শিভব দুবে এক ওভারে দিলেন ৩৪ রান গড়লেন এই লজ্জাজনক রেকর্ড 1

ভারতীয় দল নিউজিল্যান্ডকে পঞ্চম টি-২০ ম্যাচে ৭ রানে হারিয়ে দিয়েছে আর সিরিজে ৫-০ ফলাফলে নিউজিল্যান্ডকে ক্লীন সুইপ করেছে। যদিও সিরিজের এই পঞ্চম টি-২০ ম্যাচ ভারতের অলরাউন্ডার শিভম দুবের জন্য ভালো যায়নি। তিনি ব্যাট হাতে মাত্র ৫ রানই করতে পারেন আর বল হাতে নিজের এক ওভারে ৩৪ রান দেন।

শিভম দুবে হলেন দ্বিতীয় সবচেয়ে দামী বোলার

শিভব দুবে এক ওভারে দিলেন ৩৪ রান গড়লেন এই লজ্জাজনক রেকর্ড 2

শিভম দুবে নিজের এক ওভারে ৩৪ রান দিয়ে একটি লজ্জাজনক রেকর্ড গড়েছেন। আসলে তিনি নিজের এক ওভারে সবচেয়ে বেশি রান দেওয়া টি-২০ আন্তর্জাতিক ক্রিকেটে দ্বিতীয় বোলার হয়েছেন। জানিয়ে দিই যে তিনি এই ম্যাচে ভারতের হয়ে দশম বোলারে বল করতে আসেন। তার এই ওভারে রস টেলর আর টিম আইফর্ট মোট ৩৪ রান নেন। শুরুর দুটি বলে টিম সাইফর্ট ২টি ছক্কা মারেন। তৃতীয় বলে তিনি চার মারেন। চতুর্থ বলে তিনি সিঙ্গল নেন আর পঞ্চম বলটি নো বল ছিল, সেই বলে রস টেলর বাউন্ডারি মারেন। দ্বিতীয়বার পঞ্চম বলে রস টেলর ছক্কা মেরে দেন। ষষ্ঠ বলে আবারো রস টেলর ছক্কা মারেন আর এই ভাবে শিভম নিজের এক ওভারে ৩৪ রান দিয়ে বসেন।

সবচেয়ে দামী ওভারের রেকর্ড স্টুয়ার্ট ব্রডের নামে

শিভব দুবে এক ওভারে দিলেন ৩৪ রান গড়লেন এই লজ্জাজনক রেকর্ড 3

ভারতীয় দলের সিক্সার কিং যুবরাজ সিং ২০০৭ টি-২০ বিশ্বকাপের একটি ম্যাচে ইংল্যান্ডের বিরুদ্ধে মাত্র ১২ বলে হাফসেঞ্চুরি করেন। আপনাদের জানিয়ে দিই যে যুবরাজ সিং এই ম্যাচে ৭টি ছক্কা আর ৩টি বাউন্ডারি মেরেছিলেন। তার এই বিস্ফোরক ইনিংস কোটি কোটি ক্রিকেট প্রশংসকদের হৃদয় জিতে নেন। তার এই বিস্ফোরক ইনিংসের দমে ভারত ওই ম্যাচে ইংল্যান্ডকে ১৮ রানে হারিয়ে দেয়। জানিয়ে দিই যে ২৯৯৭ এর টি-২০ বিশ্বকাপের ম্যাচ চলাকালীন ইংল্যান্ডের অ্যান্ড্রু ফ্লিনটপ যুবরাজের সঙ্গে তর্কাতর্কিতে জড়িয়ে পড়েন। যারপর যুবরাজ রেগে যান আর নিজের আগ তিনি ১৯ ওভারে বল করতে আসা স্টুয়ার্ট ব্রডের উপর প্রকাশ করেন। আর তার ৬ বলে ৬টি ছক্কা মারেন। স্টুয়ার্ট ব্রডের নামে টি-২০ আন্তর্জাতিকের এক ওভারে সবচেয়ে বেশি রান দেওয়ার লজ্জাজনক রেকর্ড হয়ে যায়।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *