Asia Cup 2022: টিম ইন্ডিয়ার এই খেলোয়াড়কে এশিয়া কাপ থেকে বাদ দেওয়ায় খুশি ভক্তরা, BCCI-কে দিলেন ধন্যবাদ !! 1
SYDNEY, AUSTRALIA - NOVEMBER 29: Shreyas Iyer of India is congratulated by Virat Kohli of India after running out David Warner of Australia during game two of the One Day International series between Australia and India at Sydney Cricket Ground on November 29, 2020 in Sydney, Australia. (Photo by Cameron Spencer/Getty Images)

২৭ আগস্ট থেকে সংযুক্ত আরব আমিরাতের মাটিতে শুরু হতে যাচ্ছে এশিয়া কাপ ২০২২ (Asia Cup 2022)। এশিয়া কাপ ২০২২-এ, ভারত ২৮ আগস্ট থেকে পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচ দিয়ে অভিযান শুরু করবে। টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজনের কারণে এ বছর এশিয়া কাপও টি-টোয়েন্টি ফরম্যাটে অনুষ্ঠিত হবে। এশিয়া কাপের জন্য দল ঘোষণা করা হয়েছে। এশিয়া কাপে ভারতীয় দলের অধিনায়কের দায়িত্ব পালন করবেন রোহিত শর্মা। এশিয়া কাপের জন্য নির্বাচিত মূল দল থেকে একজন খেলোয়াড়কে বাদ দেওয়ায় ভক্তরা খুবই খুশি এবং টুইটারে বিসিসিআইকে ধন্যবাদ জানাচ্ছেন।

টিম ইন্ডিয়ার এই খেলোয়াড়কে এশিয়া কাপের বাইরে দেখে খুশি ভক্তরা

Shreyas Iyer and Sanju Samson
Shreyas Iyer and Sanju Samson

এশিয়া কাপ ২০২২-এর জন্য নির্বাচিত মূল দলে জায়গা পাননি শ্রেয়াস আইয়ার। এরপর নির্বাচক ও বিসিসিআইকে ধন্যবাদ জানাচ্ছেন ভক্তরা। এশিয়া কাপ ২০২২-এর জন্য নির্বাচিত ১৫ সদস্যের দলে ব্যাটসম্যান শ্রেয়াস আইয়ারকে নির্বাচিত করা হয়নি। তবে তাকে স্ট্যান্ড বাই প্লেয়ারদের অন্তর্ভুক্ত করা হয়েছে। কেন তাকে দলে রাখা হয়নি তার কারণ এখনও জানা যায়নি, তবে জল্পনা করা হচ্ছে এর কারণ আইয়ারের খারাপ ফর্ম।

বিসিসিআইকে ধন্যবাদ জানাচ্ছি

Asia Cup 2022: টিম ইন্ডিয়ার এই খেলোয়াড়কে এশিয়া কাপ থেকে বাদ দেওয়ায় খুশি ভক্তরা, BCCI-কে দিলেন ধন্যবাদ !! 2

Asia Cup 2022: টিম ইন্ডিয়ার এই খেলোয়াড়কে এশিয়া কাপ থেকে বাদ দেওয়ায় খুশি ভক্তরা, BCCI-কে দিলেন ধন্যবাদ !! 3

Asia Cup 2022: টিম ইন্ডিয়ার এই খেলোয়াড়কে এশিয়া কাপ থেকে বাদ দেওয়ায় খুশি ভক্তরা, BCCI-কে দিলেন ধন্যবাদ !! 4

Asia Cup 2022: টিম ইন্ডিয়ার এই খেলোয়াড়কে এশিয়া কাপ থেকে বাদ দেওয়ায় খুশি ভক্তরা, BCCI-কে দিলেন ধন্যবাদ !! 5

শ্রেয়াস আইয়ার সম্প্রতি ওয়েস্ট ইন্ডিজ সফরে টিম ইন্ডিয়ার হয়ে খারাপ পারফর্ম করেছেন। শ্রেয়াস আইয়ার ওডিআই সিরিজের ৩ ম্যাচে ১৬৮ রান করেছিলেন, তারপর চারটি টি-টোয়েন্টি ম্যাচে মাত্র ৯৪ রান করেছিলেন। এশিয়া কাপের মূল দল থেকে শ্রেয়াস আইয়ারকে দেখে দারুণ খুশি ভক্তরা।

এশিয়া কাপ ২০২২-এর জন্য টিম ইন্ডিয়া:

রোহিত শর্মা (অধিনায়ক), কেএল রাহুল (সহ-অধিনায়ক), বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, ঋষভ পান্থ, দীপক হুডা, দিনেশ কার্তিক, হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, রবিচন্দ্রন অশ্বিন, যুজবেন্দ্র চাহাল, রবি বিষ্ণু , ভুবনেশ্বর কুমার, আরশদীপ সিং, আভেশ খান

Leave a comment

Your email address will not be published.