আইপিএল ২০১৮র নিলামে শিখর ধবনকে সানরাইজার্স হায়দ্রাবাদের দল ৫.২ কোটি টাকা দামে আরটিএম কার্ডের মাধ্যমে কিনেছিল। আপনাদের জানিয়ে দিই যে নিজের ফ্রেঞ্চাইজি দল থেকে পাওয়া টাকায় শিখর ধবন খুশি নন, এই কারণে তিনি সানরাইজার্স হায়দ্রাবাদের দলকে তিনি আইপিএল ২০১৯ এর আগে ছেড়ে দিচ্ছেন।

দিল্লি ডেয়ারডেভিলসে শামিল হবেন ধবন

জানিয়ে দিই যে ইএসপিএন ক্রিকইনফোতে ছাপা একটি রিপোর্টের মোতাবেক তারকা ওপেনার শিখর ধবন দিল্লি ডেয়ারডেভিলসের হয়ে ২০১৯ আইপিএল খেলতে পারেন। ইএসপিএন ক্রিকইনফোর এই রিপোর্ট অনুযায়ী শিখর ধবনের দিল্লি ডেয়ারডেভিলসের হয়েখেলা প্রায় নিশ্চিত হয়ে গিয়েছে। ৫.২ কোটি টাকার বেশি দাম দিল্লি ডেয়ারডেভিলসের দল শিখর ধবনকে দেওয়ার জন্য প্রস্তুত রয়েছে। জানিয়ে দিই যে এর আগে ধবনের কথা মুম্বাই ইন্ডিয়ান্স আর কিংস ইলেভেন পাঞ্জাবের সঙ্গে হয়েছিল। কিন্তু শেশ মুহুর্তে দুই দলের সঙ্গে কথা না হতে পারার কারণে ধবন এই চুক্তি সই করতে পারেন নি।

ধবনের বদলে দিতে হবে এই তিন খেলোয়াড়

প্রসঙ্গত শিখর ধবনের বদলে সানরাইজার্স হায়দ্রাবাদ দিল্লির কাছ থেকে তিনজন খেলোয়াড়ের দাবী করেছে। দিল্লি ডেয়ারডেভিলসের কাছ থেকে তারা উইন্ডো ট্রেডিং সিস্টেমের মাধ্যমে বিজয় শংকর, শাহবাজ নদীম আর অভিষেক শর্মাকে দাবী করেছেন। দিল্লির দলকেও ধবনের জন্য এই তিন খেলোয়াড়কে দেওয়ার জন্য প্রস্তুত দেখা যাচ্ছে। জানিয়ে দিই যে এর আগে মুম্বাই ইন্ডিয়ান্স দল কুইন্টন ডি কককে নিজেদের দলে শামিল করেছিল। অন্যদিকে মার্ক্স স্টোইনিস আর মন্দীপ সিংয়েরও অদলাবদলী কিংস ইলেভেন পাঞ্জাব আর আরসিবি দল করেছিল।

৪০৫৭ রান আইপিএলে করে ফেলেছেন ধবন

জানিয়ে দিইযে ধবন সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে গত বেশ কয়েক বছর ধরে খেলছিলেন। তার আর ওয়ার্নারের ওপেনিং জুটি আইপিএলের সবচেয়ে সফল জুটি হিসেবেও পরিচিত। দু’জনে ২৩৫৭ রান আইপিএলে একে অপরের সঙ্গে ওপেন করে করেছেন।ধবন এখনও পর্যন্ত ১৪৩টি আইপিএল ম্যাচ খেলেছেন। যেখানে তিনি ৩২.৯৮ গড়ে ৪০৫৭ রান করেছেন।

আরও পড়ুন

বিশ্বকাপ জিতেও হতাশ ইংল‍্যান্ড অধিনায়ক ইওন মর্গ‍্যান ! এই তার কারণ

দীর্ঘ প্রতীক্ষার অবসান। অবশেষে ঘরে এসেছে বিশ্বকাপ।তা কেন্দ্র করে যখন গোটা ইংল্যান্ড জুড়ে উৎসবের মরশুম।ঠিক তখন খানিকটা...

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট সিরিজে ভারতের দলে থাকছেন না এই তারকা ক্রিকেটার !

আরও একটি আন্তর্জাতিক সফর মিস করতে চলেছেন ভারতের উদীয়মান ক্রিকেট তারকা পৃথ্বী শাহ।এখনো চোট পুরোপুরি সেরে ওঠেনি...

বাংলাদেশ সফরের পর জাতীয় দলের কোচিং বিভাগে বড়োসড়ো রদবদল আনতে চলেছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড

আসন্ন বাংলাদেশের বিরুদ্ধে ঘরের মাঠে একদিবসীয় সিরিজের পর কোচিং বিভাগে বদল আনার চিন্তা ভাবনা করে ফেলেছে শ্রীলঙ্কা...

বিরাট কোহলি নাকি রোহিত শর্মা , কে সবচেয়ে বড়ো অধিনায়ক ? জানালেন ব্রাড হগ

ইউ টিউবে চ‍্যানেল রয়েছে প্রাক্তন অস্ট্রেলিয় স্পিনার ব্রাড হগের।" ব্রাড হগ টিভি নামের সেই ইউটিউব চ‍্যানেলে আমরা...

ফের জাতীয় দলে ফেরার আশাবাদী এই ভারতীয় ক্রিকেটার !

ফের আন্তর্জাতিক দলে ফেরার জন্যে পূর্ণ উদ‍্যমে লেগে পড়লেন মনীশ পান্ডে। আশা রাখছেন ফর্মের ধারাবাহিকতা এবং দুরন্ত...