ভিডিয়ো: ম্যাচের আগে সানিয়া মির্জার সঙ্গে পাক ক্রিকেটাররা হুক্কাবারে, সমালোনার জবাব দিয়ে একি বললেন সানিয়া

ভারত পাকিস্তান ম্যাচ মানেই হাই ভোল্টেজের ছোঁয়া। প্রতিবারই বিশ্বকাপে হারের পর সমালোচনায় জর্জরিত হতে হয় পাকিস্তান দলকে। এবারও তার ব্যতীক্রম হয়নি। গতকাল ভারতের কাছে হারের পর থেকেই সমালোচনা শুরু হয়ে গিয়েছে পাকিস্তান দলকে নিয়ে। এই মুহূর্তে পাকিস্তানী সমর্থকদের সমালোচনার নিশানায় রয়েছেন অধিনায়ক সরফরাজ আহমেদ পাশাপাশি এই ম্যাচ গোল্ডেন ডাকের শিকার হওয়া শোয়েব মালিকও। এর মধ্যেই সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। যেখানে সানিয়া-শোয়েবসহ পাকিস্তানী ক্রিকেটারদের একটি হুক্কাবারে দেখা গিয়েছে।

ক্ষুব্ধ পাকিস্তানী সমর্থকরা, মন্ত্রী করলেন সমালোচনা

বিশ্বকাপের এই হাই ভোল্টেজ ম্যাচের আগের রাতে পাকিস্তানী ক্রিকেটারদের এই নাইট পার্টির ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। যেখানে সানিয়া মির্জার সঙ্গে পাকিস্তানী ক্রিকেটারদের হুক্কা খেতেও দেখা যাচ্ছে। এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই পাকিস্তানী সমর্থকরা দলের সমালোচনায় মুখর হয়েছেন। শুধু সমর্থকরাই নন, পাকিস্তানের এক মন্ত্রীও দলের সমালোচনায় শামিল হয়েছেন। পাকিস্তানের মানবাধিকার মন্ত্রকের ভারপ্রাপ্ত মন্ত্রী শিরিন মাজারি এই হাইভোল্টেজ ম্যাচের আগে নাইট ক্লাবে পাকিস্তানী ক্রিকেটারদের পার্টি করা নিয়ে সমালোচনা করেছেন। একটি টুইটের মাধ্যমে তিনি লেখেন,

“খেলায় হার জিত থাকবেই। তবে পেশাদারী মনোভাব অত্যন্ত জরুরী ছিল”।

বার্গার পিৎজা খেয়ে ম্যাচ জেতা যায় না

ভিডিয়ো: ম্যাচের আগে সানিয়া মির্জার সঙ্গে পাক ক্রিকেটাররা হুক্কাবারে, সমালোনার জবাব দিয়ে একি বললেন সানিয়া 1

ম্যাঞ্চেস্টারের উইনস্লো রোডের একটি হুক্কাবারে রাত ২টো পর্যন্ত পার্টি করেন শোয়েব মালিক সহ বেশ কিছু পাকিস্তানী ক্রিকেটার। যা নিয়ে তীব্র সমালোচনা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। বিশেষত ভারতীয় দলের সামনে সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট আনফিট দেখিয়েছে শোয়েবকে। সমর্থকরা প্রশ্ন তুলেছেন যে বার্গার পিৎজা খেয়ে বিশ্বকাপের ম্যাচ জেতার স্বপ্ন কিভাবে দেখতে পারেন পাকিস্তানী ক্রিকেটাররা।

দলের হয়ে সাফাই গাইলেন সানিয়া

ভিডিয়ো: ম্যাচের আগে সানিয়া মির্জার সঙ্গে পাক ক্রিকেটাররা হুক্কাবারে, সমালোনার জবাব দিয়ে একি বললেন সানিয়া 2

ভারতের বিরুদ্ধে এমন হাই ভোল্টেজ ম্যাচের আগে পাকিস্তানী দলের এমন কৃতকর্মে সমর্থক থেকে নেতামন্ত্রী সকলেই সমালোচনায় মুখর হয়েছেন। যা নিয়ে ভারতীয় টেনিস তারকা তথা প্রাক্তন পাকিস্তানী অধিনায়ক শোয়েব মালিকের স্ত্রী সানিয়া মির্জা কড়া জবাব দিয়েছেন। তার বক্তব্য,
“খাওয়া দাওয়ার অধিকার সকলের রয়েছে”। এছাড়াও পাব্লিকপ্লেসে ক্রিকেটারদের অনুমতি ছাড়া এই ধরণের ভিডিয়ো শ্যুটেরও তীব্র সমালোচনা করেছেন তিনি।

এখানে দেখুন ভিডিয়ো

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *