মহেন্দ্র সিং ধোনি দ্রুত করতে চলেছেন অবসর ঘোষণা? সতীর্থ শেন ওয়াটসন দিলেন এই জবাব

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি গত দীর্ঘ সময় ধরে ক্রিকেট মাঠ থেকে দূরে রয়েছেন। ইংল্যান্ড আর ওয়েলস ক্রিকেট বোর্ডের আতিথেয়তায় খেলা হওয়া আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ এর পর থেকে ভারতীয় দলের সঙ্গেই শুরহু নয় বরং কোথাওই কোনো ক্রিকেট ম্যাচ খেলতে তিনি মাঠে নামেননি।

মহেন্দ্র সিং ধোনির অবসরের চর্চা বৃদ্ধি

মহেন্দ্র সিং ধোনি দ্রুত করতে চলেছেন অবসর ঘোষণা? সতীর্থ শেন ওয়াটসন দিলেন এই জবাব 1

মহেন্দ্র সিং ধোনির বিশ্বকাপের পর থেকে লাগাতার দুটি সিরিজে মাঠে না নামার কারণে তার অবসরের আলোচনাও বৃদ্ধি পেয়েছে। এই মুহূর্তে তো প্রত্যেক জায়গায় একটাই আলোচনা যে ৩৮ বছর বয়েসী ধোনি শেষমেশ ক্রিকেটকে বিদায় জানানোর সিদ্ধান্ত কবে করতে চলেছেন। ভারতের প্রাক্তন অধিনায়ক আর উইকেটকিপার ব্যাটসম্যান মহেন্দ্র সিং ধোনির অবসরের খবরের মধ্যে বেশ কিছু প্রাক্তন তারকা ভারতীয় খেলোয়াড় মহেন্দ্র সিং ধোনিকে নিজের অবসরের ব্যাপারে সিদ্ধান্ত নেওয়ার জন্য পূর্ণ সময় দেওয়ার কথা বলছেন।

অস্ট্রেলিয়ার শেন ওয়াটসনও ধোনির মধ্যে এখনো কৌশন মজুত বললেন

মহেন্দ্র সিং ধোনি দ্রুত করতে চলেছেন অবসর ঘোষণা? সতীর্থ শেন ওয়াটসন দিলেন এই জবাব 2

ধোনির রিটায়ার্মেন্টের তর্কের মধ্যে অস্ট্রেলিয়ার প্রাক্তন তারকা অলরাউন্ডার আর মহেন্দ্র সিং ধোনির সঙ্গে আইপিএলে চেন্নাই সুপার কিংসে একসঙ্গে খেলা শেন ওয়াটসন নিজের প্রতিক্রিয়া দিয়েছেন। অস্ট্রেলিয়ার প্রাক্তন অলরাউন্ডার শেন ওয়াটসন ধোনির অবসরের সঙ্গে যুক্ত প্রশ্নের জবাব দিতে গিয়ে পরিস্কার এই কথা মেনে নিয়েছেন যে মহেন্দ্র সিং ধোনি এখনো দারুণ আর ভালো খেলতে সক্ষম আর অবিশ্বসনীয়ভাবে এগিয়ে চলেছেন।

অবিশ্বসনীয়ভাবে আগে এগিয়ে চলেছেন মহেন্দ্র সিং ধোনি

মহেন্দ্র সিং ধোনি দ্রুত করতে চলেছেন অবসর ঘোষণা? সতীর্থ শেন ওয়াটসন দিলেন এই জবাব 3

শেন ওয়াটসন পিটিআইকে বলেছেন যে,

“ওর মধ্যে এখনো নিজের কৌশল রয়েছে। কিন্তু এটা ঠিক করা ওর কাজ। ও এখনো অবিশ্বসনীয়ভাবে ভালভাবে এগিয়ে চলেছে, উইকেটের মধ্যে কড়া মেহনত করেন আর সুন্দরতার সঙ্গে খেলছেন। ও যাই করুক সেটা সঠিক হবে কারণ উনি জানেন যে আগে কি করতে হবে”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *