অস্ট্রেলিয়ার কিংবদন্তী স্পিন বোলার শেন ওয়ার্ন এক ভীষণই বড় ক্রিকেটার ছিলেন, কিন্তু এত বড় ক্রিকেটার হওয়া সত্বেও তিনি নিজের পুরো কেরিয়ারে সবসময়ই বিবাদে থেকেছেন। শেন ওয়ার্নকে সবচেয়ে বড় কন্ট্রোভার্সিয়াল ক্রিকেটার বলে মনে করা হয়।

LONDON, ENGLAND – JULY 27 : Former cricketer and commentator Shane Warne on the field before the first day of the 3rd Investec Test match between England and South Africa at the Kia Oval on July 27, 2017 in London, England. (Photo by Philip Brown/Getty Images)

শেন ওয়ার্ন আর এলিজাবেথ হার্লের অ্যাফেয়ার ছিল সবচেয়ে বেশি শিরোনামে

শেন ওয়ার্ন নিজের পুরো কেরিয়ারে মহিলাদের নিয়ে বিতর্কে থেকেছেন। শেন ওয়ার্নকে নিয়ে মনে করা হয় যে তার জীবনে বহু মহিলার সঙ্গেই অ্যাফেয়ার থেকেছে আর তার জন্য বারবার তিনি শিরোনামে এসেছেন।

এর মধ্যে শেন ওয়ার্নের সবচেয়ে বড় অ্যাফেয়ার ব্রিটিশ অভিনেত্রী এলিজাবেথ হার্লের সঙ্গে ছিল। শেন ওয়ার্ন আর এই ব্রিটিশ অভিনেত্রীর মধ্যে অ্যাফেয়ার দীর্ঘ সময় ধরে চলে। এলিজাবেথ হার্ল আর শেন ওয়ার্ন একে অপরের কাছাকাছি আসেন ২০১০ এ আর তাদের মধ্যে একটি কিসিং সিন সবচেয়ে বেশি শিরোনাম দখল করে নিয়েছিল।

শেন ওয়ার্নের প্রাক্তন স্ত্রী সিমোন এই অ্যাফেয়ার নিয়ে মুখ খুললেন

অন্যদিকে শেন ওয়ার্নের প্রাক্তণ স্ত্রী সিমোন ক্লেকঘন শেন ওয়ার্ন আর এলিজাবেথ হার্লের অ্যাফেয়ার নিয়ে খোলাখুলি কথা বলেছেন। আপনাদের জানিয়ে দিই শেন ওয়ার্না সিমোনকে ১৯৯৫ সালে বিয়ে করেছিলেন। তাদের তিনটি সন্তানও রয়েছে কিন্তু এই বিয়ে ২০০৫ সালে ভেঙে যায়।

এই অ্যাফেয়ার নিয়ে সিমোন বলেন যে, “শেন ওয়ার্নের আগে কিস সিনের আগে থেকে লিজ হার্লকে আমি এক অস্টিন পাওয়ার মুভির কারণে এক মজাদার ইংলিশ অভিনেত্রী হিসেবে চিনতাম। আমার এটা নিয়ে কোনও ধারণাই ছিল না যে ও (ওয়ার্ন) ওর (লিজ) সঙ্গে লন্ডনে থাকবে। আমার মনে আছে যে আমি সকালে উঠি আর এই ছবিগুলি দেখি”।

লিজ হার্লের সঙ্গে চুম্বনরত ওয়ার্নের ছবি দেখে হয়ে গিয়েছিলেন অবাক

সিমোন আগে আরও বলেন, “ আমি এই ছবি দেখে চমকে গেছিলাম আর বাচ্চাদের নিয়ে লজ্জিত হয়ে গিয়েছিলাম, কারণ এগুলো সার্বজনিক হয়ে গিয়েছিল আর সেই সময় ছুটিও শুরু হয়ে গিয়েছিল। আমাদের ক্রিসমাস বর্বাদ হয়ে গিয়েছিল”।

“শেনের ছোটো ছেলে পিটার পেন আর ও এটা ভাবতেও পারত না, যে এই ধরণে কাজ অন্য লোকেদের উপর কি প্রভাব ফেলবে। আপনাদের মনে হতে পারে যে লিজ আমার বাচ্চাদের জন্য একজন পরিণত আর সম্মানজনক মা হতে পারত, কিন্তু ও এমনটা ছিল না”।

আরও পড়ুন

ব্যাঙ্গ: যদি নরেন্দ্র মোদি হন দেশের প্রধানমন্ত্রী তো ভারতের বিশ্বকাপ হারা নিশ্চিত

ব্যাঙ্গ: যদি নরেন্দ্র মোদি হন দেশের প্রধানমন্ত্রী তো ভারতের বিশ্বকাপ হারা নিশ্চিত
ভারতে তিনটি জিনিস ভীষণই জনপ্রিয়, রাজনীতি,ফিল্ম আর ক্রিকেট। ২০১৯এ ক্রিকেট বিশ্বকাপ হতে চলেছে।অন্যদিকে দেশের লোকসভা নির্বাচনের ফলাফলও...

পাকিস্তানের মতই ভারতও ২৩ মে পর্যন্ত এই তিন খেলোয়াড়দের দিতে পারে বিশ্বকাপে দলে জায়গা

আজ ২০ মে সোমবার পাকিস্তান নিজেদের বিশকাপের দলে তিনটি পরিবর্তন করেছে। পাকিস্তানের দল থেকে অলরাউণ্ডার ফাহিম আশরফ,...

ইংল্যাণ্ড হারাল পাককে, কিন্তু ভেঙে গেল ভারতের এই ১০ বছর পুরোনো দুর্দান্ত রেকর্ড

ইংল্যাণ্ড হারাল পাককে, কিন্তু ভেঙে গেল ভারতের এই ১০ বছর পুরোনো দুর্দান্ত রেকর্ড
ইংল্যান্ড আর পাকিস্তানের মধ্যে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজের পঞ্চম ম্যাচ লীডসে খেলা হয়েছে। এই ম্যাচ ইংল্যাণ্ড নিজেদের...

প্রাক্তন ভারতীয় অধিনায়ক ধোনিকে নিয়ে এই চাঞ্চল্যকর বয়ান দিলেন ইংল্যাণ্ড তারকা

প্রাক্তন ভারতীয় অধিনায়ক ধোনিকে নিয়ে এই চাঞ্চল্যকর বয়ান দিলেন ইংল্যাণ্ড তারকা
ভারতীয় দলের খেলোয়াড়রা বিশ্বকাপের আগে আইপিএলে খেলছিলেন। এবার ফাইনালে চেন্নাই সুপার কিংস আর মুম্বাই ইন্ডিয়ান্সের লড়াই হয়েছিল।...

বিশ্বকাপের আগেই দলে যুবরাজ, অভিজ্ঞতাকে উপেক্ষা করতে পারলনা কেউই

বিশ্বকাপের আগেই দলে যুবরাজ, অভিজ্ঞতাকে উপেক্ষা করতে পারলনা কেউই
ভারতীয় দলের ক্রিকেট তারকা যুবরাজ সিং বেশ কিছুদিন ধরেই ভারতীয় দলের বাইরে রয়েছেন। যুবরাজ সিং আইপিএল নিলামেও...