চাকদহ এক্সপ্রেস নামে পরিচিত ঝুলন গোস্বামী। হ্যাঁ, এটাই প্রথমবার হতে চলেছে, যখন কোনও মহিলা ক্রিকেটারের উপর বায়োপিক তৈরি হচ্ছে, তাও আবার টিম ইন্ডিয়ার তারকা বোলার। সোনি পিকচার্স টুইট করে এই বিশেষ তথ্যকে পরিবেশন করেছে, এবং জানিয়েছে যে তারা এই তারকা প্লেয়ারের উপর বায়োপিক তৈরি করছেন। প্রসঙ্গত এর আগে এমএস ধোনি, মিলখা সিং, মেরি কম, শচীন তেন্ডুলকরের মত খেলার দুনিয়ার বড় বড় নামের উপর বলিউড বায়োপিক বানিয়েছে।
শচীন, ধোনির পর ভারতীয় দলের এই তারকা প্লেয়ারের উপর হতে চলেছে বায়োপিক, দায়িত্ব নিল সোনি পিকচার্স 1
এই ছবিগুলিকে দর্শকরা যথেষ্ট ভালবাসা দেখিয়েছে এবং বক্স অফিসে সফলতার নতুন রেকর্ড কায়েম করেছে। ফলে এই তালিকায় যোগ হতে চলেছে ঝুলনের নামও। সোনি পিকচার্সের তরফে তাদের সোশ্যাল মিডিয়ার টুইটার অ্যাকাউন্ট থেকে একটি পোষ্ট শেয়ার করা হয়েছে, যেখানে ঝুলন গোস্বামীকে তার দলের সঙ্গে দেখা যাচ্ছে। ফলে ঝুলনও বর্তমানে সেই তারকা প্লেয়ারদের সূচিতে চলে এলেন যাদের জীবন নিয়ে বায়োপিক তৈরি হয়েছে।

প্রসঙ্গত জানিয়ে রাখা ভাল ঝুলনের নামে বেশ কয়েকটি রেকর্ডও রয়েছে যা তিনি ভারতীয় দলের মহিলা ব্রিগেডে থাকার সময় করেছেন। যদিও এখনও এই খবর সামনে আসে নি যে এই বায়োপিকে ঝুলনের চরিত্রে কে অভিনয় করবেন।
শচীন, ধোনির পর ভারতীয় দলের এই তারকা প্লেয়ারের উপর হতে চলেছে বায়োপিক, দায়িত্ব নিল সোনি পিকচার্স 2
যিনিই করুন এই খবর ক্রিকেট আর বলিউডের প্রেমকে আরও ভালভাবে সামনে এনেছে। প্রসঙ্গত আরও জানিয়ে রাখা ভাল যে কিছু দিন পরেই ভারতের তারকা ব্যাডমিন্টন প্লেয়ার সাইনা নেহওয়ালের জীবন নিয়েও বায়োপিক আসতে চলেছে যাতে সাইনার চরিত্রে অভিনয় করবেন শ্রদ্ধা কাপুর।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *