ভারতীয় দলের এবং এই আইপিএল দলের কোচ হতে চান শোয়েব আখতার! 1

ভারত-পাকিস্তানের মধ্যে দ্বিপাক্ষিক সম্পর্ক সর্বকালের চেয়ে কম হলেও পাকিস্তানের প্রাক্তন ফাস্ট বোলার শোয়েব আখতার ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) কোলকাতা নাইট রাইডার্সের কোচ করার ইচ্ছা প্রকাশ করেছেন। দু’দেশের মধ্যে দুর্বল সম্পর্কের কারণে ২০০৮ সালে উদ্বোধনী মরসুমের পরে পাকিস্তান খেলোয়াড়দের নগদ সমৃদ্ধ লীগে খেলতে দেয়নি বিসিসিআই।

ভারতীয় দলের এবং এই আইপিএল দলের কোচ হতে চান শোয়েব আখতার! 2

উদ্বোধনী মরসুমে শোয়েব আক্তার কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলেছিলেন। কিংবদন্তি এই পেসার আইপিএল অভিষেকের সময় দিল্লি ডেয়ারডেভিলসের (বর্তমানে দিল্লি রাজধানী) বিপক্ষে দুর্দান্ত পারফরম্যান্সের মাধ্যমে আইপিএল লোককাহিনীতে জায়গা করে নিয়েছিলেন। দুর্দান্ত এক জয়ের জন্য তিনি নাইট রাইডার্সকে ছুঁড়ে ফেলার জন্য মাত্র ১১ রানের বিনিময়ে ৪ উইকেট তুলেছিলেন।শোয়েব আখতার এখন কোলকাতা ভিত্তিক পোশাকে কোচের টুপি দান করার ইচ্ছা প্রকাশ করেছেন। শুধু তাই নয়, পাকিস্তান গ্রেট আরও বলেছিলেন যে কোনও প্রস্তাব দেওয়া হলে তিনি ভারতের বোলিং কোচের ভূমিকা গ্রহণ করবেন।

ভারতীয় দলের এবং এই আইপিএল দলের কোচ হতে চান শোয়েব আখতার! 3

“আমি অবশ্যই করব। আমার কাজ জ্ঞান ছড়িয়ে দেওয়া। আমি যা শিখেছি তা হ’ল (ইলম) জ্ঞান এবং আমি এটি ছড়িয়ে দেব। সোশ্যাল নেটওয়ার্কিং অ্যাপ ‘হেলো’ এর সর্বশেষ সাক্ষাত্কারে শোয়েব আখতার বলেছেন,

ভারতীয় দলের এবং এই আইপিএল দলের কোচ হতে চান শোয়েব আখতার! 4

বর্তমানের চেয়ে আমি আরও আক্রমণাত্মক, দ্রুত এবং আরও আলোচক বোলার তৈরি করব যারা ব্যাটসম্যানদের এমন উপায়ে বলবে যে আপনি প্রচুর উপভোগ করবেন।

ঠিক আছে, শোয়েব আখতারকে কলকাতা নাইট রাইডার্স বা ভারতের কোচ করার সুযোগ পাওয়া এই মুহূর্তে বেশ অসম্ভব বলে মনে হচ্ছে। ২০০৭ সাল থেকে পাকিস্তান তিনটি টেস্ট এবং পাঁচটি ওয়ানডে আন্তর্জাতিক ম্যাচ সফরে যাওয়ার পরে ভারত এবং পাকিস্তান পুরো দ্বিপক্ষীয় টেস্ট সিরিজ খেলেনি। তারা ২০১২ সালের ডিসেম্বরে ভারতে তিনটি ওয়ানডে এবং দুটি টি-টোয়েন্টির একটি সংক্ষিপ্ত সিরিজ খেলেছিল, তবে অন্যথায়, দুজনেই কেবল আইসিসির আয়োজিত ইভেন্ট বা এশিয়া কাপে একে অপরের মুখোমুখি হয়েছিল।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *