শিখর ধবন জানালেন সেই কারণ, যে কারণে নিজের স্ত্রী আর বাচ্ছাদের চাইতেন না ভারতে আনতে

অস্ট্রেলিয়া সফরে টি-২০ সিরিজ খেলার পর ভারতীয় দলের ওপেনিং ব্যাটসম্যান শিখর ধবন টেস্ট সিরিজে ভারতীয় দল থেকে বাদ পড়েছেন। বর্ডার-গাভাস্কার ট্রফিতে ভারতীয় দল অবশ্যই খেলছে, কিন্তু শিখর ধবন খেলছেন না। যতই অস্ট্রেলিয়া সফরে টি-২০ সিরিজ খেলার পর ধবন বাকি সিরিজে না খেলুন, তব্যি তার অস্ট্রেলিয়ার সঙ্গে একটি বিশেষ সম্পর্ক রয়েছে।

শিখর ধবন ভারতে নয় বরং থাকেন মেলবোর্ণে

ভারতীয় দলের অভিজ্ঞ ব্যাটসম্যান শিখর ধবনের অস্ট্রেলিয়ায় ভারতের পর দ্বিতীয় ঘর। কারণ তার স্ত্রী আয়েশা ধবন অস্ট্রেলিয়ার বাসিন্দা। যাকে শিখর নিজের জীবন সঙ্গিনী বেছেছেন।
শিখর ধবন জানালেন সেই কারণ, যে কারণে নিজের স্ত্রী আর বাচ্ছাদের চাইতেন না ভারতে আনতে 1
আয়েশা ধবন দিল্লিরতে শিখর ধবনের সঙ্গে নয় বরং এই দুজনেই আয়েশার অস্ট্রেলিয়ার মেলবোর্ণ স্থিত বাড়িতে থাকেন। শিখর ধবনও আয়েশার সঙ্গে মেলবোর্ণে শিফট হয়ে গিয়েছেন।

ধবন করলেন অস্ট্রেলিয়ায় থাকার অভিজ্ঞতা শেয়ার

ভারতীয় দলের ব্যাটসম্যান শিখর ধবন নিজের অস্ট্রেলিয়ায় থাকার অভিজ্ঞতা নিজের একটি কলামের মাধ্যমে শেয়ার করেছেন,যেখানে তিনি লিখেছন, “আমার পরিবার গত ৬ বছরধরে মেলবোর্ণে রয়েছে। আমি এক বছরে প্রায় ২৫০ দিন ভারতীয় দলের সঙ্গে আর আমার আইপিএল আর ঘরের দলের সঙ্গে কাটাই”।
শিখর ধবন জানালেন সেই কারণ, যে কারণে নিজের স্ত্রী আর বাচ্ছাদের চাইতেন না ভারতে আনতে 2
“এটা ভীষণই ক্রেজি আর ভীষণই গাঢ় লাইফস্টাইল, কিন্তু যখন আমার শিডিউলে ফাঁকা থাকে তো আমি ফ্লাইটে সোজা ভার থেকে অস্ট্রেলয়ায় চলেযাই।আর আমি পরিবারের সঙ্গে সময় কাটাই। আমি ওদের জন্যই রয়েছি”।

এই কারণে আয়েশার সঙ্গে মেলবোর্ণে থাকার নিয়েছেন সিদ্ধান্ত

শিখর ধবন আয়েশার সঙ্গে নিজের ভালোবাসা নিয়ে বলেন, “আয়েশা আর আমি ইন্টারনেট লাভ-এ বিশ্বাস করিনা। আমাদের মধ্যে একুই তার সন্ধানে থাকিনা। আমাদের কেমিস্ট্রি প্রথম দিন থেকেই। আমরা এক সঙ্গে হাসি আর বেশ কিছু অদ্ভুত কথাবার্তা বলি। এটা বন্ধুত্বের জন্য সবচেয়ে ভালো ব্যাপার”।
শিখর ধবন জানালেন সেই কারণ, যে কারণে নিজের স্ত্রী আর বাচ্ছাদের চাইতেন না ভারতে আনতে 3
“আমরা সিদ্ধান্ত নিয়েছিলাম যে আমরা দ্রুতই মেলবোর্নে শিফট হয়ে যাব। আয়েশার ওখানে বাড়ি রয়েছে আর মেয়েরা স্কুলে যায়। ওদের ভারত নিয়ে আসার মানে হত যে ওদের আবার মূলরূপে শুন্য থেকে শুরু করতেহত যা উচিত হত না।আমি তো ক্রিকেটের সফরেই থাকি”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *