IPL 2022: CSK-এর নামে যুক্ত হলো এই লজ্জাজনক রেকর্ড, সাথে এই কীর্তি অর্জন করা প্রথম টিম 1

IPL 2022 এর ৩৮ তম ম্যাচটি চেন্নাই সুপার কিংস (CSK) এবং পাঞ্জাব কিংস (PBKS) এর মধ্যে খেলা হয়েছিল। এই ম্যাচে টস জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেন রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja)। প্রথমে ব্যাট করে চেন্নাইয়ের সামনে জয়ের জন্য ১৮৮ রানের টার্গেট দেয় পাঞ্জাব দল। পাঞ্জাবের হয়ে ওপেনার শিখর ধাওয়ান (Shikhar Dhawan) ৫৯ বলে ৮৮ রানের দুর্দান্ত ইনিংস খেলেন। যার জন্য তিনি ম্যান অব দ্য ম্যাচের পুরস্কারও পান।

এই লজ্জাজনক রেকর্ডটি সিএসকে-র নামে নথিভুক্ত হয়েছিল

IPL

এই মরসুমে সিএসকে-র পারফরম্যান্স খুবই মাঝারি। রবীন্দ্র জাদেজার নেতৃত্বে চেন্নাইয়ের দল খারাপ সময় পার করছে। আমাদের জানিয়ে দেওয়া যাক যে চেন্নাইয়ের দল এখনও পর্যন্ত ৮টি ম্যাচ খেলেছে। যার মধ্যে ৬টি ম্যাচে হেরেছে এবং জিতেছে ২টি ম্যাচে।আইপিএল ২০২২ (IPL 2022)-এর ৩৮তম ম্যাচে চেন্নাই সুপার কিংসের (CSK) নামে একটি লজ্জাজনক রেকর্ড যুক্ত হয়েছে। ফিল্ডিংয়ের দিক থেকে চেন্নাইয়ের দলকে সেরা দল বলে মনে করা হয়। কিন্তু, চলতি মরসুমে তার অবতারকে দেখা গেছে সম্পূর্ণ বিপরীত। কারণ এই মরসুমে এখনও পর্যন্ত ১১টি ক্যাচ ছেড়েছেন চেন্নাইয়ের খেলোয়াড়রা। সোমবার খেলা ম্যাচে সিএসকে পাঞ্জাবের বিরুদ্ধে দুটি ক্যাচ ফেলেছে। খেলোয়াড়দের ভেতরে কোনো চটপট নেই, যার জন্য তারা পরিচিত।

চেন্নাইকে ১১ রানে হারিয়েছে পাঞ্জাব

যে দলটি ৪ বার আইপিএল শিরোপা জিতেছে তারা আইপিএল ২০২২-এ ফ্লপ প্রমাণিত হচ্ছে। চেন্নাই সুপার কিংস (CSK) এবং পাঞ্জাব কিংস (PBKS) এর মধ্যে IPL 2022-এর ৩৮তম খেলা অনুষ্ঠিত হয়েছিল। যেখানে চেন্নাইয়ের দলকে ১১ রানে হেরে যেতে হয়েছিল। এটি একটি খুব ঘনিষ্ঠ ম্যাচ ছিল. চেন্নাইয়ের দল যে কোনও অবস্থাতেই এই ম্যাচে জিততে চেয়েছিল। কিন্তু তা ঘটতে পারেনি, কারণ রবীন্দ্র জাদেজা এসে মন্থর ইনিংস খেলেন, যার কারণে আসন্ন এমএস ধোনিও ম্যাচ জিততে পারেননি এবং দলকে ১১ রানে পরাজয়ের মুখে পড়তে হয়েছিল। একই সময়ে, চেন্নাই দল এখনও পর্যন্ত ৮টির মধ্যে ৬টি ম্যাচ হেরেছে। চেন্নাইয়ের বিরুদ্ধে দুর্দান্ত ব্যাটিং করার সময়, পাঞ্জাব ওপেনার শিখর ধাওয়ানকে একটি শক্তিশালী সূচনা দেয়, যার কারণে দলের স্কোর ১৮৭ রানে পৌঁছে যায়। একই সঙ্গে সিএসকে ব্যাটসম্যানদের ওপর সম্পূর্ণ নিয়ন্ত্রণ রেখেছিলেন পাঞ্জাবের বোলাররা। যার কারণে আম্বাতি রায়ডু ছাড়া আর কোনো ব্যাটসম্যান বড় ইনিংস খেলতে পারেননি। আরশদীপ সিং এবং কাগিসো রাবাদা তাদের স্পেলে বেশ ভালো বোলিং করেছেন। একই সঙ্গে পয়েন্ট টেবিলের ষষ্ঠ স্থানে উঠে এসেছে পাঞ্জাবের দল।

Leave a comment

Your email address will not be published.