ভিডিয়ো: ০.৩ ওভারে এমন কিছু করলেন শিখর ধবন, যাতে সম্ভবত প্রথম টেস্ট জায়গা পাবেন না তিনি, দেখে নিন

আজ বুধবার থেকে ইংল্যান্ড সফরের টেস্ট সিরিজের অভিযানও শুরু হয়ে গেল। প্রসঙ্গত বুধবার থেকেই ভারতীয় দল এবং সাসেক্স কাউন্টি দলের মধ্যে তিন দিবসীয় প্র্যাকটিস ম্যাচ শুরু হয়ে গিয়েছে। এই ম্যাচের প্রথম সেশন কাউন্টি দল সাসেক্সের দখলেই ছিল। কারণ সাসেক্স দল ভারতের ১০০ রানের মধ্যেই ৩ উইকেট হাসিল করে নিয়েছে।

সুইং বোলিং খেলতে পারলেন না ধবন

এসেক্স কাউন্টি দলের বিরুদ্ধে প্রথম তিন দিবসীয় ম্যাচে ভারতের ইনিংস শুরু করতে শিখর ধবন নিজের সঙ্গী মুরলী বিজয়ের সঙ্গে মাঠে নেমেছিলেন। কিন্তু মায়চের তৃতীয় বলের সুইং শিখর ধবন খেলতে পারেন নি। এবং তিনি গোল্ডেন ডাকের শিকার হয়ে যান। আসলে সাসেক্সের জোরে বোলার ম্যাট কোলস দুর্দান্ত বল দুর্দান্ত সুইং করাচ্ছিলেন আর তার এই সুইংয়ের জালেই তিনি শিখর ধবনকে ফাঁসিয়ে দেন। কোলসের সুইংয়ের জালে পড়েই আউট হয়ে যান ধবন। কোলসের প্রথম ওভারের তৃতীয় বলটি পিচে পড়ে একদম ভেতরের দিকে ঢুকে আসে, আর এই বলটিকে শিখর ধবন একদমই বুঝে উঠতে পারেন নি। আর বলটি শিখর ধবনের ব্যাটের বাইরের কিনারায় ছুঁয়ে উইকেটকীপার জেমস ফস্টারের দস্তানায় জমা পড়ে। আর এভাবেই নিজের উইকেট হারিয়ে ফেলেন শিখর ধবন।

এখানে দেখে নিন শিখর ধবনের আউটের ভিডিয়ো

আপনারা এই ভিডিয়োতে পরিস্কার দেখতে পারেন, যে কিভাবে শিখর ধবন সুইং বোলিংয়ের সামনে সম্পূর্ণভাবে অসহায় হয়ে পড়েন, আর ঠিক কিভাবে তিনি নিজের উইকেট হারান। সুইং বোলিং ভারতীয় দলের ওপেনার শিখর ধবনের দুর্বলতা। আগেও দেখা গিয়েছে যে দ্রুত গতির পিচে সুইং বোলিংয়ের সামনে শিখর ধবনকে সংঘর্ষ করতে দেখা গিয়েছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *