MIvsDC: শ্রেয়স আইয়ার ফাইনাল ম্যাচে হারের পর বললেন মন ছুঁয়ে যাওয়া কথা

আইপিএল ২০২০-র ফাইনাল ম্যাচ দুবাইয়ের মাঠে মুম্বাই ইন্ডিয়ান্স আর দিল্লি ক্যাপিটালসের মধ্যে খেলা হয়েছে। যেকানে টসে জিতে শ্রেয়স আইয়ার প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন। যারপর তাঁর দল ২০ ওভারে ১৫৬ রান করতে পারে। মুম্বাই ইন্ডিয়ান্সের দল এই লক্ষ্য পাঁচ উইকেট বাকি থাকতেই পূর্ণ করে নেয়। মুম্বাই পঞ্চমবার আইপিএলের খেতাব জিতল।

রিকি পন্টিং একজন ভীষণই ভালো কোচ

MIvsDC: শ্রেয়স আইয়ার ফাইনাল ম্যাচে হারের পর বললেন মন ছুঁয়ে যাওয়া কথা 1

দিল্লি ক্যাপিটালসের হার সত্ত্বেও অধিনায়ক শ্রেয়স আইয়ার রিকি পন্টিংয়ের প্রশংসা করেছেন। তিনি নিজের বয়ানে বলেন, “রিকি পন্টিং একজন ভীষণই ভালো কোচ। উনি আমাদের খেলার স্বাধীনতা দেন, যেভাবে উনি খেলোয়াড়দের প্রেরণা দেন সেটা আশ্চর্যজনক। ওনার দলের বৈঠক আর অনুপ্রেরণাদায়ক ভাষণ যথেষ্ট অবিশ্বসনীয়”।

যেভাবে ছেলেরা খেলেছে তাতে গর্বিত

MIvsDC: শ্রেয়স আইয়ার ফাইনাল ম্যাচে হারের পর বললেন মন ছুঁয়ে যাওয়া কথা 2

শ্রেয়স আইয়ার আগে নিজের বয়ানে বলেন, “আইপিএল আপনাকে সবসময়ই অবাক করে। এটা খেলার জন্য সবচেয়ে কঠিন লীগগুলির মধ্যে একটি। আমি এর অংশ হওয়ার জন্য অভিভূত, আর আমার নিজের ছেলেদের উপর বাস্তবে গর্ব রয়েছে, যেভাবে ওরা ফাইনালে পৌঁছনোর জন্য খেলেছে এটা সহজ ছিল না। আইপিএল জিতল ভালো হত, কিন্তু আমরা এটা দেখব যাতে আগামী বছর আমরা ট্রফি জিততে পারি। আমি নিজের প্রশংসকদের ধন্যবাদ দিতে চাই, আর আমরা সমস্ত সমর্থনের জন্য কৃতজ্ঞ”।

এই ম্যাচে প্রথমে ব্যাটিং করে দিল্লি ক্যাপিটালসের দল নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৫৬ রানের স্কোর করেছিল। এই লক্ষ্যকে মুম্বাই ইন্ডিয়ান্সের দল ১৮.৪ ওভারে ৫ উইকেট হারিয়ে হাসিল করে নেয়। মুম্বাই ইন্ডিয়ান্স এই মরশুমেও ট্রফি জিতে মোট রেকর্ড পাঁচবার আইপিএলের খেতাব জিতল।। মুম্বাইয়ের চেয়ে বেশি আইপিএল খেতাব আর কোনো দল জেতেনি। মুম্বাই ইন্ডিয়ান্সের দল দিল্লি ক্যাপিটালসকে এই মরশুমে মোট চারবার হারিয়েছে আর নিজেদের খেতাব বাঁচিয়ে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *