ফাইনালে ওয়াটসনের রান আউটের পেছেন রয়েছে যন্ত্রণাদায়ক কারণ, জেনে ভিজে যাবে চোখ

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের ফাইনাল ম্যাচে সেই সবকিছুই দেখতে পাওয়া গেছে যা একটা ম্যাচ থেকে দর্শকদের আশা থাকে, প্রত্যেক ওভারে ম্যাচ নিজের রঙ বদলাচ্ছিল, কখনো হলুদের পক্ষে ম্যাচ যাচ্ছিল তো কখনোও নীলের পক্ষে ম্যাচ যেতে দেখা যাচ্ছিল। কিন্তু শেষে ম্যাচের পাশা এমনভাবে বদলে যায় যে শেষ বলে মুম্বাই ইন্ডিয়ান্সকে চ্যাম্পিয়ন বানিয়ে দেয়। ফাইনালের এই ম্যাচ মুম্বাই ১ রানে জিততেই একটা নতুন কৃতিত্ব গড়ে ফেলে।

ফাইনালে ওয়াটসনের রান আউটের পেছেন রয়েছে যন্ত্রণাদায়ক কারণ, জেনে ভিজে যাবে চোখ 1

কিন্তু একসময় এমন মনে হচ্ছিল যে চেন্নাই এই ম্যাচ সহজেই জিতে নেবে, কিন্তু ওয়াটসনের রান আউট হয়ে যাওয়ার পর সমস্ত সমীকরণ বদলেযায়। শেন ওয়াটসন ফাইনাল ম্যাচে ৫৯ বলে ৮০ রানের ইনিংস খেলেন। ২০তম ওভারের চতুর্থ বলে তিনি ক্রুণাল পাণ্ডিয়ার হাতে রান আউট হয়ে যান। যদিও তাকে চেন্নাইয়ের হয়ে একার দমে সংঘর্হ করতে দেখা গিয়েছিল।

সামনে এল ওয়াটসনের রান আউট হওয়ার রহস্য

ফাইনালে ওয়াটসনের রান আউটের পেছেন রয়েছে যন্ত্রণাদায়ক কারণ, জেনে ভিজে যাবে চোখ 2

চেন্নাইয়ের ফাইনাল ম্যাচ হারার পর এখন চেন্নাইয়ের সিনিয়র খেলোয়াড় হরভজন সিং ওয়াটসনকে নিয়ে একটা বড়ো খোলসা করেছেন। ম্যাচের পর হরভজন সিং বলেছেন যে ওয়াটসনের হাঁটুতে চোট লেগেছিল, কিন্তু তিনি হাঁটুর চোটকে উপেক্ষা করে দলকে জয়ের দিকে নিয়ে যাওয়ার জন্য প্রাণপণ লড়াই করছিলেন।

ফাইনালে ওয়াটসনের রান আউটের পেছেন রয়েছে যন্ত্রণাদায়ক কারণ, জেনে ভিজে যাবে চোখ 3

খোলসা করতে গিয়ে হরভজন এই বিষয়ে তথ্য দিতে গিয়ে বলেন যে একথা দলের কোনো খেলোয়াড় জানতেন না, যখন তিনি আউট হয়ে প্যাভিলিয়নে ফেরত আসেন তখন এই ব্যাপারে জানা যায়। ওয়াটসনের হাঁটু থেকে রক্তও পড়ছিল। ম্যাচের পর তার পায়ে ৬টি সেলাইও করতে হয়।

আইপিএল ২০১৯এ ওয়াটসনের প্রদর্শন

ফাইনালে ওয়াটসনের রান আউটের পেছেন রয়েছে যন্ত্রণাদায়ক কারণ, জেনে ভিজে যাবে চোখ 4

গত আইপিএলে চেন্নাইকে চ্যাম্পিয়ন করা শেন ওয়াটসন কিছু ম্যাচেই দুর্দান্ত ইনিংস খেলেন। কিন্তু ধোনি তার উপর ভরসা রেখে চলছিলেন। তিনি সময়ের সঙ্গে সঙ্গেই ফর্মে ফিরে আসেন। ওয়াটসন দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে দিল্লির বিরুদ্ধে হাফসেঞ্চুরি করে দলকে জেতাতে গুরুত্বপূর্ণ যোগদান দেন। এই মরশুমে তিনি ৩৯৮ রান করেন।

ফাইনালে ওয়াটসনের রান আউটের পেছেন রয়েছে যন্ত্রণাদায়ক কারণ, জেনে ভিজে যাবে চোখ 5

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *