আবারো আউট অফ কন্ট্রোল শাহিদ আফ্রিদি বললেন এই অপমানজনক কথা, এবার অভিযোগের আইপিএল নিয়ে

২৭ সেপ্টেম্বর থেকে ৯ অক্টোবর পর্যন্ত শ্রীলঙ্কান দল পাকিস্তানের বিরুদ্ধে তিনটি ওয়ানডে আর তিন ম্যাচের টি-২০ সিরিজ খেলতে চলেছে। এই ওয়ানডে আর টি-২০ সিরিজ পাকিস্তানের মাটিতে হবে। ওয়ানডে যেখানে করাচিতে খেলা হবে অন্যদিকে টি-২০ খেলা হবে লাহোরে। এই ওয়ানডে আর টি-২০ সিরিজের জন্য শ্রীলঙ্কান দল ঘোষিত হয়ে গিয়েছে, কিন্তু দলের বেশ কিছু খেলোয়াড় পাকিস্তানের এই সফরে যেতে মানা করে দিয়েছেন।

মালিঙ্গাসহ বেশ কিছু তারকা খেলোয়ায়ড় পাকিস্তান যেতে করলেন মানা

আবারো আউট অফ কন্ট্রোল শাহিদ আফ্রিদি বললেন এই অপমানজনক কথা, এবার অভিযোগের আইপিএল নিয়ে 1

জানিয়ে দিই যে পাকিস্তানের এই সফরে লাসিথ মালিঙ্গা, কুশল মেণ্ডিস, নিরেশন ডিকওয়েলা, অ্যাঞ্জেলো ম্যাথিউজ, দীনেশ চাণ্ডিমল, থিসেরা পেরেরার মত সিনিয়র খেলোয়াড় যেতে অস্বীকৃত হয়েছেন। বেশিরভাগ তরুণ খেলোয়াড়কেই শ্রীলঙ্কার দল এই পাকিস্তান সফরে পাঠিয়েছে। লাসিথ মালিঙ্গার জায়গায় টি-২০ দলের অধিনায়কত্ব দসুন শনাকাকে দেওয়া হয়েছে।

আফ্রিদি আইপিএল ফ্রেঞ্চাইজিগুলিকে করেছেন দায়ী

আবারো আউট অফ কন্ট্রোল শাহিদ আফ্রিদি বললেন এই অপমানজনক কথা, এবার অভিযোগের আইপিএল নিয়ে 2

পাকিস্তানী মিডিয়ার তরফে খবর এসেছে যে শাহিদ আফ্রিদি নিজের একটি বয়ানে বলেছেন,

“শ্রীলঙ্কান খেলোয়াড়রা আইপিএল ফ্রেঞ্চাইজির থেকে চাপে রয়েছে। আমি গতবার শ্রীলঙ্কান খেলোয়াড়দের সঙ্গে কথা বলছিলাম, যখন তাদের কাছে পাকিস্তানে আসার আর পিসিএলে খেলার জন্য আমার কথা হয়, তো ওরা বলছেন যে ওরা আসতে চান, কিন্তু আইপিএলের ব্যক্তিদের বক্তব্য যে যদি আপনারা পাকিস্তান যান তো আমরা আপনাদের চুক্তি দেব না”।

হামলার পর স্রেফ এই দলগুলিই করেছে পাকিস্তান সফর

আবারো আউট অফ কন্ট্রোল শাহিদ আফ্রিদি বললেন এই অপমানজনক কথা, এবার অভিযোগের আইপিএল নিয়ে 3

লাহোরে হওয়া জঙ্গী হামলার পর মাত্র তিনটি দলই এমন ছিল যারা পাকিস্তানে তারপর আন্তর্জাতিক ক্রিকেট খেলতে গিয়েছিল। একবার ২০১৫য় জিম্বাবোয়ের দল পাকিস্তানের সফর করে। অন্যদিকে ২০১৭য় শ্রীলঙ্কার দল একটি টি-২০ ম্যাচ খেলতে পাকিস্তান গিয়েছিল। অন্যদিকে আইসিসির বিশ্বকাপ একাদশ দল তিন ম্যাচের টি-২০ সিরিজ খেলার জন্য পাকিস্তান সফর করেছিলেন। পাকিস্তান দল দুর্দান্ত প্রদর্শন করে আইসিসি বিশ্বএকাদশকে ২-১ ফলাফলে হারিয়ে দিয়েছিল। অন্যদিকে শ্রীলঙ্কার বিরুদ্ধেও একটি মাত্র টি-২০ ম্যাচ জিতে নিয়েছিল। জিম্বাবোয়ের বিরুদ্ধেও তারা সহজেই সিরিজ জিতে নেয়।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *