[cwa id='h1']
WATCH: ঈশান্ত শর্মা আর কাগিসো রাবাদার সঙ্গে মাঠেই ঝামেলায় জড়িয়ে পড়লেন শেন ওয়াটসন, দেখুন ভিডিয়ো

JCC
পেশাদার ক্রিকেটার হতে চান?
এখানে রেজিস্টার করুন

*T&C Apply

আইপিএলের এই মরশুমের প্রথম চারটি ম্যাচে খেলোয়াড়দের মধ্যে খুব বেশি ঝগড়া বিবাদ হতে দেখা যায়নি। কিন্তু শেষমেশ তা হল ফিরোজ শাহ কোটলায় দিল্লি ক্যাপিটালস এবং চেন্নাই সুপার কিংসের মধ্যে হওয়া আইপিএলের পঞ্চম ম্যাচে। এবং এই ঘটনায় সাধারণ দৃশ্যের বিপরীতে দুজন নয় বরং তিনজন প্লেয়ার জড়িয়ে পড়েন। দিল্লির দুই জোরে বোলার ঈশান্ত শর্মা এবং কাগিসো রাবাদা এই ঘটনায় প্রচণ্ড তর্কাতর্কিতে জড়িয়ে পড়েন চেন্নাই সুপার কিংসের ওপেনার শেন ওয়াটসনের সঙ্গে।

ঈশান্তের সঙ্গে ঝামেলায় জড়ালেন ওয়াটসন
WATCH: ঈশান্ত শর্মা আর কাগিসো রাবাদার সঙ্গে মাঠেই ঝামেলায় জড়িয়ে পড়লেন শেন ওয়াটসন, দেখুন ভিডিয়ো 1
এই ঘটনার সূত্রপাত হয় চেন্নাই সুপার কিংসের তৃতীয় ওভারে যখন ঈশান্ত শর্মা আম্বাতি রায়ডুকে আউট করে দেন। তারপরই ওয়াটসন দিল্লি প্লেয়ারদের দিকে তাকিয়ে কিছু বলেন যা ঈশান্তকে ক্ষুব্ধ করে দেয়। এরপরই ভারতীয় জোরে বোলার অস্ট্রেলিয়ান তারকার দিকে তেড়ে যান, কিন্তু ওয়াটসন ঈশান্তের এই আচরণে মজা পান এবং হেসে উড়িয়ে দেন। তবে ঘটনাটি বাড়ার আগেই অধিনায়ক শ্রেয়স আইয়ার ঈশান্তকে দূরে টেনে নিয়ে যান।

রাবাদার সঙ্গে জড়ালেন
WATCH: ঈশান্ত শর্মা আর কাগিসো রাবাদার সঙ্গে মাঠেই ঝামেলায় জড়িয়ে পড়লেন শেন ওয়াটসন, দেখুন ভিডিয়ো 2
কিন্তু ঘটনাটা এখানেই শেষ হয়ে যায়নি। পরের ওভারেই শেন ওয়াটসন রাবাদাকে একটি চার এবং ছয় মারেন। শেষ বলে ওয়াটসনের ব্যাটের টপ এজে লেগে ছয় হয়ে যায় রাবাদার হতাশা বাড়িয়ে। এরপরই দ্রুত এই দুই খেলোয়াড়ের মধ্যে আরো একবার উত্তপ্ত বাক্যবিনিময় শুরু হয়ে যায়। রাবাদাকে ওয়াটসনের দিকে তাকিয়ে ব্যঙ্গ করে হাততালি দিতে দেখা যায়, এবং ওয়াটসনকেও রাবাদার দিকে রাগত দৃষ্টিতে তাকাতে দেখা যায়। ব্যাপারটা বাড়তে থাকায় অধিনায়ক আইয়ার এবং অ্যাম্পায়ার মারাইস এরাসমাসকে ব্যাপারটা নিয়ন্ত্রণে আনতে হস্তক্ষেপ করতে হয়।

দেখে নিন ঘটনাটির ভিডিয়ো:

এই ম্যাচে দিল্লির দল প্রথমে ব্যাট করে ৬ উইকেটের বিনিময়ে ১৪৭ রানের স্কোর করে। শিখর ধবন দিল্লির হয়ে ৫১ রানের ইনিংস খেলেন। অন্যদিকে চেন্নাই সুপার কিংসের হয়ে ডোয়ান ব্র্যাভো দুর্দান্ত বল করে ৩ উইকেট নেন।

[cwa id='moreat']