IPL 2022: কেকেআর আদৌ প্লে অফে যাবে? কঠিন সম্ভাবনা নিয়ে প্রতিক্রিয়া জানিয়েছেন শ্রেয়াস আইয়ার 1

আইপিএল ২০২২ (IPL 2022) এ কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) অধিনায়ক শ্রেয়াস আইয়ার (Shreyas Iyer) কেকেআর দলের প্লে অফে ওঠার সম্ভাবনা নিয়ে বড় প্রতিক্রিয়া দিয়েছেন। তিনি বলেছিলেন যে আইপিএল কোয়ালিফায়ার ম্যাচগুলি কলকাতার ইডেন গার্ডেনে (Eden Gardens) খেলা হবে এবং তিনি অবশ্যই সেখানে তার দলকে দেখতে চান। কলকাতা নাইট রাইডার্স বর্তমানে ৮ ম্যাচে ৩ জয় ও ৫ হার নিয়ে পয়েন্ট টেবিলের অষ্টম স্থানে রয়েছে।

আমার দলের প্রতি আমার পূর্ণ আস্থা আছে – শ্রেয়াস আইয়ার

IPL 2022: কেকেআর আদৌ প্লে অফে যাবে? কঠিন সম্ভাবনা নিয়ে প্রতিক্রিয়া জানিয়েছেন শ্রেয়াস আইয়ার 2

কেকেআর-এর অফিসিয়াল ওয়েবসাইটে একটি কথোপকথনের সময়, শ্রেয়াস আইয়ার দলের পারফরম্যান্স নিয়ে প্রতিক্রিয়া জানিয়েছেন। তিনি বলেছিলেন, “আমরা একটি দুর্দান্ত শুরু করেছি। আমরা চারটি ম্যাচের মধ্যে তিনটি জিতেছি কিন্তু তারপরে পরিস্থিতি আমাদের মতো হয়নি। যদিও আমি এখনও দলে বিশ্বাস করি। একবার ছন্দ ধরলে আমাদের আটকানো কঠিন হবে। আমরা শিখেছি যে বাছাই পর্বের ম্যাচগুলো ইডেন গার্ডেনে, তাই আমরা সেখানে ম্যাচগুলো খেলার জন্য যথাসাধ্য চেষ্টা করব। ফলাফল খেলার একটি অংশ কিন্তু আমাদের প্রস্তুতি চমৎকার হয়েছে। ম্যাচ জেতার জন্য আমরা কঠোর পরিশ্রম করছি।”

দলের জন্য কিছু খেলোয়াড়ের পারফরম্যান্স খুব ভালো হয়েছে

IPL 2022: কেকেআর আদৌ প্লে অফে যাবে? কঠিন সম্ভাবনা নিয়ে প্রতিক্রিয়া জানিয়েছেন শ্রেয়াস আইয়ার 3

কেকেআর অনেক ম্যাচে খুব হাড্ডাহাড্ডি লড়েও পরাজয়ের মুখোমুখি হয়েছে। দলের জন্য কিছু খেলোয়াড়ের পারফরম্যান্স খুব ভালো হয়েছে কিন্তু কিছু খেলোয়াড় তাদের নাম অনুযায়ী ভালো পারফরম্যান্স করতে পারেনি। দলটি তাদের প্রথম কয়েকটি ম্যাচ জিতেছিল কিন্তু তারপরে তাদের ধারাবাহিক পরাজয়ের সম্মুখীন হতে হয়েছে। টানা চার ম্যাচে হেরেছে দলটি। কেকেআর জয়ের জন্য অনেক পরিবর্তন করছে কিন্তু এখনও পর্যন্ত তারা সাফল্য পায়নি।

Leave a comment

Your email address will not be published.