বিরাটকে নিয়ে শাস্ত্রীর বড় বক্তব্য, 'দেড় মাসের জন্য ক্রিকেট ছেড়ে দেওয়া উচিত কোহলির' 1

আইপিএল 2022 (IPL 2022) এ বিরাট কোহলির (Virat Kohli) খারাপ পারফরম্যান্স অব্যাহত রয়েছে। বিরাট কোহলি দীর্ঘদিন ধরে তার খারাপ ফর্মের সঙ্গে লড়াই করছেন। না তিনি ব্যাট দিয়ে টিম ইন্ডিয়ার (India) হয়ে বড় ইনিংস দেখতে পাচ্ছেন, না আইপিএলে রান করছেন। এদিকে, দলের প্রাক্তন কোচ রবি শাস্ত্রী (Ravi Shastri) বিরাট কোহলিকে নিয়ে একটি বড় বিবৃতি দিয়েছেন এবং তিনিও কোহলির জন্য চিন্তিত হয়েছেন।

খারাপ ফর্ম নিয়ে রবি শাস্ত্রীর বক্তব্য

Virat Kohli says he wants Ravi Shastri to continue as India's head coach |  Cricket - Hindustan Times

বিরাট কোহলি আইপিএল 2022-এ ব্যাটসম্যান হিসাবে তার মান অনুযায়ী পারফর্ম করতে সক্ষম হননি। সম্প্রতি লখনউ সুপার জায়ান্টসের (Lucknow Super Giants) বিপক্ষে খেলায় কোহলি আউট হন শূন্য রানে। এমন পরিস্থিতিতে কোহলিকে ক্রিকেট থেকে বিরতি নেওয়ার পরামর্শ দিয়েছেন রবি শাস্ত্রী। স্টার স্পোর্টসের সাথে কথোপকথনে শাস্ত্রী বলেছেন, “যখন বায়ো বাবল প্রথম শুরু হয়েছিল, আমি কোচ ছিলাম, তখন আমি প্রথমে বলেছিলাম যে আপনাকে খেলোয়াড়দের প্রতি সহানুভূতি দেখাতে হবে। আপনি যদি তার উপর খুব বেশি চাপ দেন, তাহলে তার মধ্যে একটি খুব সূক্ষ্ম লাইন থাকে, তাহলে খেলোয়াড় তার জায়গা হারাতে পারে বা তার নিজের সেরাটা দেওয়া কঠিন হতে পারে। এমন পরিস্থিতিতে আপনাকে খুব সতর্ক থাকতে হবে।”

কোহলিকে শাস্ত্রীর পরামর্শ

Lot of people wouldn't have been able to digest Virat Kohli reaching 50-60  wins as Test captain: Ravi Shastri - Sports News

কোহলি সম্পর্কে কথা বলতে গিয়ে, টিম ইন্ডিয়ার প্রাক্তন প্রধান কোচ (রবি শাস্ত্রী) বলেছেন, “আমি সরাসরি এখানে মূল খেলোয়াড়ের কাছে আসছি। বিরাট কোহলি এখন খুব বিধ্বস্ত। যদি কারও বিরতির প্রয়োজন হয় তবে তারই একজন। সেটা দুই মাসের বিরতিই হোক বা দেড় মাসের। সেটা ইংল্যান্ড সফরের পরেই হোক বা ইংল্যান্ড সফরের আগে। তাদের এটা নিদারুণ প্রয়োজন। কারণ তাদের এখনও ছয়-সাত বছরের ক্রিকেট বাকি আছে এবং আপনি মানসিক অবসাদের কারণে তাকে হারাতে চান না।”

Leave a comment

Your email address will not be published.