LONDON, ENGLAND - JUNE 11: Virat Kohli and Yuvraj Singh of India in leave the field after India win the ICC Champions trophy cricket match between India and South Africa at The Oval in London on June 11, 2017 (Photo by Clive Rose/Getty Images)

ভারত অধিনায়ক বিরাট কোহলি এ বছর দুরন্ত ফর্মে রয়েছেন সেই সঙ্গে একের পর এক সেঞ্চুরি এবং সিরিজের পর সিরিজও জিতে চলেছেন তিনি। তার রান করা এবং জেতার খিদে যেন দিন কে দিন বেড়েই চলেছে। যে কারণেই টিভি হোস্ট এবং সঞ্চালক গৌরব কাপুর তার নতুন শো ব্রেকফাস্ট উইথ চ্যাম্পিয়ন্সে বিরাট কোহলির ইন্টারভিউর সময় বিরাটের এনার্জি এবং ওয়ার্ক এথিকসকে অন্য মাত্রার বলে বর্ননা করেছেন। এছাড়াও তিনি বিরাট এবং তার সতীর্থ যুবরাজ কেন একে অপরকে বোন বলে ডাকেন সেই কারণেরও খোলসা করেছেন এই শোয়ে। গৌরব জানিয়েছেন এর পিছনে কোনো গল্প নেই। এর একমাত্র কারণ হল মাঠে এবং মাঠের বাইরে এই দুজনের বন্ডিং। বিরাটের সঙ্গে কথা বলার সময়েই গৌরব সমস্ত ব্যাপারটা বর্ণনা করে গৌরব বিরাটকে প্রশ্ন করেন যে তিনি পুরোনো দিল্লীর লোকাল ছেলে নাকি ম্যাচের আগের ভদ্রলোক। এই সঞ্চালক আরও প্রকাশ করেছেন যে এই ইন্টারভিউর আগের রাতে বিরাট তাকে কল করেছিলেন এবং গৌরব তাকে বোন বলে সম্বোধন করেন।

এই ঘটনার পর থেকে বিরাট গৌরব এবং যুবরাজ একে অপরকে বোন বলেই সম্বোধন করেন। এ ব্যাপারে রেডিও সিটিতে একটি ইন্টারভিউতে গৌরব বলেন, “এবং ও আমাদের দিল্লীর ছেলে। ফলে যখন শো চলাকালীন আমি ওর সঙ্গে কথা বলি তখন ওকে প্রশ্ন করি যে আমার সামনে কে বসে আছে দিল্লির ছেলে নাকি ম্যাচের আগের ভদ্রলোক। আগের রাতে বিরাট হাসতে হাসতে আমাকে কল করেছিল। তাই আমি ওকে জিজ্ঞেস করি ‘হোয়াট হ্যাপেনড সিস্টার?’ তাই এখন আমি বিরাট এবং যুবি একে অপরকে বোন বলে ডাকি, এটা অনেক পুরোনো একটা ব্যাপার। এর পেছনে কোনো গল্প নেই। আমরা একে অপরকে বোন বলে ডাকি কারণ আমাদের মনে হয়েছে আমাদের বন্ডিংটা ভাতৃত্বের থেকেও বেশি”। এই টিভি সঞ্চালক আরও বলেন যে ভারতীয় অধিনায়কে চাকরিটা এদেশে সবচেয়ে কঠিন কাজ। যখনই আপনি মাঠে যান তখন হাজারো লোকের এক্সপেক্টেশন থাকে, এবং তা সামলানো ভীষণই কঠিন।

গৌরবের কথায়, “অবশ্যই ভারতীয় অধিনায়ক হিসেবে তার যা চাকরি সেটা এই দেশের সবচেয়ে কঠিন চাকরি গুলির একটি। আপনি বলতে পারেন একের মধ্যে অর্ধেকটা ভারতের প্রধানমন্ত্রীর আর অর্ধেকটা ভারতীয় ক্যাপ্টেনের। যদি আপনি প্রত্যেক ভারতীয়কে দেখেন দেখবেন সকলেই সিনেমা বা রাজনৈতিক বিশেষজ্ঞ হয় না কিন্তু তারা অবশ্যই প্রত্যেকেই এক একজন ক্রিকেট বিশেষজ্ঞ। এবার ভেবে দেখুন ভারত অধিনায়ক হিসেবে অপনার উপর কি ধরনের চাপ থাকে”।

  • SHARE
    সাংবাদিক, আদ্যন্ত ক্রীড়াপ্রেমী। দ্বিতীয় ডিভিসনে দীর্ঘদিন ক্রিকেট খেলার দরুণ ক্রিকেটের অন্ধ ভক্ত। ব্রায়ান লারা সচিনের অন্ধ ভক্ত। ক্রিকেটের বাইরে ব্রাজিলের সমর্থক এবং নেইমার ও মেসির অন্ধ ভক্ত।

    আরও পড়ুন

    অনুষ্কাকে যাবতীয় কৃতিত্ব দিয়ে অবসর নিয়ে মুখ খুললেন কোহলি

    অনুষ্কাকে যাবতীয় কৃতিত্ব দিয়ে অবসর নিয়ে মুখ খুললেন কোহলি
    তার ব্যাটিং প্রতিভা নিয়ে সন্দেহ নেই কারও। সকলেই একবাক্যে স্বীকার করে নিয়েছেন যে তিনি ব্যাটিংয়ের জিনিয়াস। তামাম...

    প্রোটিয়াদের বিরুদ্ধে সদ্য সমাপ্ত একদিনের সিরিজে যে যে রেকর্ড গড়লেন ভারত অধিনায়ক বিরাট

    তার শ্রেষ্ঠত্ব মেনে নিয়েছে ক্রিকেট বিশ্বের সকলেই। বিশ্বের সর্বকালের সেরা একদিনের ক্রিকেটার হিসেবে তাকে মেনেও নিয়েছেন সকলে।...

    আইপিএলের প্রথম ম্যাচে খেলতে পারবেন না এই দুই অস্ট্রেলীয়

    আর মাত্র দেড় মাস বাকি আইপিএল শুরুর। এই মুহুর্তে স্ট্রাটেজি বানাতে শুরু করে দিয়েছে সমস্ত ফ্রেঞ্চাইজিই। কিন্তু...

    পিএনবি কান্ডে পরোক্ষে নাম জড়ালো বিরাটের, পিএনবির সঙ্গে গাঁটছড়া ছিন্ন করার কথা ভাবছেন তিনি

    পিএনবি কান্ডে পরোক্ষে নাম জড়ালো বিরাটের, পিএনবির সঙ্গে গাঁটছড়া ছিন্ন করার কথা ভাবছেন তিনি
    এই মুহুর্তে পাঞ্জাব ন্যাশানাল ব্যাঙ্কের দুর্নীতিতে গোটা দেশই নড়ে গিয়েছে। ১১ হাজার কোটি টাকার দুর্নীতি এই মুহুর্তে...

    বিরাটের নামে বাজারে আসতে চলেছে গাড়ি, সোশ্যাল মিডিয়ায় ঘোষণা এই শিল্পপতির

    বিরাটের নামে বাজারে আসতে চলেছে গাড়ি, সোশ্যাল মিডিয়ায় ঘোষণা এই শিল্পপতির
    একের পর এক রেকর্ড ধুলিস্যাত হচ্ছে তার ব্যাটের ঘায়ে। বর্তমান প্রজন্মের কথা ছেড়ে দিলেও ইতিমধ্যেই তার নাম...