ভিডিয়ো: শিখর ধবন খুললেন রহস্য, এই কারণে বিশ্বে সবচেয়ে ভালো ভারতের স্লিপ ফিল্ডিং

ভারতীয় দলের জন্য গত বেশ কিছু সময় ধরে স্লিপ ফিল্ডিংয়ের সমস্যা চলছিল। রাহুল দ্রাবিড়, আর ভিভিএস লক্ষ্মণের মত দুর্দান্ত স্লিপ ফিল্ডারদের পর থেকে ভারতীয় দলের স্লিপ ফিল্ডিং এমন কিছুই স্পেশাল পারফর্মেন্স দেখাতে পারে নি। বর্তমান ইংল্যান্ডের সিরিজে ভারতের স্লিপ ফিল্ডিং দুর্দান্ত থেকেছে। ভারতীয় দলের স্লিপ ফিল্ডার কেএল রাহুল, শিখর ধবন, অজিঙ্ক রাহানের দুর্দান্ত ফিল্ডিং করে চলেছেন।

ধবন জানালেন ভারতের দুর্দান্ত স্লিপ ফিল্ডিংয়ের রহস্য
ভিডিয়ো: শিখর ধবন খুললেন রহস্য, এই কারণে বিশ্বে সবচেয়ে ভালো ভারতের স্লিপ ফিল্ডিং 1
প্রসঙ্গত যে এর মধ্যে ভারতের দুর্দান্ত স্লিপ ফিল্ডিংয়ের রহস্য স্বয়ং দলের ওপেনিং ব্যাটসম্যান শিখর ধবন জানিয়েছেন। শিখর ধবন নিজের আধিকারিক টুইটার অ্যাকাউন্টে একটি ভিডিয়ো পোষ্ট করে ভারতের স্লিপ ফিল্ডিংয়ের রহস্য জানিয়েছেন।

এখানে দেখুন শিখর ধবনের স্লিপ ফিল্ডিংয়ের প্র্যাকটিসের ভিডিয়ো
ভিডিয়ো: শিখর ধবন খুললেন রহস্য, এই কারণে বিশ্বে সবচেয়ে ভালো ভারতের স্লিপ ফিল্ডিং 2
শিখর ধবন নিজের আধিকারিক টুইটার অ্যাকাউন্টে ভিডিয়ো পোষ্ট করে লিখেছেন, “ স্লিপ ফিল্ডিংয় শুধরোবার জন্য কোচ শ্রীধরের সঙ্গে আকর্ষক ড্রিল সেটআপ তৈরি করে রিঅ্যাকশন টাইম উন্নতি করার ভালো প্র্যাকটিস। এই ভিডিয়োকে দেখা সমস্ত মানুষকে এই টিপস, যে স্লিপ ফিল্ডিং করার সময় নীচের দিকে ঝুঁকে থাকুন আর নিজের হাতকে নরম রাখুন”।

ভারতের কাছে সিরিজ ২-২ করার সুযোগ
ভিডিয়ো: শিখর ধবন খুললেন রহস্য, এই কারণে বিশ্বে সবচেয়ে ভালো ভারতের স্লিপ ফিল্ডিং 3
প্রসঙ্গত যে এখন ভারতীয় দলের কাছে এই সিরিজে ২-২ ফলাফলে সমতা ফেরানোর সুযোগ রয়েছে। ভারতীয় দল আর ইংল্যান্ডের দলের মধ্যে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজের চতুর্থ টেস্ট আগামি কাল ৩০ আগস্ট থেকে সাউথহ্যাম্পটনের দ্য রোজ ওয়াল ক্রিকেট স্টেডিয়ামে খেলা হবে। ভারতীয় দল যদি এই ম্যাচে জয় হাসিল করে নেয় তাহলে ভারত এই সিরিজে সমতা ফিরিয়ে নেবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *