VIDEO: শামির স্ত্রী হাসিন জাহান পোষ্ট করলেন নিজের বোল্ড ডান্সের ভিডিও, সমর্থকরা করলেন ট্রোল 1

জোরে বোলার মহম্মদ শামির স্ত্রী হাসিন জাহা মহম্মদ শামির উপর অন্য মহিলাদের সঙ্গে অবৈধ সম্পর্ক রাখার গুরুতর অভিযোগ করেছিলেন। সেই সঙ্গেই হাসিন মহম্মদ শামির উপর পণের জন্য অত্যাচার, পারিবারিক হিংসা, হত্যার চেষ্টা, হুমকি আর ষড়যন্ত্র সমেত বেশকিছু অভিযোগও করেছিলেন। হাসিন জাহান শামি আর তার পরিবারের বিরুদ্ধে কলকাতার একটি পুলিশ স্টেশনে এফআইআর নথিভূক্ত করেছিলেন।

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ রয়েছেন হাসিন জাহান

VIDEO: শামির স্ত্রী হাসিন জাহান পোষ্ট করলেন নিজের বোল্ড ডান্সের ভিডিও, সমর্থকরা করলেন ট্রোল 2

পুলিশ আর মিডিয়াকে নিজের এই অভিযোগ প্রমাণ করার জন্য হাসিন জাহান অন্য মহিলাদের সঙ্গে মহম্মদ শামির তথাকথিত কথাবার্তার বেশকিছু স্ক্রীনশট প্রকাশ করে দিয়েছিলেন। তবে বর্তমানে তিনি মহম্মদ শামির থেকে আলাদা রয়েছেন আর এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় নিজের ডান্স ভিডিও পোষ্ট করছেন।

হাসিন জাহানের নাচের আরও একটি ভিডিও ভাইরাল

VIDEO: শামির স্ত্রী হাসিন জাহান পোষ্ট করলেন নিজের বোল্ড ডান্সের ভিডিও, সমর্থকরা করলেন ট্রোল 3

হাসিন জাহান নিজের অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিও শেয়ার করেছেন, যেখানে তাঁকে ‘প্যায়ার দো, প্যায়ার লো’ গানে ডান্স করতে দেখা যাচ্ছে। এরপর তাকে নেটিজেনদের তিরষ্কারের মুখে পড়তে হয়। এর গেও হাসিন জাহান নিজের বোল্ড ডান্সের বেশকিছু ভিডিও পোষ্ট করেছেন। তবে তার ভিডিওগুলিকে স্পশ্যাল মিডিয়ায়র সমর্থকরা পছন্দ করেন না আর হাসিনকেও তিরস্কৃত হতে হয়। বেশ কয়েকবার তিনি সোশ্যাল মিডিয়ায় সমর্থকদের সঙ্গে ঝামেলাতেও জড়িয়ে পরেছেন।

সমর্থকরা বললেন লজ্জার মাথা খেয়েছো?

হাসিন জাহানের ডান্সের এক্সে ভিডিওটি ভাইরাল হচ্ছে সেখানে একজন ইউজার বলেছেন যে আপনি শামিকে ছেড়ে ভালো করেননি কারণ ওর জীবন নষ্ট করার পর আপনি এইভাবে মজা করছো। অন্যদিকে একজন ইউজার বলেছেন যে তোমার একটুও লজ্জা করে না। সোশ্যাল মিডিয়ায়র ইউজারদের হাসিনের এই ভিডিও নিয়ে খুশি দেখাচ্ছে না আর তাকে তারা তিরষ্কার করে চলেছেন। তবে ইনস্টাগ্রামে নিয়মিত অ্যাক্টিভ থাকার কারণে হাসিনের ১ লাখ ১৯ হাজারের বেশ ফলোয়ার্স হয়ে গিয়েছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *