আফ্রিদি পাকিস্তানকে দিলেন পরামর্শ, এই ২ পরিবর্তন করে ভারতকে হারানো যাবে

একদিকে বিশ্বকাপের ঝলমলে ট্রফি আর অন্যদিকে ইংল্যান্ড আর ওয়েলসের মাঠে চলা তা জেতার লড়াই। এই ট্রফি কোনো সাধারণ ট্রফি নয় বরং বিশ্বকাপ ২০১৯ এর ট্রফি। যার ফাইনাল ১৪ জুলাই খেলা হবে লর্ডসের মাঠে। বুধবার আরো একবার পাকিস্তান অস্ট্রেলিয়ার কাছে হেরে গিয়েছে। যার পর পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক শাহিদ আফ্রিদি নিজেদের দলকে ভারতের বিরুদ্ধে খেলার জন্য এই পরামর্শ দিয়েছেন।

শাহিদ আফ্রিদিও নামলেন পাকিস্তানকে বাঁচাতে

আফ্রিদি পাকিস্তানকে দিলেন পরামর্শ, এই ২ পরিবর্তন করে ভারতকে হারানো যাবে 1

পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক শাহিদ আফ্রিদি খোলসা করেছেন যে রবিবার ভারতের বিরুদ্ধে হতে চলা বহুপ্রতীক্ষিত ম্যাচ জেতার পাকিস্তানের কাছে মাত্র দুটিই উপায় রয়েছে। সরফরাজ আহমেদের নেতৃত্বে তাদের খেলোয়াড়রা নিজেদের মনোবল উঁচু রাখুক। পাকিস্তান নিজের মনোবল এটা ভেবেও বাড়াতে পারে যে তারা ২০১৭য় চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে ভারতকে ১৮০ রানে পরাজিত করেছিল।

ব্যাটসমানদের জন্য শাহিদ আফ্রিদির রায়

পাকিস্তান ভারতের বিরুদ্ধে ১৬ জুন ম্যাঞ্চেস্টারে খেলবে। পাকিস্তান নিজের দিক থেকে পুরো প্রচেষ্টা করবে যে তারা ভারতের বিরুদ্ধে নিজেদের হারের ধারাকে আটকাবে কারণ ভারত পাকিস্তানের বিরুদ্ধে আজ পর্যন্ত ছটি বিশ্বকাপ ম্যাচ জিতেছে। আফ্রিদি বলেছেন যে ভারতের সঙ্গে জেতার জন্য পাকিস্তানী ওপেনারদের ক্রিজে টিকতে হবে আর বড়ো স্কোর করতে হবে। এরপর আফ্রিদি বলেন যে পাকিস্তানকে নিজের ফিল্ডিং মজবুত করতে হবে। কমজুরি ফিল্ডিংয়ের কারণে পাকিস্তানকে ম্যাচ জিততে মুশকিলের মুখে পড়তে হতে পারে।

পাকিস্তানের প্রদর্শন

আফ্রিদি পাকিস্তানকে দিলেন পরামর্শ, এই ২ পরিবর্তন করে ভারতকে হারানো যাবে 2

পাকিস্তান এখনো পর্যন্ত এই বিশ্বকাপে চারটি মায়চ খেলেছে যার মধ্যে তারা একটিই ম্যাচ জিতেছে। দুটি হেরেছে আর একটি ম্যাচ বৃষ্টির কারণে রদ হয়ে গিয়েছে। পাকিস্তান তাদের পরের ম্যাচ ভারতের বিরুদ্ধে ১৬ জুন ম্যাঞ্চেস্টারে খেলবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *