অস্ট্রেলিয়ার কিংবদন্তী স্পিন বোলার শেন ওয়ার্ন এক ভীষণই বড় ক্রিকেটার ছিলেন, কিন্তু এত বড় ক্রিকেটার হওয়া সত্বেও তিনি নিজের পুরো কেরিয়ারে সবসময়ই বিবাদে থেকেছেন। শেন ওয়ার্নকে সবচেয়ে বড় কন্ট্রোভার্সিয়াল ক্রিকেটার বলে মনে করা হয়।

LONDON, ENGLAND – JULY 27 : Former cricketer and commentator Shane Warne on the field before the first day of the 3rd Investec Test match between England and South Africa at the Kia Oval on July 27, 2017 in London, England. (Photo by Philip Brown/Getty Images)

শেন ওয়ার্ন আর এলিজাবেথ হার্লের অ্যাফেয়ার ছিল সবচেয়ে বেশি শিরোনামে

শেন ওয়ার্ন নিজের পুরো কেরিয়ারে মহিলাদের নিয়ে বিতর্কে থেকেছেন। শেন ওয়ার্নকে নিয়ে মনে করা হয় যে তার জীবনে বহু মহিলার সঙ্গেই অ্যাফেয়ার থেকেছে আর তার জন্য বারবার তিনি শিরোনামে এসেছেন।

এর মধ্যে শেন ওয়ার্নের সবচেয়ে বড় অ্যাফেয়ার ব্রিটিশ অভিনেত্রী এলিজাবেথ হার্লের সঙ্গে ছিল। শেন ওয়ার্ন আর এই ব্রিটিশ অভিনেত্রীর মধ্যে অ্যাফেয়ার দীর্ঘ সময় ধরে চলে। এলিজাবেথ হার্ল আর শেন ওয়ার্ন একে অপরের কাছাকাছি আসেন ২০১০ এ আর তাদের মধ্যে একটি কিসিং সিন সবচেয়ে বেশি শিরোনাম দখল করে নিয়েছিল।

শেন ওয়ার্নের প্রাক্তন স্ত্রী সিমোন এই অ্যাফেয়ার নিয়ে মুখ খুললেন

অন্যদিকে শেন ওয়ার্নের প্রাক্তণ স্ত্রী সিমোন ক্লেকঘন শেন ওয়ার্ন আর এলিজাবেথ হার্লের অ্যাফেয়ার নিয়ে খোলাখুলি কথা বলেছেন। আপনাদের জানিয়ে দিই শেন ওয়ার্না সিমোনকে ১৯৯৫ সালে বিয়ে করেছিলেন। তাদের তিনটি সন্তানও রয়েছে কিন্তু এই বিয়ে ২০০৫ সালে ভেঙে যায়।

এই অ্যাফেয়ার নিয়ে সিমোন বলেন যে, “শেন ওয়ার্নের আগে কিস সিনের আগে থেকে লিজ হার্লকে আমি এক অস্টিন পাওয়ার মুভির কারণে এক মজাদার ইংলিশ অভিনেত্রী হিসেবে চিনতাম। আমার এটা নিয়ে কোনও ধারণাই ছিল না যে ও (ওয়ার্ন) ওর (লিজ) সঙ্গে লন্ডনে থাকবে। আমার মনে আছে যে আমি সকালে উঠি আর এই ছবিগুলি দেখি”।

লিজ হার্লের সঙ্গে চুম্বনরত ওয়ার্নের ছবি দেখে হয়ে গিয়েছিলেন অবাক

সিমোন আগে আরও বলেন, “ আমি এই ছবি দেখে চমকে গেছিলাম আর বাচ্চাদের নিয়ে লজ্জিত হয়ে গিয়েছিলাম, কারণ এগুলো সার্বজনিক হয়ে গিয়েছিল আর সেই সময় ছুটিও শুরু হয়ে গিয়েছিল। আমাদের ক্রিসমাস বর্বাদ হয়ে গিয়েছিল”।

“শেনের ছোটো ছেলে পিটার পেন আর ও এটা ভাবতেও পারত না, যে এই ধরণে কাজ অন্য লোকেদের উপর কি প্রভাব ফেলবে। আপনাদের মনে হতে পারে যে লিজ আমার বাচ্চাদের জন্য একজন পরিণত আর সম্মানজনক মা হতে পারত, কিন্তু ও এমনটা ছিল না”।

আরও পড়ুন

বিরাট কোহলির পরিবর্তে ভারতের ক্যাপ্টেন রোহিত শর্মাকে করা যায় না যে তিনটি কারণে

সর্বশেষ এশিয়া কাপ আসরের ফাইনাল জিতে এই অঞ্চলের শ্রেষ্ঠত্বের মুকুট মাথায় পরেছে ভারত। দলের নিয়মিত কাপ্তান কোহলি...

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ভারতীয় ব্যাটসম্যানদের সেরা ৫ ব্যাটিং

আশির দশকে ক্রিকেটে রাজত্ব করা ওয়েস্ট ইন্ডিজ মাঠের ক্রিকেটে বিন্দুমাত্র ছাড় দিতে নারাজ প্রতিপক্ষকে। তবে সময় গড়ানোর...

ভারতীয় দলের ভবিষ্যৎ ব্যাটিং নির্ভরতা যেতে পারে যে চারজন ব্যাটসম্যানের হাতে

গত দশ বছরে টিম ইন্ডিয়ার ম্যাচ জয়ের পরিসংখ্যান দেখলে অনেক ক্রিকেতভক্তই স্বস্তির নিঃশ্বাস ফেলবেন। কেননা বিভিন্ন দেশের...

ভারত বনাম ওয়েস্টইন্ডিজ: ‘ম্যান অফ দ্যা সিরিজ’ পুরস্কার নিয়ে পৃথ্বী শ বললেন এমন কিছু, জিতে নিলেন কোটি কোটি ভারতীয়র হৃদয়

ভারত বনাম ওয়েস্টইন্ডিজ: ‘ম্যান অফ দ্যা সিরিজ’ পুরস্কার নিয়ে পৃথ্বী শ বললেন এমন কিছু, জিতে নিলেন কোটি কোটি ভারতীয়র হৃদয়
ওয়েস্টইন্ডিজেরর বিরুদ্ধে হায়দ্রাবাদ টেস্ট ভারতীয় দল তিনদিনেই ম্যাচ ১০ উইকেটে জিতে নিয়েছে। দ্বিতীয় ইনিংসে ৩৬৭ রান...

স্ট্যাটস: ভারত বনাম ওয়েস্টইন্ডিজ: ম্যাচে হল মোট ৮টি রেকর্ড, এমনটা করা প্রথম খেলোয়াড় হলেন পৃথ্বী শ

ভারত আর ওয়েস্টইন্ডিজের মধ্যে আজ দ্বিতীয় টেস্ট ম্যাচের তৃতীয় দিনের খেলা হয়েছে। আজকের ম্যাচে ভারত ভীষণ সহজেই...