শ্রেয়স আইয়ার জানালেন কতগুলো ম্যাচে বাইরে থাকবেন রবিচন্দ্রন অশ্বিন 1

রবিচন্দ্রন অশ্বিনকে আইপিএল ২০২০-র জন্য কিংস ইলেভেন পাঞ্জাব, দিল্লি ক্যাপিটালসের সঙ্গে ট্রেড করেছিল। এখন তাকে আইপিএল ২০২০-তে দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলতে দেখা যাচ্ছেন। অশ্বিনকে জগদীশ সূচিতের আর ১.৫ কোটি টাকা দিয়ে দিল্লি ক্যাপিটালস পাঞ্জাবের থেকে ট্রেড করেছিল। ইশিন গত ২ বছর ধরে পাঞ্জাবের দলের সঙ্গে ছিলেন, কিন্তু তার অধিনায়কত্বে দল বেশি সফলতা পায়নি।

দিল্লি ক্যাপিটালসের প্রথম ম্যাচেই অশ্বিন হয়ে গিয়েছিলেন আহত

শ্রেয়স আইয়ার জানালেন কতগুলো ম্যাচে বাইরে থাকবেন রবিচন্দ্রন অশ্বিন 2

আইপিএল ২০২০-র দ্বিতীয় ম্যাচে দিল্লি ক্যপিটালস কিংস ইলেভেন পাঞ্জাবকে সুপার ওভারে হারিয়ে দিয়েছিল। এই ম্যাচ চলাকালীন দিল্লি ক্যাপিটালসের তারকা স্পিনার রবিচন্দ্রন অশ্বিন আহত হয়ে যান। আসলে তিনি নিজের প্রথম ওভারে ২ উইকেট নেন আর দিল্লির জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন, কিন্তু নিজের ওভারের শেষ ফলে ফিল্ডিং করতে গিয়ে তাঁর কাঁধে চোট লাগে। এই ওভারের পর তিনি পুরো ম্যাচে বোলিংও করতে পারেননি।

অশ্বিন টুইট করে জানিয়েছিলেন যে তাঁর স্ক্যান রিপোর্ট ভালো

শ্রেয়স আইয়ার জানালেন কতগুলো ম্যাচে বাইরে থাকবেন রবিচন্দ্রন অশ্বিন 3

রবিচন্দ্রন অশ্বিন নিজের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে টুইট করে লিখেছেন, “আমার ব্যাথা করছিল, কারণ আমি কাল রাতে মাঠে ছেড়ে দিয়েছিলাম, কিন্তু ব্যাথা কম হয়ে যায় আর স্ক্যান রিপোর্ট ভীষণই উৎসাহজনক। আপনাদের সকলের ভালোবাসা আর সমর্থনের জন্য ধন্যবাদ”। তামিলনাড়ুর এই তারকা স্পিনারের আইপিএল কেরিয়ার দুর্দান্ত থেকেছে। তিনি নিজের খেলা ১৪০টি আইপিএল ম্যাচে ৬.৭৮ এর দুর্দান্ত ইকোনমি রেটে ১২৭টি উইকেট নিয়েছেন। তিনি ব্যাট হাতেও ৩৭৯ রান করেন।

শ্রেয়স আইয়ার জানালেন এখনো ২-৩টি ম্যাচে বাইরে থাকবেন অশ্বিন

শ্রেয়স আইয়ার জানালেন কতগুলো ম্যাচে বাইরে থাকবেন রবিচন্দ্রন অশ্বিন 4

আজ ২৫ সেপ্টেম্বর দিল্লি ক্যাপিটালস নিজেদের দ্বিতীয় ম্যাচ চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে খেলছে। কিন্তু এই ম্যাচে রবিচন্দ্রন সহ্বিন খেলছেন না। টসের সময় দিল্লির অধিনায়ক শ্রেয়স আইওয়ার জানিয়েছেন যে অশ্বিন আগামী ২-৩টি ম্যাচে খেলবেন না। আইয়ার টসের সময় বলেন, “অশ্বিন দ্রুত ঠিক হচ্ছেন, কিন্তু আমরা ওকে ২-৩ দিনের বিশ্রাম দিতে চাই। যাতে ও ভালো অনুভব করে। ও জিমে ভালো কাজ করছে”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *