ভারত বনাম নিউজিল্যাণ্ড: ম্যান অফ দ্যা ম্যাচ নিতে গিয়ে মহম্মদ শামি এবার বললেন ইংলিশ, তো সাইমন ডাল করলেন ঠাট্টা, দ্রুত বিরাট দিলেন এই রিঅ্যাকশন 1

ভারতীয় দল নিজেদের বিজয় রথে এমন ছুটে চলেছে যে একের পর এক প্রত্যেক বিরোধী দলকে তাদেরই দেশে হারিয়ে চলেছে। এইভাতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ নিজেদের নামে করার পর ভারতীয় দল নিউজিল্যাণ্ডেও সিরিজকেও প্রথম তিন ম্যাচে জিতে নিয়েছে।

নিউজিল্যাণ্ডকে ভারতীয় দল হারিয়ে সিরিজে করল অজেয় কব্জা

নিউজিল্যাণ্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন এই ডু অর ডাইয়ের এই ম্যাচে টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন। কিন্তু নিউজিল্যাণ্ডের জন্য নিজেদের প্রথম ব্যাট করার সিদ্ধান্ত কাজে আসেনি আর পুরো দল মাত্র ২৪৩ রানেই অলআউট হয়ে যায়।

ভারত বনাম নিউজিল্যাণ্ড: ম্যান অফ দ্যা ম্যাচ নিতে গিয়ে মহম্মদ শামি এবার বললেন ইংলিশ, তো সাইমন ডাল করলেন ঠাট্টা, দ্রুত বিরাট দিলেন এই রিঅ্যাকশন 2
India’s Rohit Sharma bats during the third one-day international cricket match between New Zealand and India at Bay Oval in Mount Maunganui on January 28, 2019. (Photo by MICHAEL BRADLEY / AFP) (Photo credit should read MICHAEL BRADLEY/AFP/Getty Images)

নিউজিল্যাণ্ডের প্রথমে ব্যাট করে অলআউট হয়ে যাওয়ার পর বিরাট কোহলির সেনা দুর্দান্ত ব্যাট করে এই লক্ষ্যকে ৪৩ ওভারেই হাসিল করে দুর্দান্ত জয় হাসিল করে।

ম্যান অফ দ্য ম্যাচ মহম্মদ শামির ইংরেজি নিয়ে সাইমন ডাল করলেন ঠাট্টা

এইজয়ে ভারতীয় দলের হয়ে জোরে বোলার মহম্মদ শামি দুর্দান্ত যোগদান দিয়েছেন। মহম্মদ শামি এই সিরিজের প্রথম ওয়ানডে ম্যাচে উইনিং প্রদর্শন করার পর এই ম্যাচেও দুর্দান্ত প্রদর্শন করে কিউয়ি বোলারদের জন্য বিপদ হয়ে ওঠেন।

ভারত বনাম নিউজিল্যাণ্ড: ম্যান অফ দ্যা ম্যাচ নিতে গিয়ে মহম্মদ শামি এবার বললেন ইংলিশ, তো সাইমন ডাল করলেন ঠাট্টা, দ্রুত বিরাট দিলেন এই রিঅ্যাকশন 3
NAPIER, NEW ZEALAND – JANUARY 23: Mohammed Shami of India appeals during game one of the One Day International series between New Zealand and India at McLean Park on January 23, 2019 in Napier, New Zealand. (Photo by Kerry Marshall/Getty Images)

মহম্মদ শামি ৯ ওভারে ৪১ রান দিয়ে তিন উইকেট হাসিল করেন। এই দুর্দান্ত বোলিংয়ের জন্য তাকে ম্যান অফ দ্যা ম্যাচ পুরস্কার দেওয়া হয়। কিন্তু শামির ম্যান অফ দ্যা ম্যাচ পুরস্কার নেওয়ার সময় ইংরেজি বলতে না পারায় কমেন্টেটর সাইমন ডাল তাকে ঠাট্টা করেন।

শামিকে সাইমন বলেন, ইয়ার ইংলিশ ভীষণই ভালো, হাসতে থাকেন বিরাট

সাইমন ডাল মহম্মদ শামিকে ম্যান অফ দ্যা ম্যাচের পুরস্কার দেন যারপ্র তিনি বোলিংয়ের ব্যাপারে তাকে প্রশ্ন করেন। তো মহম্মদ শামি যখনই ভাঙাচোরা ইংরেজিতে উত্তর দেন তখনই ডাল মহম্মদ শামির কথা তো বুঝতে পারছিলেন।

কিন্তু যেতে যেতে সাইমন ডাল মহম্মদ শামিকে তার ইংরেজি নিয়ে ঠাট্টা করেন আর বলে তোমার ইংলিশ ভীষণ ভালো। এরপর মহম্মদ শামি আর তার সঙ্গে দাঁড়িয়ে থাকা বিরাট কোহলি হাসতে থাকেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *