দেখুন : চেন্নাই সুপার কিংস পরিবারে পুজারাকে বিশেষভাবে স্বাগত জানালেন ধোনি, আবেগপ্রবণ হন পুজারা 1

প্রায় সাত বছর পর ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে ফিরছেন চেতেশ্বর পূজারা, দলের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি চেন্নাই সুপার কিংসের অফিসিয়াল কিট হস্তান্তর করেছিলেন। যার পরে পুজারা তাঁর টুইটার হ্যান্ডেলে একটি বিশেষ বার্তা লিখে ধোনি এবং কিটের সাথে ফটো ভাগ করে নিলেন। সিএসকে দল, আইপিএল ২০২১ এর নিলামে তাদের বেস মূল্যে পুজারাকে কিনেছিল। পুজারা একজন টেস্ট বিশেষজ্ঞ ব্যাটসম্যান হিসাবে পরিচিত, তবে এবার টি টোয়েন্টি ফরম্যাটেও নিজেকে প্রমাণ করার ভাল সুযোগ পাবেন তিনি।

IPL 2021, Cheteshwar Pujara, IPL Auction 2021, Chennai Super Kings, CSK, It is good to be back in IPL, IND vs ENG Test Series, County Cricket | IND vs ENG Test Series

পুজারা তার টুইটারে একটি ছবি শেয়ার করেছেন যাতে ধোনিকে তাঁকে চেন্নাই সুপার কিংসের কিট দিতে দেখা যায়। ছবিটি শেয়ার করে পুজারা লিখেছেন, “মহেন্দ্র সিং ধোনি ভাই এবং চেন্নাই সুপার কিংস পরিবারের কাছ থেকে অফিসিয়াল কিট পেয়ে আমি উচ্ছ্বসিত ও সম্মানিত। এই মরসুমে আরও ভাল করার প্রত্যাশায় রয়েছি।” পুজারা সর্বশেষ ২০১৪ সালে আইপিএলে খেলেছিলেন, তার পর থেকে কোনও দলই এই ভারতীয় ব্যাটসম্যানকে নিতে আগ্রহ দেখায়নি।

পুজারা সম্প্রতি বলেছিলেন যে তিনি কোনও পাওয়ার হিটার ব্যাটসম্যান নন এবং তিনি বিরাট কোহলি এবং রোহিত শর্মার মতো সময় নির্ভর করে আইপিএল ২০২১ তে দুর্দান্ত পারফর্ম করার চেষ্টা করবেন। স্ট্রাইক রেটের বিষয়ে কথা বললে, পুজারা বলেছিলেন, “হ্যাঁ, আমি সম্মত হই যে স্ট্রাইক রেট এলে আমি পাওয়ার হিটার নই। তবে একই সাথে আপনি বিরাটের মতো খেলোয়াড়দের কাছ থেকেও শিখবেন। রোহিত, তিনি সম্পূর্ণ পাওয়ার হিটার নন তবে সীমিত ওভারের ফরম্যাটে যে সেরা সময়টি আমি দেখেছি তার সাথে বলটি হিট করা এমন একজন খেলোয়াড়। আপনি কেন উইলিয়ামসনের মতো খেলোয়াড়দের কাছ থেকে শিখছেন। এমনকি স্টিভ স্মিথ থেকেও। এঁরা সবাই কেবল ভাল ক্রিকেট শট খেলে রান করেন এবং নতুন কিছু করার চেষ্টা করেন।”

Leave a comment

Your email address will not be published.