অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ভারতের জয়ের পর সৌরভ গাঙ্গুলী করলেন এই খেলোয়াড়কে তিরস্কার

বিশ্বকাপ ২০১৯ শুরু হয়ে গিয়েছে। এবারের বিশ্বকাপ ইংল্যান্ড আর ওয়েলসের মাঠে খেলা হচ্ছে। এই বিশ্বকাপের ফাইনাল ম্যাচ ১৪জুলাই লর্ডসের ঐতিহাসিক মাঠে খেলা হবে। অস্ট্রেলিয়া দলকে ভারতীয় দল গতকাল ৩৬ রানে হারিয়ে এই বিশ্বকাপে লাগাতার দ্বিতীয় জয় হাসিল করেছে। যারপর ভারতীয় দলের প্রাক্তণ অধিনায়ক সৌরভ গাঙ্গুলী এক তারকা ক্রিকেটারকে জবাব দিয়েছেন।

ভারতীয় দল সহজেই জেতে ম্যাচ

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ভারতের জয়ের পর সৌরভ গাঙ্গুলী করলেন এই খেলোয়াড়কে তিরস্কার 1

এই বিশ্বকাপের ১৪তম ম্যাচে ভারত আর অস্ট্রেলিয়া মুখোমুখি হয়েছিল। ভারতীয় দল টস জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নেয়। যা ভারতীয় ওপেনাররা সঠিক প্রমান করে দিয়েছে। ভারতের তরফে শিখর ধবন ১১৭ রান আর বিরাট কোহলি ৮২ রান করেন।
যার সাহায্যে ভারতীয় দল ৫০ ওভারে ৫ উইকেট হারিয়ে ৩৫২ রান করে। এই লক্ষ্য তাড়া করতে নামা অস্ট্রেলিয়ার দলের হয়ে ডেভিড ওয়ার্নার ৫৬ রান, স্টিভ স্মিথ ৬৯ রান আর অ্যালেক্স কেরি ৫৫ রান করেন, কিন্তু টা সত্ত্বেও তারা এই ম্যাচ ৩৬ রানে হেরে যায়। এই ম্যাচে শিখর ধবনকে ম্যান অফ দ্যা নির্বাচিত করা হয়।

মাইকেল ভনকে জবাব দিলেন সৌরভ গাঙ্গুলী

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ভারতের জয়ের পর সৌরভ গাঙ্গুলী করলেন এই খেলোয়াড়কে তিরস্কার 2

ভারতীয় দলের অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ৩৬ রানে জয় হাসিল করার পর ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক আর কমেন্টেটর সৌরভ গাঙ্গুলী মাইকেল ভনকে জবাব দিয়ে একটি টুইট করেছেন আর লিখেছেন,

“টুইটে ওনার কমেন্ট ঠিক তেমনই হয় যেমন তার ব্যাটিং ছিল। একদম আধারহীন আর নতুন বিচারের অভাবে ভরা। সম্ভবত তিনি এমন টুইট সকলের ধ্যান পাওয়ার জন্য করেন… নেগেটিভভাবে”।

সৌরভ গাঙ্গুলী সবসময়ই নিজের বিরোধীদের মজার ঢঙে জবাব দিয়ে এসেছেন। দাদা এর আগেও বেশ কিছু বিপক্ষকে এইভাবেই জবাব দিয়ে মুখ বন্ধ করেছেন…

কেনো মাইকেল ভনের উপর ক্ষুব্ধ সৌরভ গাঙ্গুলী

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ভারতের জয়ের পর সৌরভ গাঙ্গুলী করলেন এই খেলোয়াড়কে তিরস্কার 3

আসলে আইসিসি বিরাট কোহলির প্রশংসা করেছিল। যেখানে আইসিসি বিরাট কোহলিকে কিং বলেছিল। যা নিয়ে মাইকেল ভন ক্ষুব্ধ হয়েছিলেন আর আইসিসির উপর অভিযোগ করে বলেছিলেন যে আইসিসি স্রেফ বিরাট কোহলির প্রশংসা করে। যার জবাব আইসিসি মাইকেল ভনকে পরের টুইটে দিয়েছিল।

এই ছিল মাইকেল ভনের টুইট

দাদা দিলেন এই জবাব

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *