বিশ্বকাপের চার সেমি ফাইনালিস্টের ভবিষ্যৎবাণী করলেন শেন ওয়ার্ন! ফাইনালে দেখছেন এই দুই দেশকে 1

অস্ট্রেলিয়ার প্রাক্তন স্পিনার শেন ওয়ার্ন শনিবার (৩০ অক্টোবর, ২০২১) ভবিষ্যদ্বাণী করেছিলেন যে ভারত-পাকিস্তান বা ইংল্যান্ড-অস্ট্রেলিয়া চলমান আইসিসি পুরুষদের টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে খেলবে। দুবাই ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে সুপার ১২ পর্বে ইয়ন মরগানের নেতৃত্বাধীন দল অ্যারন ফিঞ্চের অস্ট্রেলিয়াকে আট উইকেটে হারানোর কয়েক মিনিট পর ওয়ার্নের ভবিষ্যদ্বাণী এসেছিল।

Jerseys of all 16 teams in the T20 World Cup 2021 | CricketTimes.com

টুইটারে ওয়ার্ন, যিনি ১০০০টিরও বেশি আন্তর্জাতিক উইকেট নিয়েছেন, বলেছেন, “আমি এখনও বিশ্বাস করি যে দলগুলি প্রতিটি গ্রুপের শীর্ষে থাকবে এবং সেমি ও ফাইনালের সাথে সাথে ইংল্যান্ড, অস্ট্রেলিয়া, পাকিস্তান এই রকম হবে। এবং ভারত। সেমি — ইংল্যান্ড বনাম ভারত, অস্ট্রেলিয়া বনাম পাকিস্তান তাই ফাইনাল হবে ভারত বনাম পাক বা অস্ট্রেলিয়া বনাম ইংল্যান্ড,” টুইট করেছেন ওয়ার্ন৷

ইংল্যান্ড এবং পাকিস্তান, উল্লেখযোগ্যভাবে, বিশ্বকাপে এখন পর্যন্ত তাদের তিনটি ম্যাচই জিতেছে। অন্যদিকে অস্ট্রেলিয়া তিনটির মধ্যে দুটি ম্যাচ জিতেছে, যেখানে ভারত এখনও পর্যন্ত মাত্র একটি ম্যাচ খেলেছে যা তারা তাদের চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের বিপক্ষে হেরেছে। বিরাট কোহলি এবং ছেলেদের এখন দুবাইতে রবিবার সন্ধ্যায় নিউজিল্যান্ডের বিপক্ষে খেলার কথা রয়েছে। এর আগে শনিবার, জস বাটলার ৩২ বলে অপরাজিত ৭১ রান করে ইংল্যান্ড অস্ট্রেলিয়াকে আট উইকেটে পরাজিত করতে সহায়তা করে। ওয়ানডে বিশ্ব চ্যাম্পিয়নরা ক্যাঙ্গারুদের ১২৫ রানে আউট করে এবং তার পরে ১১.৪ ওভারে ১২৬ রানের টার্গেট তাড়া করে গ্রুপ ১ পয়েন্ট টেবিলে তাদের শীর্ষ অবস্থানকে সুসংহত করে।

Leave a comment

Your email address will not be published.