ভারত বনাম অস্ট্রেলিয়া: দ্বিতীয় দিন আহত পায়ের সঙ্গে দেখা গেলো পৃথ্বী শকে, মাঠে ফেরা নিয়ে এলো এই নতুন আপডেট

ভারত আর অস্ট্রেলিয়ার মধ্যে চলা প্রথম টেস্টে ভারতীয় দলের বোলাররা দুর্দান্ত প্রদর্শন করেছেন। অস্ট্রেলিয়া দ্বিতীয় দিন নিজেদের সাত উইকেট হারিয়ে ফেলেছে। ভারতের হয়ে সবচেয়ে বেশি ৩ উইকেট নেন আর অশ্বিন। অস্ট্রেলিয়ার হয়ে ট্রেভিস হেড দুর্দান্ত হাফ সেঞ্চুরি করেন।

ম্যাচে দেখতে দেখা গেলো পৃথ্বী শ-কে
ভারত বনাম অস্ট্রেলিয়া: দ্বিতীয় দিন আহত পায়ের সঙ্গে দেখা গেলো পৃথ্বী শকে, মাঠে ফেরা নিয়ে এলো এই নতুন আপডেট 1
প্র্যাকটিস ম্যাচে আহত হওয়া ভারতীয় ওপেনিং ব্যাটসম্যান পৃথ্বী শকে রবীন্দ্র জাদেজার সঙ্গে ম্যাচ দেখতে দেখা গিয়েছে। প্রসঙ্গত অস্ট্রেলিয়া বিরুদ্ধে প্র্যাকটিস ম্যাচ চলাকালীন এই খেলোয়াড়ের পায়ে চোট লেগে গিয়েছিল। যে কারণে তাকে প্রথম টেস্ট থেকে বাদ পড়তে হয়। প্রথম টেস্ট চলাকালীন তাকে বাউন্ডারি লাইনের সামনে ম্যাচ দেখতে দেখা যায়। তার পায়ে ব্যান্ডেজ ছিল। পৃথ্বী শকে ছাড়া অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম ইনিংসে ভারতীয় দলের ওপেনিং জুটি বিশেষ কিছু করে দেখাতে পারেনি।

সম্পূর্ণ ফিট হতে এখনো লাগবে সময়
ভারত বনাম অস্ট্রেলিয়া: দ্বিতীয় দিন আহত পায়ের সঙ্গে দেখা গেলো পৃথ্বী শকে, মাঠে ফেরা নিয়ে এলো এই নতুন আপডেট 2
পৃথ্বী শকে নিয়ে খবর এই যে এই চোটের পাঁচ দিন পর তিনি অনেকটাই সুস্থ অনুভব করছেন। তিনি সহজে চলাও শুরু করে দিয়েছেন কিন্তু এখনো দৌড়তে সমস্যা হচ্ছে। টিম ইন্ডিয়ার ফিজিয়ো আর সাপোর্ট স্টাফ শয়ের উপর নজর রেখেছেন আর আশা করা হচ্ছে যে তাকে খুব দ্রুতই মাঠে দেখা যাবে। অস্ট্রেলিয়ার একটি রেডিয়ো চ্যানেলের সঙ্গে কথাবার্তায় টিম ইন্ডিয়ার কোচ রবি শাস্ত্রী বলেছেন যে শ চলতে শুরু করেছেন, কিন্তু তিনি কবে সম্পূর্ণ ফিট হবে তার কোনো তারিখ বলা যাচ্ছে না।

ভারতের ওপেনিং আরো একবার করল নিরাশ

ভারত বনাম অস্ট্রেলিয়া: দ্বিতীয় দিন আহত পায়ের সঙ্গে দেখা গেলো পৃথ্বী শকে, মাঠে ফেরা নিয়ে এলো এই নতুন আপডেট 3
ADELAIDE, AUSTRALIA – DECEMBER 04: Lokesh Rahul of India bats during an India training session at Adelaide Oval on December 04, 2018 in Adelaide, Australia. (Photo by Ryan Pierse/Getty Images)

প্রথম টেস্টের প্রথম ইনিংসে ভারতীয় দলের ওপেনিং ব্যাটিং দলকে আরো একবার নিরাশ করেছে। আঊট অফ দ্য ফর্ম চলা কেএল রাহুল একটি ভীষণই খারাপ শট খেলে নিজের উইকেট ছুঁড়ে দিয়ে আসে। তার জুড়িদার মুরলী বিজয়ও বিশেষ কামাল দেখাতে পারেননি। বিজয় প্রথম বল থেকেই নড়বড়ে দেখিয়েছেন। এই দুজনের আউট হওয়ার পর বিরাট কোহলিও কিছু করতে পারেননি।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *