টি-২০ বিশ্বকাপ ফাইনালের আগে শেন ওয়ার্ন করলেন ভবিষ্যদ্বাণী! এই টিম জিতবে বিশ্বকাপ 1

রবিবার দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে নিউজিল্যান্ড এবং অস্ট্রেলিয়ার মধ্যে টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২১ এর ফাইনাল খেলা হবে। কিংবদন্তি লেগ-স্পিনার শেন ওয়ার্ন মর্যাদাপূর্ণ টুর্নামেন্টের জয়ের ভবিষ্যদ্বাণী করেছেন। এটা আশ্চর্যের কিছু নয় কারণ ওয়ার্ন অস্ট্রেলিয়াকে শিরোপার শীর্ষ দাবীদার হিসেবে নাম দিয়েছেন। ওয়ার্ন বলেছেন, দুই দলের মধ্যে কঠিন লড়াই হবে, তবে সেমিফাইনালে পাকিস্তানকে হারিয়ে অস্ট্রেলিয়ার এই মুহূর্তে গতিতে আছে।টি-২০ বিশ্বকাপ ফাইনালের আগে শেন ওয়ার্ন করলেন ভবিষ্যদ্বাণী! এই টিম জিতবে বিশ্বকাপ 2

শেন ওয়ার্ন টুইটারে একটি ভিডিও পোস্ট করে লিখেছেন, ” এখন পর্যন্ত টুর্নামেন্টটি দুর্দান্ত হয়েছে এবং দুটি সেমিফাইনাল কতটা দুর্দান্ত হয়েছে? ইংল্যান্ড ও পাকিস্তানের জন্য অনুভূতি হলেও দুজনের ম্যাচই ছিল দারুণ। তাই ফাইনালে ওঠার জন্য নিউজিল্যান্ড ও অস্ট্রেলিয়ার জন্য শুভ কামনা। আমি মনে করি আমি অস্ট্রেলিয়ার সাথে প্রথমবারের মতো টি-টোয়েন্টি ট্রফি তুলতে যাব কারণ তারা সেমিফাইনালে পাকিস্তানের বিপক্ষে দুর্দান্ত জয় নিবন্ধন করেছিল। সে যেভাবে ম্যাচ শেষ করেছে, আমার মনে হয় তার ছন্দ আছে। “

মিডল অর্ডারে স্টিভ স্মিথের জায়গা নিয়েও নিজের মতামত প্রকাশ করেছেন শেন ওয়ার্ন। তিনি স্বীকার করেছেন যে তিনি প্লেয়িং একাদশে স্মিথকে অন্তর্ভুক্ত করেননি। কিন্তু তারপরও ওয়ার্ন বিশ্বাস করেন যে অস্ট্রেলিয়া তাড়াতাড়ি কয়েক উইকেট হারালে স্মিথের প্রয়োজন হবে। ওয়ার্ন বলেছেন, ” এখন অস্ট্রেলিয়ার ব্যাটিং অর্ডার সঠিক এবং ফর্ম পাওয়া গেছে। সে বিশ্বকাপ জিততে পারে। আমি আমার প্লেয়িং একাদশে স্মিথকে অন্তর্ভুক্ত করি না। তবে তার ভূমিকাটি মিস্টার ফিক্সের, তাই তিনি অবশ্যই জড়িত থাকবেন। তাড়াতাড়ি উইকেট পড়লে স্মিথ দখলে নেবেন। যদি তারা না করে, মার্শ, স্টয়নিস এবং ম্যাক্সওয়েল আছে যারা বড় শর্ট করতে পারে।

টি-২০ বিশ্বকাপ ফাইনালের আগে শেন ওয়ার্ন করলেন ভবিষ্যদ্বাণী! এই টিম জিতবে বিশ্বকাপ 3

২০০৫ সাল থেকে দুই দলের মধ্যে মোট ১৪ টি আন্তর্জাতিক টি-টোয়েন্টি ম্যাচ খেলা হয়েছে। যার মধ্যে অস্ট্রেলিয়া জিতেছে ৯টিতে, যেখানে নিউজিল্যান্ডের দল মাত্র ৫টি ম্যাচে জিততে পেরেছে। এক্ষেত্রে অস্ট্রেলিয়ার হাতের ঊর্ধ্বগতি রয়েছে বলে মনে হচ্ছে। দুই দলই একে অপরের ঘরের মাঠে বেশিরভাগ টি-টোয়েন্টি খেলেছে।

Read More: ভিডিও: দুর্দান্ত বোলিং অ্যাকশনে মুগ্ধ ক্রিকেট বিশ্ব, সকলে বললেন জাসপ্রিত বুমরাহর নকল !

টি-টোয়েন্টি বিশ্বকাপের ১৪ বছরের ইতিহাসে এ পর্যন্ত মাত্র একবার মুখোমুখি হয়েছে দুই টিম। ২০১৬ সালে ধর্মশালায় খেলা এই ম্যাচে নিউজিল্যান্ডের দল ৮ রানের ব্যবধানে জয়লাভ করে। ম্যাচে প্রথমে ব্যাট করে নিউজিল্যান্ডের দল ৮ উইকেটে ১৪২ রান করে। জবাবে অস্ট্রেলিয়া দল ৯ উইকেট হারিয়ে মাত্র ১৩৪ রান তুলতে পারে। কিউই বোলাররা মিতব্যয়ী বোলিং করার সময় স্টিভ স্মিথের নেতৃত্বাধীন অস্ট্রেলিয়ান দলকে ১৪৩ রানের লক্ষ্য অর্জনে বাধা দেয়।

Leave a comment

Your email address will not be published.