আইপিএল ২০২১ এর নিলামে শাহরুখ খানকে কিনতে পারেন কিং খান

আইপিএল ২০২১ এর বিউগল বেজে গিয়েছে। গর্ভনিং কাউন্সিল ১৪তম মরশুমের জন্য নিলামের তারিখের অফিসিয়াল ঘোষণা করে দিয়েছে। এর আগে সমস্ত দলগুলি গত মাসের ২০ তারিখ নিজেদের রিটেন আর রিজিল করা খেলোয়াড়দের তালিকা প্রকাশ কর দিয়েছে। এর মধ্যে বেশকিছু দল নিজেদের প্রধান খেলোয়াড়দের রিলিজ করে দিয়েছে।এরপর ঘরয়া ক্রিকেটে দুর্দান্ত প্রদর্শন করা বেশকিছু তরুণ ক্রিকেটারের জন্যও আইপিএলের রাস্তা খুলে গিয়েছে। এর মধ্যে তামিলনাড়ুর তরুণ ব্যাটসম্যান শাহরুখ খানও নিজের জন্য ক্রেতার সন্ধানে রয়েছেন। এখন দেখার এটাই যে এই মরশুমে শাহরুখ খানকে কোন ফ্রেঞ্চাইজি নিজেদের দলে নেয়।

এই বছর কলকাতা নিজেদের বেশকিছু খেলোয়াড়কে করেছে রিলিজ

আইপিএল ২০২১ এর নিলামে শাহরুখ খানকে কিনতে পারেন কিং খান 1

এই বছর কলকাতা নাইট রাইডার্সের দল আইপিএল ২০২১ এর জন্য নিজেদের রিটেন আর রিলিজ করা খেলোয়াড়দের সূচি প্রকাশ করেছিল। এর মধ্যে কেকেআর ইয়ন মর্গ্যান, প্যাট কমিন্স, আর শুভমান গিলকে ১৪তম মরশুমের জন্য রিটেন করেছে। এছাড়াও শাহরুখ খানের মালিকানাধীন এই ফ্রেঞ্চাইজির রিলিজ করা খেলোয়াড়দের মধ্যে টম ব্যান্টন, ক্রিস গ্রীন, সিদ্ধেশ ল্যাড, নিখিল নাইক আর এম সিদ্ধার্থের নাম শামিল রয়েছে।এরপর কেকেআরের দল এই খেলোয়াড়দের জায়গায় এই মরশুমে অন্য খেলোয়াড়দের দলে নেওয়ার চেষ্টা করবে।

সিদ্ধেশ ল্যাডের বিকল্প হিসেবে শাহরুখকে কিনতে পারেন শাহরুখ

আইপিএল ২০২১ এর নিলামে শাহরুখ খানকে কিনতে পারেন কিং খান 2

যদি এখন কথা বলা হয় যে তামিলনাড়ুর তরুণ ব্যাটসম্যান শাহরুখ খানকে কলকাতার মালিক শাহরুখ খান কেনো আর কার জায়গায় কিনবেন তো এর জবাব কেকেআরের রিলিজ করা খেলোয়াড়দের তালিকাই দিয়ে দেবে। ঘরোয়া ক্রিকেট খেলা সিদ্ধেশ ল্যাডের বিকল্প হিসেবে কেকেআর তামিলনাড়ুর শাহরুখ খানের ব্যাপারে ভাবতে পারে। সম্প্রতিই শেষ হওয়া সৈয়দ মুস্তাক আলি ট্রফিতেও তামিলনাড়ুর দলের হয়ে শাহরুখ যথেষ্ট ভালো ব্যাট করেছিলেন। তামিলনাড়ুর হয়ে সৈয়দ মুস্তাক আলির ৮টি ম্যাচে শাকরুখ ৪টি ম্যাচে ব্যাটিংয়ের সুযোগ পেয়েছিলেন। এই চার ম্যাচে একজন ফিনিশার হয়ে তিনি ব্যাট করে ৮৮ রান করেছিলেন।

৬ বছর ধরে ঘরোয়া ক্রিকেট খেলছেন শাহরুখ

আইপিএল ২০২১ এর নিলামে শাহরুখ খানকে কিনতে পারেন কিং খান 3

শাহরুখ খান তামিলনাড়ুর হয়ে নিজের ঘরোয়া ক্রিকেট কেরিয়ারের শুরু ২০১৪য় ১৯ বছর বয়সে করেছিলেন। নিজের ৬ বছরের ঘরোয়া কেরিয়ারে তিনি ৩১টি ঘরোয়া টি-২০ ম্যাচ খেলেছে। এর মধ্যে এই ২৫ বছর বয়সী খেলোয়াড় নিচের দিকে এসে যথেষ্ট ভালো ব্যাটিং করেছিলেন।

Leave a comment

Your email address will not be published.