আগামী আইপিএলে এই ফ্র্যাঞ্চাইজির হয়ে খেলার ইচ্ছাপ্রকাশ করলেন শুভমান গিল 1

ভারতের (India) প্রতিভাবান ক্রিকেটার শুভমান গিল (Shubman Gill) বলেছেন যে বিকল্প দেওয়া হলে তিনি সবসময় কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) হয়ে খেলতে চান। গিল বর্তমানে ইনজুরি থেকে সেরে উঠছেন যা তাকে দক্ষিণ আফ্রিকা (South Africa) সফর থেকে বাদ দিয়েছে। আন্দ্রে রাসেল (Andre Russell), সুনীল নারিন (Sunil Narine), ভেঙ্কটেশ আইয়ার (Venkatesh Iyer) এবং বরুণ চক্রবর্তীকে (Varun Chakravarthy) ধরে রেখে কেকেআর ম্যানেজমেন্ট তাকে ছেড়ে দিয়েছে। এক সময় তাকে কেকেআরের ভবিষ্যত অধিনায়ক হিসেবে দেখা হচ্ছিল।

গিল বর্তমানে ইনজুরি থেকে সেরে উঠছেন

IPL 2019: Shubman Gill's 65* against KXIP forced Papa Gill to wear his  dancing shoes and Shah Rukh Khan loved it | Cricket News – India TV

ইয়ন মরগান (Eoin Morgan), দীনেশ কার্তিক (Dinesh Karthik), রাহুল ত্রিপাঠী (Rahul Tripathi) এবং নীতীশ রানার (Nitish Rana) মতো দল থেকে মুক্তি দেওয়া খেলোয়াড়দের মধ্যে ২২ বছর বয়সী ভারতীয় ওপেনার ছিলেন। ‘লাভ, ফেইথ অ্যান্ড বিয়ন্ড’ (Love, Faith and Beyond) শিরোনামের শর্ট ফিল্মে গিল বলেছেন, “কেকেআর ফ্র্যাঞ্চাইজির সাথে আমার যে ধরনের সম্পর্ক আছে তা সত্যিই আমার কাছে বিশেষ। আপনি একবার একটি ফ্র্যাঞ্চাইজিতে যোগ দিলে, আপনি এটির সাথে যুক্ত থাকতে চান এবং সবসময় এটির জন্য খেলতে চান। আমি যদি কেকেআর-এর হয়ে খেলার বিকল্প পাই, আমি সবসময় তার হয়ে খেলতে চাই।”

আইপিএল ২০১৮ (IPL 2018) এর আগে, গিলকে ১.৮ কোটি টাকায় কেনা হয়েছিল

Take note: Shubman Gill reveals his batting secret - Rediff Cricket

গিল প্রথম মরসুমে ১৩ ম্যাচে ১৪৬.০৪ স্ট্রাইক রেটে ২০৩ রান করেছিলেন। কিন্তু পরে তার স্ট্রাইক রেট কমে যায় যা তার রান পাওয়ার গতির জন্য সমালোচনার কারণ হয়। তিনি এখন পর্যন্ত ১২৩ স্ট্রাইক রেটে ফ্র্যাঞ্চাইজির হয়ে ৫৮ ম্যাচে ১৪১৭ রান যোগ করেছেন। কেকেআরের এমডি এবং সিইও ভেঙ্কি মাইসোর (Venky Mysore) বলেছেন, “অনেক খেলোয়াড় আছে যাদের আপনি ধরে রাখতে চান কিন্তু এটি সেভাবে কাজ করে না।”

Leave a comment

Your email address will not be published.