জয়ের পর শ্রেয়স আইয়ার জানালেন, আহত অশ্বিন পরবর্তী ম্যাচ খেলবেন কি না

শ্রেয়স আইয়ারের নেতৃত্বাধীন দিল্লি ক্যাপিটালস আর কিংস ইলেভেন পাঞ্জাবের মধ্যে হওয়া ম্যাচ টাই হয়ে গিয়েছে। তবে সুপার ওভারে এই ম্যাচ দিল্লি ক্যাপিটালস জিতে নেয়। দলের এই জয়ে অধিনায়ক শ্রেয়স আইয়ার যথেষ্ট খুশি। তিনি এই জয়ের শ্রেয় নিজের পোষ্ট ম্যাচ প্রেজেন্টেশনে মার্কস স্টোইনিস আর কাগিসো রাবাদাকে দিয়েছেন। সেই সঙ্গে তিনি রবিচন্দ্রন অশ্বিনের চোট নিয়েও আপডেট দিয়েছেন।

স্টোইনিসের ইনিংস প্রশংসাযোগ্য

জয়ের পর শ্রেয়স আইয়ার জানালেন, আহত অশ্বিন পরবর্তী ম্যাচ খেলবেন কি না 1

দিল্লি ক্যাপিটালসের জয়ে পর অধিনায়ক শ্রেয়স আইয়ার বলেন, “খেলাটিকে আলাদা আলাদা দিকে দেখা মুশকিল হচ্ছিল। তবে আমরা এটায় অভ্যস্ত। গত মরশুমেও আমরা এদের মুখোমুখি হয়েছিলাম। কাগিসো রাবাদা সত্যিই সুপার ওভারে ভীষণই ভালো বোলিং করেছে। তবে প্রথম ইনিংসে যেভাবে স্টোইনিস ব্যাটিং করেছে, সেটাই গেম চেঞ্জিং ইনিংস ছিল। আমাদের শীর্ষ ক্রমে পৃথ্বী শয়ের মতো খেলোয়াড়কে আটকানো মুশকিল, কারণ ও শুরু থেকেই হিটিং করতে চায়। তবে শুরু থেকেই হিটিং করা এই পিচে সহজ ছিল না আর ঋষভ পন্থ আর আমি মাঝে ব্যাটিং করে ইনিংসকে এগিয়ে নিয়ে গিয়েছি। তারপর স্টোইনিস আমাদের ভালো স্কোর পর্যন্ত পৌঁছে দেয়। যেভাবে স্টোইনিস উইকেটের পরিমাপ করেছে আর খেলেছে ওই ইনিংসটি প্রশংসাযোগ্য ছিল”।

ফিল্ডিংয়ের ক্ষেত্রেও মজবুত হওয়ার প্রয়োজন

জয়ের পর শ্রেয়স আইয়ার জানালেন, আহত অশ্বিন পরবর্তী ম্যাচ খেলবেন কি না 2

শ্রেয়স আইয়ার আগে নিজের বয়ানে বলেন, “আলো সোজা চোখে এসে পড়ার কারণে ক্যাচ নেওয়া মুশকিল হচ্ছিল, কিন্তু এটা কোনো বাহানা নয়, কারণ আমাদের কাছে এর জন্য প্র্যাকটিস করার সময় আছে, এই কারণে আমাদের এই বিভাগকে মজবুত করার প্রয়োজন রয়েছে। আমাদের জন্য উইকেট হাসিল করা গুরুত্বপূর্ণ ছিল, কারণ স্কোর ছোটো ছিল, আর আমি জানতাম যে যদি আমি রাবাদার ওভারকে বাচাই তো এটা সাহায্যপূর্ণ হবে”।

অশ্বিন বলছে যে ও পরবর্তী ম্যাচের জন্য তৈরি

জয়ের পর শ্রেয়স আইয়ার জানালেন, আহত অশ্বিন পরবর্তী ম্যাচ খেলবেন কি না 3

শ্রেস্য আইয়ার রবিচন্দ্রন অশ্বিনের চোট নিয়ে আপডেট দিয়ে গিয়ে বলেন, “অশ্বিনের ওভার গুরুত্বপুর্ণ ছিল, আর এটা আমাদের পক্ষে খেলাকে বদলে দিয়েছে, কিন্তু এটাই টি-২০ ক্রিকেট। অশ্বিনের বক্তব্য যে ও আগামী ম্যাচের জন্য তৈরি থাকবেন, কিন্তু শেষমেস ফিজিও সিদ্ধান্ত নেবেন। অক্ষর প্যাটেল মিডল ওভারে দুর্দান্ত ছিল”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *