বিরাট কোহলির মতো অধিনায়কত্ব ছাড়বেন রোহিত শর্মাও! উঠে এল চাঞ্চল্যকর দাবি 1

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (IPL) 2022-এ মুম্বাই ইন্ডিয়ান্স (Mumbai Indians) দলকে মোটেও ফর্মে দেখা যাচ্ছে না। রোহিত শর্মার নেতৃত্বাধীন এই দলটি প্রথম চারটি ম্যাচ হেরেছে এবং আজ তাদের পঞ্চম ম্যাচ খেলতে মাঠে নামবে। সূর্যকুমার যাদবের (Suryakumar Yadav) ফিরে আসায় দলের ব্যাটিং মজবুত হয়েছে, তবে বোলিংয়ে ত্রুটি এখনও স্পষ্টভাবে দেখা যাচ্ছে। পাঞ্জাব কিংসের বিরুদ্ধে ম্যাচের আগে, প্রাক্তন ক্রিকেটার এবং বর্তমান ক্রিকেট বিশ্লেষক সঞ্জয় মাঞ্জরেকার (Sanjay Manjrekar) বলেছেন যে তিনি ভেবেছিলেন যে রোহিত শর্মাও বিরাটের মতো আইপিএলে অধিনায়কত্ব ছেড়ে দেবেন, কিন্তু তা হয়নি।

রোহিত শর্মাও বিরাটের মতো আইপিএলে অধিনায়কত্ব ছেড়ে দেবেন

Trending news: Rohit Sharma said after the fourth consecutive defeat, batting has to be improved - Hindustan News Hub

ইএসপিএন ক্রিকইনফোতে সঞ্জয় মাঞ্জরেকার বলেছেন যে, “রোহিত গত তিন মরসুম ধরে খুব মুক্তভাবে ব্যাটিং করছেন না এবং একই সাথে তার স্ট্রাইক রেটও খুব ভাল দেখায়নি। আমি ভেবেছিলাম এই আইপিএলের আগে কাইরন পোলার্ডের হাতে অধিনায়কত্ব তুলে দেবেন এবং বিরাটের মতো ব্যাটসম্যান হিসেবে খেলবেন।” এছাড়াও সঞ্জয় মাঞ্জরেকর বিশ্বাস করেন যে মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে আরও ব্যাটসম্যানদেরও পারফর্ম করতে হবে। সূর্যকুমার যাদবের দ্রুত খেলায় কিছুই হবে না। মাঞ্জরেকর আরও বলেছিলেন যে পোলার্ডের উপর তার পূর্ণ বিশ্বাস রয়েছে এবং চাপের ম্যাচে তিনি ভাল করবেন, তবে তাকে সেখানে পৌঁছাতে হবে এবং তিনি পোলার্ডের উপর নন। পোলার্ডের ভূমিকা এমন ছিল যে তিনি অগত্যা প্রতিটি ইনিংসে রান করেন না, তবে চাপের খেলায় একটি ইনিংস খেলেন এবং দলকে অসুবিধায় নিয়ে যান।

রোহিত শর্মার নেতৃত্বাধীন এই দলটি প্রথম চারটি ম্যাচ হেরেছে

Fantasy Pick: Back Rohit Sharma to go big - Chiraag Online News

এই ম্যাচটি মুম্বাই ইন্ডিয়ান্সের জন্যও খুবই গুরুত্বপূর্ণ কারণ যদি দলটি এই ম্যাচটি না জিততে পারে, তাহলে আপনাকে প্লে অফের দৌড়ে থাকতে বাকি নয়টি ম্যাচের মধ্যে অন্তত আটটি ম্যাচ জিততে হবে। মুম্বাই ইন্ডিয়ান্স এখন পর্যন্ত একমাত্র দল যারা এই মরসুমে একটি ম্যাচও জিততে পারেনি। গত মৌসুমেও মুম্বাই ইন্ডিয়ান্স প্লে অফে উঠতে পারেনি। মুম্বাই ইন্ডিয়ান্সই একমাত্র দল যারা পাঁচটি আইপিএল শিরোপা জিতেছে।

Leave a comment

Your email address will not be published.