এই বলিউড অভিনেতার জন্য পাগল ভারতের সবচেয়ে সুন্দর মহিলা ক্রিকেটার স্মৃতি মান্ধানা

ভারতীয় ক্রিকেট দল গত কিছু সময় ধরে দারুণভাবে শিরোনামে থেকেছে। ভারতীয় মহিলা ক্রিকেট দল এই কয়েক বছরে দুর্দান্ত প্রদর্শন করেছে। এই প্রদর্শনে কিছু এমন খেলোয়াড় রয়েছেন যারা এই প্রদর্শনে বড়ো যোগদান দিয়েছেন। ভারতীয় মহিলা ক্রিকেট দলের কিছু খেলোয়াড় নিজেদের প্রদর্শনের কারণে সমর্থকদের দৃষ্টিতে স্পেশাল হয়ে উঠেছেন।

স্মৃতি মান্ধানা এই মুহূর্তে ভারতীয় মহিলা ক্রিকেট দলের সবচেয়ে বড়ো ব্যাটম্যান

এই বলিউড অভিনেতার জন্য পাগল ভারতের সবচেয়ে সুন্দর মহিলা ক্রিকেটার স্মৃতি মান্ধানা 1

ভারতের মহিলা ক্রিকেট দলে গত কয়েক বছরে বড়ো যোগদান দিয়েছেন স্মৃতি মান্ধানা। স্মৃতি মান্ধানা মুম্বাইয়ের এক দারুণ প্রতিভাবান ব্যাটসম্যান যিনি নিজের প্রদর্শনে সকলকেই প্রভাবিত করেছেন। গত প্রায় ৪ বছর ধরে স্মৃতি ভারতীয় ক্রিকেট দলের ব্যাটিং বিভাগের মেরুদণ্ড থেকেছেন। স্মৃতি বর্তমান ভারতীয় দলের সবচেয়ে বড়ো ব্যাটসম্যান হওয়ার পাশাপাশি একজন দায়িত্ববান প্লেয়ারও যার কাছে অনেকটাই আশা থেকে যায়।

স্মৃতি মান্ধানাকে তার হাসি করে তুলেছিল ন্যাশনাল ক্রাশ

এই বলিউড অভিনেতার জন্য পাগল ভারতের সবচেয়ে সুন্দর মহিলা ক্রিকেটার স্মৃতি মান্ধানা 2

স্মৃতি মান্ধানা নিজের ব্যাটিংয়ের পাশাপাশি নিজের হাসিখুশি মেজাজের জন্যও সকলেরই প্রিয় হয়ে উঠেছেন। স্মৃতির হাসির জন্য তো সকলেই এমনই পাগল যে তার বেশ কিছু সমর্থকরা তার প্রশংসা করে তাকে ন্যাশনাল ক্রাশ বানিয়ে ফেলেছেন। তার এই সুন্দর হাসির কারণেই স্মৃতি লক্ষ ভারতীয় তরুণের কাছে স্পেশাল হয়ে উঠেছেন। যেভাবে স্মৃতি মান্ধানা নিজের হাসির কারণে ন্যাশনাল ক্রাশ হয়ে উঠতে সফল হয়েছেন ঠিক সেইভাবে এবার তিনি স্বয়ং নিজের ক্রাশ নিয়ে আলোচনায় উঠে এসেছেন। এই মুহূর্তে স্মৃতি মান্ধানাও করোনার কারণে ক্রিকেট সম্পূর্ণ বন্ধ হওয়ায় নিজের বাড়িতেই বন্ধী।

স্মৃতি মান্ধানার ক্রাশ কে, জানালেন এই অভিনেতার নাম

করোনার কারণে বাড়িতে লকডাউন থাকায় স্মৃতি এই সময়টি সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ থেকে কাটাচ্ছেন। এই মুহূর্তে স্মৃতি আস্ক মি এনিথিং নামে টুইটারে ছেয়ে রয়েছেন, যেখানে সমর্থকরা তাকে নানান ধরণের প্রশ্ন করে চলেছেন। এই মধ্যে তাকে একজন সমর্থক তার শৈশবের ক্রাশের নাম জিজ্ঞাসা করেন। একজন সমর্থক স্মৃতিকে প্রশ্ন করেছেন আপনার শৈশবের ক্রাশ কে ছিলেন, তো এর জবাবে স্মৃতি মান্ধান লেখেন, “ছেলেবেলা থেকেই ঋত্বিক রোশন”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *