শচীন, ধোনি বা বিরাট নন, এই ভারতীয় খেলোয়াড়কে শেন ওয়াটসন বললেন ‘দ্য আল্টিমেট’

প্রাক্তন অস্ট্রেলিয়ান অলরাউন্ডার শেন ওয়াটসন ভারতীয় তারকা ব্যাটসম্যান রাহুল দ্রাবিড়ের নিজের একটি বয়ানে জমিয়ে প্রশংসা করেছেন। আসলে তিনি রাহুল দ্রাবিড়কে নিয়ে টুইটারে একটি টুইটও করেছেন আর তার প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। জানিয়ে দিই যে শেন ওয়াটসন আইপিএলে রাহুল দ্রাবিড়ের অধিনায়কত্বে রাজস্থান রয়্যালসের দলের হয়ে খেলেছেন।

শেন ওয়াটসন রাহুল দ্রাবিড়কে বললেন দ্য আল্টিমেট

শচীন, ধোনি বা বিরাট নন, এই ভারতীয় খেলোয়াড়কে শেন ওয়াটসন বললেন ‘দ্য আল্টিমেট’ 1

নিজের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে টুইট করে শেন ওয়াটসন লিখেছেন,

“রাহুল দ্রাবিড় সকলের মধ্যে বাস্তবিক আর মধুর ব্যক্তি, যার সঙ্গে আমি কখনো সাক্ষাত করেছি। বিশ্ব ক্রিকেটের তিনি তারকা ছিলেন। দ্য আল্টিমেট!!! আশা করছি যে সকলেই তার খেলার আনন্দ নিয়েছেন” শেন ওয়াটসন নিজের পোডকাস্টের দরুন রাহুল দ্রাবিড়ের আরো বেশি প্রশংসা করে বলেছেন, “কোনো অস্ট্রেলিয়ান, কলকাতায় রাহুল দ্রাবিড় আর ভিভিএস লক্ষ্মণের ইনিংসকে ভুলতে পারবে না। রাহুল দ্রাবিড় ৭ ঘন্টার বেশি পর্যন্ত ব্যাটিং করেছিলেন আর ১৮০ রান করেন। তাঁর এই ইনিংস অসাধারণ ছিল। আমার ওনার অ্যাডিলেডে খেলা ২৩৩ রানের ইনিংসও মনে আছে যা আমার ভীষণই ভালো লেগেছিল”।

সংযমের সঙ্গে ব্যাটিং করার জন্য পরিচিত ছিলেন রাহুল দ্রাবিড়

শচীন, ধোনি বা বিরাট নন, এই ভারতীয় খেলোয়াড়কে শেন ওয়াটসন বললেন ‘দ্য আল্টিমেট’ 2

রাহুল দ্রাবিড় সবসময়ই ভারতের এমন একজন ব্যাটসম্যান ছিলেন, যিনি যথেষ্ট সংযমের সঙ্গে ব্যাটিং করতেন। তিনি চাপের পরিস্থিতি থেকে ভারতীয় দলকে বেশ কয়েকবার বার করে এনেছিলেন। রাহুল দ্রাবিড় ভারতীয় দলের হয়ে ১৬৪টি টেস্ট ইয়াচ, ৩৪৪টি ওয়ানডে ম্যাচ আর একটি টি-২০ ম্যাচ খেলেছিলেন। রাহুল দ্রাবিড় ১৬৪টি টেস্ট ম্যাচে গড়ে ১৩২৮৮ রান করেছেন। অন্যদিকে ৩৪৪টি ওয়ানডেতে তিনি ৩৯.১৭ গড়ে ১০৮৮৯ রান করেছেন। অন্যদিকে নিজের খেলা একমাত্র টি-২০ ম্যাচে রাহুল দ্রাবিড় ৩১.০০ গড়ে এবং ১৪৭.৬২র দুর্দান্ত স্ট্রাইকরেটে ৩১ রান করেছেন। আইপিএলের ৮৯টি ম্যাচে ২৮.৩৩ গড়ে এবং ১১৫.৫২ স্ট্রাইকরেটে ২১৭৪ রান করেছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *